বাংলা নিউজ > বায়োস্কোপ > খুন হয়েছেন সুশান্ত, দোষীকে আড়াল করছে উদ্ধব ঠাকরে সরকার, দাবি বিজেপি নেতার

খুন হয়েছেন সুশান্ত, দোষীকে আড়াল করছে উদ্ধব ঠাকরে সরকার, দাবি বিজেপি নেতার

খুন হয়েছেন সুশান্ত, দাবি বিজেপি নেতার (ছবি-ইনস্টাগ্রাম)

বিরোধীদের সাঁড়াশি চাপে মহারাষ্ট্র সরকার। মহারাষ্ট্রের বর্ষীয়ান বিজেপি নেতা নারায়ন রানের দাবি, আত্মহত্যা করেননি সুশান্ত, এই প্রতিভাবান অভিনেতাকে খুন করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে শুরু থেকেই প্রশ্নের মুখে পড়তে হয়েছে মুম্বই পুলিশকে। সুশান্তের পরিবারের তরফে বিহার পুলিশের কাছে এফআইআর দায়ের পর থেকে আরও বেশি অস্বস্তিতে মুম্বই পুলিশ। মঙ্গলবার নীতিশ কুমার সরকার কেন্দ্রের কাছে এই মামলার সিবিআই তদন্তের সুপারিশও জানিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নিয়ে মহারাষ্ট্র ও বিহার রাজ্যের মধ্যে যে একটা ঠান্ডা লড়াই চলছে তা গত কয়েকদিনে বেশ স্পষ্ট। রাজ্যেও বিরোধীদের সাঁড়াশি চাপে শিবসেনা,এনসিপি, কংগ্রেসের যৌথ সরকার। এবার মহারাষ্ট্রের বর্ষীয়ান বিজেপি নেতা নারায়ন রানের দাবি, আত্মহত্যা করেননি সুশান্ত, এই প্রতিভাবান অভিনেতাকে খুন করা হয়েছে। এবং সত্যিটা গোপন করবার,কাউকে আড়াল করবার চেষ্টা করছে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকার। 

বিহার সরকারের তরফে এই মামলার তদন্তভার সিবিআইকে দেওয়ার সুপারিশ পৌঁছানোর কিছু সময়ের মধ্যেই এমন দাবি তুললেন এই প্রবীন বিজেপি নেতা।রিয়া চক্রবর্তী ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, ষড়যন্ত্র, আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

এই মামলার তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার প্রশ্ন বারংবার অস্বীকার করেছেন মহারাষ্ট্রে স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ, একই সুর শোনা গিয়েছেন মু্খ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের গলাতেও। তাঁদের দাবি মুম্বই পুলিশ এই মামলার সমাধান করতে সক্ষম। তাঁদের সামর্থ্য নিয়ে প্রশ্ন তোলবার কোনও জায়গা নেই। 

এদিন সংবাদ সংস্থা এএনআইকে নারায়ন রানে বলেন, 'ওকে খুন করা হয়েছে। এবং মহারাষ্ট্র সরকার কাউকে একটা বাঁচাতে চাইছে। কোনওভাবেই এই মামলার সঠিকভাবে তদন্ত হচ্ছে না। 

 রঙ নির্বিশেষে বিহারের প্রত্যেকটি দল তাঁর ভূমিপুত্রের মৃত্যুর ন্যায়বিচার চেয়ে এই মামলার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। পাশাপাশি মুম্বই পুলিশ যেভাবে বিহার পুলিশকে 'আটকাতে' চাইছে-সেই ঘটনারও তীব্র নিন্দা করা হয়েছে। 

বিহার পুলিশের ডিরেক্টর জেনারেল গুপ্তেশ্বর পাণ্ডে অভিযোগ করেছেন সুশান্তের মৃত্যুর তদন্তে অর্থনৈতিক বিষয়গুলির দিকে একেবারেই নজর দেয়নি মুম্বই পুলিশ। তিনি বলেন, প্রয়াত অভিনেতার অ্যাকাউন্ট থেকে গত চার বছরে ৫০ কোটি টাকা তোলা হয়েছে। এবং গত এক বছর ১৫ কোটি টাকা তোলা হয়েছে।

গত ১৪ই জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয়েছে সুশান্তের মৃতদেহ। ঘটনার ৫০ দিন পরেও মুম্বই পুলিশ এই ঘটনায় কোনওরকম গড়মিল পায়নি। তাঁদের দাবি ‘আত্মহত্যাই করেছেন সুশান্ত সিং রাজপুত’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.