বাংলা নিউজ > বায়োস্কোপ > Taslima-Churni: আলিয়া-রণবীর নয়,শুধুমাত্র এই অভিনেতার জন্য ‘রকি অউর রানি’ দেখলেন তসলিমা, জানেন কে

Taslima-Churni: আলিয়া-রণবীর নয়,শুধুমাত্র এই অভিনেতার জন্য ‘রকি অউর রানি’ দেখলেন তসলিমা, জানেন কে

তসলিমা মুগ্ধ চূর্ণীতে 

Taslima Nasrin-Churni Ganguly: আলিয়ার অনস্ক্রিন মায়ের অভিনয় দেখতেই হলে যাওয়ার টিকিট কেটেছিলেন তসলিমা, রকি অউর রানিতে চূর্ণীর অভিনয় দেখে ক্লিনবোল্ড লেখিকা। 

বক্স অফিস কাঁপাচ্ছে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। মুক্তির পর থেকেই দর্শক মনে দাগ কাটতে সফল রণবীর-আলিয়ার এই ছবি। মুক্তির প্রথম ১০ দিনে ১০০ কোটির গণ্ডি পার করে ফেলেছে করণ জোহরের পরিচালনায় তৈরি সাত নম্বর ছবি।

করণ জোহরের এই ছবিতে বাঙালি কন্যের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। রানি চট্টোপাধ্যায়ের ভূমিকায় যতটা নজর কেড়েছেন আলিয়া, ততটাই প্রশংসা কুড়িয়েছেন এই ছবিতে আলিয়ার বাবা-মা'র চরিত্রে অভিনয় করা টোটা রায়চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। বাঙালি মায়ের চরিত্রে চূর্ণীর সাবলীল অভিনয় মন ছুঁয়েছে সবার। বাদ নেই লেখিকা তসলিমা নাসরিনও। এবার সোশ্যাল মিডিয়ায় অকপটে চূর্ণীর তারিফ করলেন তসলিমা।

স্পষ্ট কথা বলতে ভালোবাসেন তসলিমা, এর জন্য ট্রোলিং-এর শিকারও হতে হয় তাঁকে। কিন্তু কুছ পরোয়া নেই লেখিকার। নিজের ভালো লাগা-খারাপ লাগার কথা খুল্লমখুল্লা বলেন তসলিমা নাসরিন। এবার চূর্ণীর হয়ে গলা ফাটালেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রকি-রানির সাফল্যের সেলিব্রেশন নিয়ে একটি আপডেট দেন চূর্ণী। সেই পোস্টের কমেন্ট বক্সে তসলিমা জানান হিন্দি ছবি দেখতে খানিক অনীহা রয়েছে তাঁর তবে শুধুমাত্র চূর্ণীর অভিনয় দেখতেই টিকিট কেটে হলে হাজির হয়েছিলেন তিনি। ‘মেয়েবেলা’র লেখিকার কথায়, ‘কয়েকদিন আগে দেখেছি এই সিনেমাটি। আমি সাধারণত হিন্দি ছবি দেখি না, দেখেছি তুমি আছো বলে। তুমি অসাধারণ অভিনয় করেছ, চূর্ণী।’

তসলিমা নাসরিনের থেকে এ হেন প্রশংসা পেয়ে আবেগে গদগদ চূর্ণী। পালটা জবাবে তিনি লেখেন- ‘তুমি যে ছবিটা দেখেছ, এটাই আমার পরম প্রাপ্তি। ভাল থেকো, আর আমার প্রাণভরা ভালবাসা নিও’।

এই ছবির সঙ্গে প্রায় সাত বছরের বিরতির পর বক্স অফিসে কামব্যাক করলেন করণ জোহর। চলতি বছর ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করলেন পরিচালক। কেরিয়ারে হাতে গোনা ছবি পরিচালনা করেছেন করণ, যার বক্স অফিস সাফল্য প্রশ্নাতীত। ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ পরিচালকের সাত নম্বর সিরিজ রণবীর-আলিয়ার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’। এরপর আর ফিচার ফিল্ম পরিচালনা করেননি করণ, প্রযোজনা-সঞ্চালনা নিয়েই ব্যস্ত থেকেছেন ধর্মা কর্ণধার। এর আগে ‘স্টুটেন্ড অফ দ্য ইয়ার’-এ আলিয়াকে ডিরেক্ট করেছেন করণ, প্রথমবার রণবীর সিং-এর সঙ্গে কাজ করলেন পরিচালক। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবির অংশ থেকেছেন শাবনা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। পঞ্জাবি মুন্ডা রকি ও বাঙালি কন্যে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই ছবিতে। শিক্ষিত, সংস্কৃতিবান বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি, অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতি এবং ভিন্ন মেরুর মানুষ পরস্পরের প্রেমে কীভাবে পড়বে এবং শেষমেশ তাঁদের প্রেম পূর্ণতা পাবে কিনা, তাই নিয়েই এগিয়েছে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল? মেসিদের জন্য দরজা বন্ধ করল চিন, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্তিনা সন্দেশখালিতে জনরোষের মুখে শাহজাহান ঘনিষ্ঠ TMC নেতা, ভাঙচুর হল বাড়ি জল্পনায় ইতি, ট্রিলজি নয় একক ছবি হিসেবেই আসছে রণবীরের শক্তিমান! উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার! ‘কংগ্রেসের সঙ্গে আপের জোট হলেই কেজরিওয়াল গ্রেফতার হবেন’, আশঙ্কায় কেজরি শিবির ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.