বাংলা নিউজ > বায়োস্কোপ > The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ের টিকিটের দাম ৫০০০ টাকা! সরাসরি কমেডিয়ানকে প্রশ্ন হতবাক অনুরাগীর, এল জবাব..

The Kapil Sharma Show: কপিল শর্মার শোয়ের টিকিটের দাম ৫০০০ টাকা! সরাসরি কমেডিয়ানকে প্রশ্ন হতবাক অনুরাগীর, এল জবাব..

দ্য কপিল শর্মা শো

টিকিটের দাম নিয়ে কপিলকে অনুরাগী সরাসরি প্রশ্ন করেন, ‘স্যার দয়া করে জানান যদি এটি সত্যি হয়! কারণ আমরা হায়দরাবাদ থেকে আপনার বেশকিছু অনুরাগী আপনার লাইভ অনুষ্ঠান দেখতে ইচ্ছুক।’ পাল্টা উত্তরে কপিল জানান, 'সাবধান! এরাঁ আসলে প্রতারক'।

শীঘ্রই শুরু হবে দ্য কপিল শর্মা শোয়ের নতুন সিজন। তবে তার আগে এই শো নিয়ে নতুন বিজ্ঞাপন দেখে চক্ষু চড়কগাছ অনুরাগীদের। যে বিজ্ঞাপনে রয়েছে কপিলের শো দেখার সুযোগ মিলবে, টিকিটের মূল্য ৫০০০ টাকা। সঙ্গে মিলবে বিনামূল্যে পপকর্ন আর ঠাণ্ডা পানীয়।

কিন্তু কপিলের শোয়ের টিকিটের দাম ৫০০০!

তবে অনেকেই যখন এই টিকিটের দাম নিয়ে ভাবনা চিন্তা করছেন, তখন সরাসরি এবিষয়ে কপিলকেই প্রশ্ন করে বসেন এক অনুরাগী। জানতে চান টিকিটের এই মূল্য সত্য়ি কিনা! লেখেন, ‘স্যার দয়া করে জানান যদি এটি সত্যি হয়! কারণ আমরা হায়দরাবাদ থেকে আপনার বেশকিছু অনুরাগী আপনার লাইভ অনুষ্ঠান দেখতে ইচ্ছুক।’

অনুরাগীর এই প্রশ্ন নজর এড়ায়নি কপিলের। তিনি পাল্টা উত্তর দিয়ে অনুরাগীকে জানান, ‘স্যার এটি একটি প্রতারণা। আমরা লাইভ শ্যুট দেখার জন্য আমাদের দর্শকদের কাছ থেকে কখনই একটা টাকাও চার্জ করি না, দয়া করে এই ধরনের প্রতারকদের থেকে সাবধান থাকুন। আপনাকে ধন্যবাদ।’

আরও পড়ুন-সানির গদর-২ লম্বা রেসের ঘোড়া, তবে 'জওয়ান'-এর দৌড়ের সামনে সেটা যেন বড়ই নড়বড়ে!

আরও পড়ুন-বক্স অফিসে শাহরুখ 'শাসন'! সপ্তম দিনের মাথায় ‘জওয়ান’-এ ব্যবসা কত হল?

আরও পড়ুন-‘উনি সন্ত্রাসবাদের … সেটা হয়ত ওঁর ধর্মের কারণে'! নাসিরুদ্দিনকে ধর্ম তুলে খোঁচা বিবেকের

প্রসঙ্গত কপিল চলতি বছরের(২০২৩) জুনে দ্য কপিল শর্মা শো-এর শেষ সম্প্রচারিত সিজনের শেষ পর্বের শুটিং করেছিলেন, যেটি জুলাইয়ে সম্প্রচারিত হয়। আর এরপরই কপিল তাঁর মার্কিন যুক্তরাষ্ট্র এবং দুবাই সফরের জন্য বের হয়ে যান। তবে খুব শীঘ্রই আবার এই শোয়ের নতুন সিজন শুরু হতে চলেছে। এদিকে এই মুহূর্তে কর্ণাটকে ছুটি কাটাচ্ছেন কপিল শর্মা। অভিনেতা-কমেডিয়ানের ইনস্টাগ্রামে কিছু পোস্টে তাঁর সেই ছুটির আভাস মিলেছে।

কপিলকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল নন্দিতা দাসের ছবি Zwigato-তে। ছবিটি ২০২৩-এর মার্চ মাসে মুক্তি পেয়েছিল। খুব শীঘ্রই কপিলকে দেখা যাবে ‘The Crew’তে। যেখানে কারিনা কাপুর খান, কৃতি শ্যানন এবং তাবু প্রধান চরিত্রে অভিনয় করছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.