বাংলা নিউজ > বায়োস্কোপ > অক্টোবরেই আসছে মির্জাপুর ২, কালিন ভাইয়ার নিয়ম এবার পালটে দেবে মুন্না !
আসছে মির্জাপুর সিজন ২
আসছে মির্জাপুর সিজন ২

অক্টোবরেই আসছে মির্জাপুর ২, কালিন ভাইয়ার নিয়ম এবার পালটে দেবে মুন্না !

  • ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে মির্জাপুর সিজন ২-এর ট্রেলার। বৃহস্পতিবার ঘোষণা করল আমাজন প্রাইম ইন্ডিয়া। 

আমাজন প্রাইম ইন্ডিয়ার অন্যতম চর্চিত এবং প্রশংসিত ওয়েব সিরিজ মির্জাপুরের দু-নম্বর সিজন মুক্তি পাবে এই অক্টোবরে। সিরিজ মুক্তির তারিখ আগেই সামনে এসেছিল, বৃহস্পতিবার জানা গেল কবে সামনে আসবে মির্জাপুর ২-এর ট্রেলার। নতুন টিজার ভিডিয়ো রিলিজ করে সেই খবর দিলেন কালীন ভাইয়া ও মুন্না। 

জনপ্রিয়তার নিরিখে একদম শীর্ষ সারিতে থাকা এই ক্রাইম থ্রিলারের প্রথম পর্ব দর্শকদের মনে আজও উজ্জ্বল, ২০১৮ সালের ১৬ নভেম্বর মুক্তি পেয়েছিল মির্জাপুর। স্বাভাবিক ভাবেই সিজন ২ নিয়ে উন্মাদনা তুঙ্গে । 

‘মির্জাপুর’-এর প্রথম সিজনে অভিনয়ের জাদুতে দর্শকদের মন জয় করেছিলেন পঙ্কজ ত্রিপাঠী আলি ফজল, শ্বেতা ত্রিপাঠী, বিক্রান্ত মেসি, রসিকা দুগ্গল,দিব্যেন্দু শর্মা এবং কুলভূষণ খারবান্দারা। এই সিরিজকে ঘিরে উন্মাদনার ঝড় এতটাই প্রবল যে ওই সময় আরও বেশ কয়েকটি বিগ বাজেট প্রোজেক্টের মুক্তি বর্তমানে পিছিয়ে যেতে বসেছে বলে খবর । ২৩ অক্টোবর মুক্তি পাবে মির্জাপুর সিজন ২। মির্জাপুরের মতন বিপুল ফ্যানডম সমন্বিত এবং এক কথায় মিথে রূপান্তরিত হওয়া ওয়েব সিরিজের সাথে একই দিনে মুক্তির লড়াইতে নেমে প্রাসঙ্গিকতা হারিয়ে ফেলার সাহসটা কেউই দেখাচ্ছেন না । ধরেই নেওয়া হচ্ছে ওই দিন সারা দেশের অনুরাগী এবং দর্শক একমাত্র মির্জাপুরের দৌলতেই স্ক্রিনের সাথে একাত্ম্য হতে চলেছেন।

এমনকি ওটিটি প্লাটফর্ম আমাজনের তরফ থেকেও ওই দিন আর কোনও সিরিজ বা ছবির মুক্তির শেডিউল রাখা হয়নি,সোলো রিলিজ হবে মির্জাপুর। গুরমিত সিং এবং মিহির দেশাইয়ের পরিচালনায় গত ২০১৮ তে এক্সেল এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিরিজটির প্রথম সিজন রিলিজ করেছিল । তারপর থেকেই দ্বিতীয় সিজনের মুক্তির অপেক্ষায় দেশ জুড়ে শুরু হয় উন্মাদনার প্রহর গোণার পালা । এখনও পর্যন্ত যা রিভিউ , তাতে পরিষ্কারভাবেই যে কোনও বড় ব্লকবাস্টার প্রোজেক্টকে কড়া প্রতিযোগিতায় ফেলার ক্ষমতা রাখে মির্জাপুর । গো বলয়ের রাজনীতি থেকে শুরু করে প্রশাসনের ব্যার্থতা , জাতপাতের রাজনীতি ইত্যাদির মশলায় তৈরি টানটান উত্তেজনায় ভরপুর এই সিরিজের প্রতিটি সেকেন্ডকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে আবারও প্রস্তুত দর্শকরা।

বন্ধ করুন