বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হলেন মধুবনী, ‘খড়কুটো’র রূপাঞ্জন শেয়ার করলেন ছেলের প্রথম ছবি
রাজা-মধুবনীর কোল আলো করে এল পুত্র সন্তান (ছবি-ইনস্টাগ্রাম)
রাজা-মধুবনীর কোল আলো করে এল পুত্র সন্তান (ছবি-ইনস্টাগ্রাম)

মা হলেন মধুবনী, ‘খড়কুটো’র রূপাঞ্জন শেয়ার করলেন ছেলের প্রথম ছবি

  • শনিবার সকালে পুত্র সন্তানের জন্মদিলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। 

ধারাবাহিক 'ভালবাসা ডট কম' থেকে শুরু হয়েছিল ওম-তোড়ার ভালোবাসার গল্প। পর্দার 'ওম-তোড়া' এবার বাস্তবে মা-বাবা হলেন। শনিবার সকালেই টেলি অভিনেত্রী মধুবনীর কোল আলো এল পুত্র সন্তান। ছেলের বাবা হওয়ার ‘গুড নিউজ’ সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন অভিনেতা রাজা গোস্বামী অর্থাত্ ‘খড়কুটো’ ধারাবাহিকের আদরের জামাই রূপাঞ্জন। 

এদিন হাসপাতালের বিছানায় শুয়ে থাকা মধুবনী ও ছেলের সঙ্গে গ্রুফপি ইনস্টার দেওয়ালে পোস্ট করে রাজা লেখেন, ‘আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন। ছেলের বাবা হলাম। উপরওয়ালাকে ধন্যবাদ। কৃতজ্ঞ’। মা ও ছেলে দুজনেই সুস্থ আছে, জানিয়েছেন রাজা। 

গত বছর নভেম্বরে মা হতে চলার সুখবর প্রথম ভাগ করে নিয়েছিলেন মধুবনী। তিনি লিখেছিলেন, ‘জীবনের এক নতুন অধ্যায় আরম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে... সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন'। এরপর থেকে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে হামেশাই নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করতেন ‘তোড়া’। নিজের সাধ ভক্ষণের ছবিও ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। 

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। তিন দিন আগেই ‘স্যাট’ করে মধুবনীর প্রেমে পড়বার গল্প ভাগ করে নিয়েছিলেন রাজা। 

আবেগঘন ইনস্টা পোস্টে অভিনেতা লেখেন, ‘২০১০ এ ভালোবাসা.কম নামক ধারাবাহিক এ কাজ করতে গিয়ে স্যাট করে প্রেমে পরে গিয়েছিলাম।মনে হয় এইতো সেদিনের ঘটনা। আজও চোখ বন্ধ করলে দেখতে পাই লাল মারুতিতে বসে আছি তুমি আর আমি। গাড়ীটা ছোট হলেও কখনও জায়গার অভাব হয়নি। মাঝে অনেক কিছু বদলে গেছে, গাড়ী বদলেছে, বাড়ী বদলেছে, সরকার বদলেছে, বদলায়নি শুধু প্রেম। এটাইতো জীবন...’

বন্ধ করুন