বাংলা নিউজ > বায়োস্কোপ > Taslima-Churni: আলিয়া-রণবীর নয়,শুধুমাত্র এই অভিনেতার জন্য ‘রকি অউর রানি’ দেখলেন তসলিমা, জানেন কে

Taslima-Churni: আলিয়া-রণবীর নয়,শুধুমাত্র এই অভিনেতার জন্য ‘রকি অউর রানি’ দেখলেন তসলিমা, জানেন কে

তসলিমা মুগ্ধ চূর্ণীতে 

Taslima Nasrin-Churni Ganguly: আলিয়ার অনস্ক্রিন মায়ের অভিনয় দেখতেই হলে যাওয়ার টিকিট কেটেছিলেন তসলিমা, রকি অউর রানিতে চূর্ণীর অভিনয় দেখে ক্লিনবোল্ড লেখিকা। 

বক্স অফিস কাঁপাচ্ছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর থেকেই দর্শক মনে দাগ কাটতে সফল রণবীর-আলিয়ার এই ছবি। মুক্তির প্রথম ১০ দিনে ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে করণ জোহরের পরিচালনায় তৈরি সাত নম্বর ছবি।

করণ জোহরের এই ছবিতে বাঙালি কন্যের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। রানি চট্টোপাধ্যায়ের ভূমিকায় যতটা নজর কেড়েছেন আলিয়া, ততটাই প্রশংসা কুড়িয়েছেন এই ছবিতে আলিয়ার বাবা-মা'র চরিত্রে অভিনয় করা টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। বাঙালি মায়ের চরিত্রে চূর্ণীর সাবলীল অভিনয় মন ছুঁয়েছে সবার। বাদ নেই লেখিকা তসলিমা নাসরিনও। এবার সোশ্যাল মিডিয়ায় অকপটে চূর্ণীর তারিফ করলেন তসলিমা।

স্পষ্ট কথা বলতে ভালোবাসেন তসলিমা, এর জন্য ট্রোলিং-এর শিকারও হতে হয় তাঁকে। কিন্তু কুছ পরোয়া নেই লেখিকার। নিজের ভালো লাগা-খারাপ লাগার কথা খুল্লমখুল্লা বলেন তসলিমা নাসরিন। এবার চূর্ণীর হয়ে গলা ফাটালেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রকি-রানির সাফল্যের সেলিব্রেশন নিয়ে একটি আপডেট দেন চূর্ণী। সেই পোস্টের কমেন্ট বক্সে তসলিমা জানান হিন্দি ছবি দেখতে খানিক অনীহা রয়েছে তাঁর তবে শুধুমাত্র চূর্ণীর অভিনয় দেখতেই টিকিট কেটে হলে হাজির হয়েছিলেন তিনি। ‘মেয়েবেলা’র লেখিকার কথায়, ‘কয়েকদিন আগে দেখেছি এই সিনেমাটি। আমি সাধারণত হিন্দি ছবি দেখি না, দেখেছি তুমি আছো বলে। তুমি অসাধারণ অভিনয় করেছ, চূর্ণী।’

তসলিমা নাসরিনের থেকে এ হেন প্রশংসা পেয়ে আবেগে গদগদ চূর্ণী। পালটা জবাবে তিনি লেখেন- ‘তুমি যে ছবিটা দেখেছ, এটাই আমার পরম প্রাপ্তি। ভাল থেকো, আর আমার প্রাণভরা ভালবাসা নিও’।

এই ছবির সঙ্গে প্রায় সাত বছরের বিরতির পর বক্স অফিসে কামব্যাক করলেন করণ জোহর। চলতি বছর ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করলেন পরিচালক। কেরিয়ারে হাতে গোনা ছবি পরিচালনা করেছেন করণ, যার বক্স অফিস সাফল্য প্রশ্নাতীত। ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ পরিচালকের সাত নম্বর সিরিজ রণবীর-আলিয়ার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’। এরপর আর ফিচার ফিল্ম পরিচালনা করেননি করণ, প্রযোজনা-সঞ্চালনা নিয়েই ব্যস্ত থেকেছেন ধর্মা কর্ণধার। এর আগে ‘স্টুটেন্ড অফ দ্য ইয়ার’-এ আলিয়াকে ডিরেক্ট করেছেন করণ, প্রথমবার রণবীর সিং-এর সঙ্গে কাজ করলেন পরিচালক। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবির অংশ থেকেছেন শাবনা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। পঞ্জাবি মুন্ডা রকি ও বাঙালি কন্যে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই ছবিতে। শিক্ষিত, সংস্কৃতিবান বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি, অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতি এবং ভিন্ন মেরুর মানুষ পরস্পরের প্রেমে কীভাবে পড়বে এবং শেষমেশ তাঁদের প্রেম পূর্ণতা পাবে কিনা, তাই নিয়েই এগিয়েছে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ঘুম ভাঙতে হবে ‘উইক লিঙ্ক’-র! SRH-কে হারাতে কোন ৫ কাজ করা উচিত KKR-র? ভুল হলে চাপ ‘ও একজন লড়াকু সৈনিক’- ধমকের পরেই সুর নরম করে অধীরের প্রশংসা খাড়গের ৪০ বছরের মধ্যে সবচেয়ে বেশি ভোট পড়ল বারামুল্লায়, ভোট দিল জঙ্গিদের পরিবার ৩ দিনে কলকাতায় সোনার দাম বাড়ল ১৪০০, রুপোর রেটে লাফ ৬৩৫০ টাকার! এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন? উড়ানের ধাক্কায় মুম্বইয়ে মৃত্যু ৩৬ ফ্লেমিঙ্গো পাখির, ক্ষতিগ্রস্ত এমিরেটসের বিমান শ্লীলতাহানি কাণ্ডে FIR-এর পরে রাজভবনের আরও ৪ কর্মীকে থানায় তলব পুলিশের

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.