বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: প্রকাশ্যে ট্রেলার, দেখে নিন কবে এবং কোথায় দেখবেন এই ওয়েব সিরিজ
জুনেই মুক্তি ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনের। 
জুনেই মুক্তি ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনের। 

The Family Man 2: প্রকাশ্যে ট্রেলার, দেখে নিন কবে এবং কোথায় দেখবেন এই ওয়েব সিরিজ

  • আর মাত্র কয়েক দিনের অপেক্ষা! ওটিটি প্রেমীদের খুশির খবর দিল The Family Man। 

২০১৯ সালে সবচেয়ে বেশি চর্চিত ওয়েবসিরিজ গুলির মধ্যে অন্যতম ছিল মনোজ বাজপায়ী অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’। তারপর থেকেই ওয়েব সিরিজের দ্বিতীয় পার্টের জন্য অপেক্ষা করছিলেন নেটিজেনরা। আর তাই ট্রেলার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায়। মঙ্গলবারই মনোজ বাজপায়ী সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন বুধবার Amazon Prime-এ মুক্তি পাবে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার।

আসুন দেখে নেওয়া যাক বহু প্রতিক্ষীত এই ওয়েব সিরিজের ট্রেলারটি--

নেটিজেনদের উৎসাহ স্পষ্ট করে দিচ্ছে ইউডিউবে এর ভিউয়ার্সের সংখ্যা। সকাল সাড়ে ১০টার মধ্যেই প্রায় ৫ লাখ মানুষ ইউটিউবে দেখেছেন ট্রেলারটি। ‘The Family Man Season 2’-এ মনোজ বাজপেয়ীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দক্ষিণী সুপারস্টার সামান্থা আক্কিনেনি। এটিই অভিনেত্রীর ওয়েব ডেবিউ। মনোজের স্ত্রীর ভূমিকায় আগের সিজনের মতোই থাকছেন দক্ষিণী তারকা প্রিয়মণি। এছাড়াও দেখা যাবে অভিনেতা শরদ কেলকর, শরিব হাশমি, গুল পনাগকে। ৪ জুন থেকে আমাজন প্রাইমে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

গত ফেব্রুয়ারি মাসে প্রথম স্ট্রিম হওয়ার কথা থাকলেও করোনার আবহে ক্রমশ পিছোতে থাকে তারিখ। ২০২০ সালের আগেই দ্বিতীয় সিজনের বেশির ভাগ শুটিং সম্পূর্ণ হয়ে গিয়েছিল। মাঝে গুজব রটেছিল, 'তান্ডব' ও 'মির্জাপুর' ঘিরে তৈরি হওয়া একাধিক বিতর্ক ও পুলিশি মামলা দায়ের করার দরুণ পিছিয়ে দেওয়া হয়েছিল 'দ্য ফ্যামিলি ম্যান'-এর এই দ্বিতীয় সিজনের রিলিজ। যদিও তা খারিজ করে দেন নির্মাতারা।  

বন্ধ করুন