বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের ভিসেরা রিপোর্টও নেগেটিভ,শরীরে মিলল না কোনও বিষ বা মাদক দ্রব্য: রিপোর্ট
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এপি)
সুশান্ত সিং রাজপুত (ফাইল ছবি, সৌজন্য এপি)

সুশান্তের ভিসেরা রিপোর্টও নেগেটিভ,শরীরে মিলল না কোনও বিষ বা মাদক দ্রব্য: রিপোর্ট

  • সুশান্তের শরীরে মেলেনি কোনও বিষ বা মাদক দ্রব্য, ভিসেরা রিপোর্টের ফল নেগেটিভ, জানাচ্ছে সূত্র। 

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুর শোক দু সপ্তাহ পরেও কাটিয়ে উঠতে পারেনি দেশ। ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। আত্মহত্যার মামলার তদন্তে নেমে মুম্বই পুলিশ আগেই জানিয়েছে, অভিনেতার ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। অন্য কোনও দিক নেই এই মৃত্যুতে। তবুও প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্টের অপেক্ষায় ছিল পুলিশ। সূত্রের খবর মঙ্গলবার রাতে সুশান্তের ভিসেরা রিপোর্টও এসে গিয়েছে। ফলাফল নেগেটিভ,অর্থাত্ অভিনেতার শরীরে কোনওরকম অদ্ভূত কেমিক্যাল বা বিষের উপস্থিতি পাওয়া যায়নি। মুম্বইয়ের জেজে হাসপাতালে সুশান্তের ভিসেরা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। 

সুশান্তের ময়নাতদন্তের ফাইনাল রিপোর্ট পাঁচ সদস্যের ডাক্তারি টিম খতিয়ে দেখেছে। তাদের চূড়ান্ত উপসংহার যে ওপর থেকে ঝুলে পড়ে শ্বাস আটকেই মারা গিয়েছেন ৩৪ বছরের এই অভিনেতা। পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী গলা টেপার কোনও চিহ্ন মেলেনি,পাওয়া যায়নি নখের দাগ। সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে ইতিমধ্যেই ২৮ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ। মঙ্গলবার সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সাংঘিকে ম্যারাথন জেরা করে বান্দ্রা পুলিশ। 

পাশাপাশি সূত্রের খবর সুশান্তের আত্মহত্যার মামলায় অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককেও তলব করেছে মুম্বই পুলিশ।গত বছরই কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের একটি সংস্থা গঠন করেছিলেন সুশান্ত। যার ডিরেক্টর পদে ছিলেন রিয়া ও শৌভক। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সবদিক খতিয়ে দেখা হচ্ছে। পেশাদার জগতে বিদ্বেষের বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে মুম্বই পুলিশ, জানিয়েছেন ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখে। বিভিন্ন মিডিয়ায় সুশান্তের আত্মহত্যা নিয়ে যে সব জল্পনা করা হয়েছে, সেগুলিও পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যাচ্ছে। একই সঙ্গে কোনও গণমাধ্যমের কাছে এই মৃত্যু নিয়ে কোনও তথ্য প্রমাণ থাকলে সেটিও তদন্ত করে দেখা হবে।

বন্ধ করুন