বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Box Office: শীত আসার আগেই ‘ঠান্ডা পড়ল’ টাইগার ৩-এর বক্স অফিস! ১৮ দিনে কত আয় করল?

Tiger 3 Box Office: শীত আসার আগেই ‘ঠান্ডা পড়ল’ টাইগার ৩-এর বক্স অফিস! ১৮ দিনে কত আয় করল?

১৮ দিনে কত আয় হল টাইগার ৩-এর?

ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছিলেন সলমন, জোয়া ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে। কিন্তু আর আগের মতো খেল জমাতে পারলেন না তিনি। ১৮ দিনেও অধরা থেকে গেল ৩০০ কোটি। 

পাঠান মুক্তির মাত্র ৭ দিনেই ব্যবসা করে ফেলেছিল ৩০০ কোটির। আর সেখানে ১৮ নম্বর দিনে এসেও ৩০০ কোটির থেকে বহুদূরে সলমন খানের টাইগার ৩। এদিকে যশরাজের স্পাই ইউনিভার্সের সবচেয়ে প্রভাবশালী গুপ্তচর তিনিই। টাইগার ফ্রাঞ্চায়েজির তৃতীয় সিনেমাটি যে এভাবে ডুববে বক্স অফিসে তা কল্পনাও করা যায়নি। বিশেষ করে চলতি বছরে যখন ৩টে ছবি ভারতের আয় দিয়েই পেরিয়ে গিয়েছে ৫০০ কোটির ঘর। সবচেয়ে আগে আছে জওয়ান, তারপর গদর ২, আর তারপর পাঠান। 

কিন্তু সলমন খানের ভক্তদের আর পূরণ হল না প্রত্যাশা। শাহরুখের থেকে সেই পিছিয়েই পড়লেন ভাইজান। তৃতীয় শুক্রবার, ১৮তম দিনে ছবির আয় হল মাত্র ২ কোটি। 

আরও পড়ুন: ‘কখনও ভাবিনি ৭ ডিসেম্বরের জন্য এভাবে অপেক্ষা করব’, হবু বরের বক্ষলগ্না সন্দীপ্তা

টাইগার ৩ বক্স অফিস কালেকশন: 

sacnilk.com-এর রিপোর্ট অনুসারে টাইগার ৩ প্রথম সপ্তাহে আয় করে ১৮৭.৬৫ কোটি। এরপর দ্বিতীয় সপ্তাহের আয় কমে হয় ৬৭.২২ কোটি। তৃতীয় সপ্তাহে আনুমানিক ২২ কোটি ঘরে তুলেছে ছবি। আর তিন সপ্তাহের হিসেব মিলিয়ে ছবির মোট আয় এখন ২৭৮.০৫ কোটি। অর্থাৎ ৩০০ কোটির থেকে ২২ কোটি কম আছে। শনি আর রবিতে ব্যবসা ভালো হলে তবেই হয়তো তা সম্ভব হবে। 

এদিকে খবর বলছে, টাইগার ৩-এর এই ভরাডুবি নাকি কপালে ভাঁজ ফেলেছে যশরাজ ফিল্মসের আদিত্য চোপড়ার মাথায়। এভাবে পোড় খাওয়া গুপ্তচর টাইগারের প্রতি দর্শকদের বিমুখ হওয়ায় তিনি বেশ চিন্তায়। 'বলিউড হাঙ্গামা'-এর রিপোর্ট অনুসারে, পিছিয়ে দেওয়া হচ্ছে টাইগার ভার্সেস পাঠান সিনেমাটা। আরও একবার স্ক্রিপ্ট খতিয়ে দেখতে চান আদিত্য আসলে। 

আরও পড়ুন: খুদে এখন টলিউডের নায়িকা, জনপ্রিয়তা তুঙ্গে, ছেলের পর মেয়ের মা হলেন! বলুন তো কে?

পাঠান পরিচালক সিদ্ধার্থ আনন্দের উপর দেওয়া হয়েছিল টাইগার ভার্সেস পাঠান পরিচালনার দায়িত্ব। আপাতত তিনি ব্যস্ত 'ফাইটার'-এর পোস্ট প্রোডাকশনে। সে কাজ মিটলেই নাকি দুজনে বসে পড়বেন খাতাকলম নিয়ে, নতুন করে স্ক্রিপ্ট সাজাতে। সিনেমার শ্যুট শুরু হতে পারে ২০২৫ সালে, আর মুক্তি পেতে পারে তা ২০২৬-এ।

টাইগার ৩-এর জন্য বেশ লম্বা অপেক্ষা করেছিলেন সলমন খানের ভক্তরা। ছয় বছর পর টাইগার হয়ে ফিরেছিলেন সলমন, জোয়া ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে। এই ছবির অন্যতম আকর্ষণ ছিলেন ভিলেন চরিত্রে ইমরান হাসমি। মুক্তি পায় হিন্দি, তামিল আর তেলেগু ভাষায়। পরিচালনা করেছেন মণীশ শর্মা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা দাদাগিরিতে মিথ্যে বলে বর! ডোনার অভিযোগের পর নিজের রিপোর্ট কার্ড চাইলেন সৌরভ বিজয় উৎসবে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান কর্ণাটকে, গ্রেফতার ৩ রাজ্যে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ, সন্দেশখালিতে রুট মার্চ করল কেন্দ্রীয় বাহিনী বিচারপতি গঙ্গোপাধ্য়ায়ের মামলা গেল কোন বেঞ্চে? নতুন পথে বঞ্চিতের 'ভগবান' শীতকালীন বৃষ্টি ও ভূমিধসে বিপর্যস্ত পাকিস্তান, মৃত্যু ৩৬ জনের, আহত ৫০ পূর্ব মেদিনীপুরে ১০৪ বছরের পুরনো সমবায় সমিতির ভোটে ধরাশায়ী TMC, জয়ী হল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.