বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্তের ভিসেরা রিপোর্টও নেগেটিভ,শরীরে মিলল না কোনও বিষ বা মাদক দ্রব্য: রিপোর্ট

সুশান্তের ভিসেরা রিপোর্টও নেগেটিভ,শরীরে মিলল না কোনও বিষ বা মাদক দ্রব্য: রিপোর্ট

সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এপি)

সুশান্তের শরীরে মেলেনি কোনও বিষ বা মাদক দ্রব্য, ভিসেরা রিপোর্টের ফল নেগেটিভ, জানাচ্ছে সূত্র। 

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক দু সপ্তাহ পরেও কাটিয়ে উঠতে পারেনি দেশ। ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যার মামলার তদন্তে নেমে মুম্বই পুলিশ আগেই জানিয়েছে, অভিনেতার ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। অন্য কোনও দিক নেই এই মৃত্যুতে। তবুও প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় ছিল পুলিশ। সূত্রের খবর মঙ্গলবার রাতে সুশান্তের ভিসেরা রিপোর্টও এসে গিয়েছে। ফলাফল নেগেটিভ,অর্থাত্ অভিনেতার শরীরে কোনওরকম অদ্ভূত কেমিক্যাল বা বিষের উপস্থিতি পাওয়া যায়নি। মুম্বইয়ের জেজে হাসপাতালে সুশান্তের ভিসেরা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। 

সুশান্তের ময়নাতদন্তের ফাইনাল রিপোর্ট পাঁচ সদস্যের ডাক্তারি টিম খতিয়ে দেখেছে। তাদের চূড়ান্ত উপসংহার যে ওপর থেকে ঝুলে পড়ে শ্বাস আটকেই মারা গিয়েছেন ৩৪ বছরের এই অভিনেতা। পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী গলা টেপার কোনও চিহ্ন মেলেনি,পাওয়া যায়নি নখের দাগ। সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে ইতিমধ্যেই ২৮ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। মঙ্গলবার সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সাংঘিকে ম্যারাথন জেরা করে বান্দ্রা পুলিশ। 

পাশাপাশি সূত্রের খবর সুশান্তের আত্মহত্যার মামলায় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককেও তলব করেছে মুম্বই পুলিশ।গত বছরই কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের একটি সংস্থা গঠন করেছিলেন সুশান্ত। যার ডিরেক্টর পদে ছিলেন রিয়া ও শৌভক। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সবদিক খতিয়ে দেখা হচ্ছে। পেশাদার জগতে বিদ্বেষের বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে মুম্বই পুলিশ, জানিয়েছেন ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখে। বিভিন্ন মিডিয়ায় সুশান্তের আত্মহত্যা নিয়ে যে সব জল্পনা করা হয়েছে, সেগুলিও পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যাচ্ছে। একই সঙ্গে কোনও গণমাধ্যমের কাছে এই মৃত্যু নিয়ে কোনও তথ্য প্রমাণ থাকলে সেটিও তদন্ত করে দেখা হবে।

বায়োস্কোপ খবর

Latest News

NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল বাকি দফার বুথ ফেরত সমীক্ষা! বুধের বৃষে গমনে ৩ রাশির বাড়বে সমস্যা, থাকতে হবে খুব সতর্ক, সম্পর্কের অবনতি হবে 'লক্ষ্মীর ভাণ্ডার কেড়ে নিয়েছেন দিদি' দরমার ঘরে থাকেন সন্দেশখালির রেখা পাত্র

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.