বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3 Collection Day 15: টাইগার জিন্দা হ্যায়-র আয়কেও ছুঁতে ব্যর্থ! ১৫ দিনে সলমনের টাইগার ৩-র কামাই কত?

Tiger 3 Collection Day 15: টাইগার জিন্দা হ্যায়-র আয়কেও ছুঁতে ব্যর্থ! ১৫ দিনে সলমনের টাইগার ৩-র কামাই কত?

টাইগারের সফরনামা

Tiger 3 Collection Day 15: অ্যানিম্যাল আর স্যাম বাহাদুর মুক্তির আগে ভাইজানের হাতে আর মাত্র চার দিন! ৩০০ কোটির লক্ষ্য থেকেও এখনও অনেকটা দূরে টাইগার ৩। রাস্তা ক্রমেই কঠিন হচ্ছে সলমনের জন্য। 

বক্স অফিসের লড়াইয়ে শাহরুখের চেয়ে অনেকখানি পিছিয়ে ভাইজান! এবার তো নিজের কাছেও হারতে বসেছেন তিনি। ৬ বছর আগে মুক্তি পেয়েছিল টাইগার ফ্রাঞ্চাইসির দ্বিতীয় ছবি ‘টাইগার জিন্দা হ্য়ায়’। সেই সময় দেশের বক্স অফিসে ৩৩৯ কোটির ব্যবসা করেছিল সলমনের ছবি। কিন্তু টাইগার ৩-র কালঘাম ছুটছে ৩০০ কোটির ক্লাবে ঢুকতেই! আরও পড়ুন-শাহরুখ আপনাকে ব্যবহার করে ছুঁড়ে ফেলবে তবে উনি অ্যান্টি-ন্যাশন্যাল নন: অভিজিৎ

রবিবার, মুক্তির ১৫তম দিনে দেশের মার্কেটে প্রায় ৭.০৬ কোটির টিকিট বিক্রি হয়েছে এই ছবির। এর সুবাদে ছবির মোট কালেকশন দাঁড়িয়েছে ২৭১.০৯ কোটি টাকা। অর্থাৎ টুকটুক করে ৩০০ কোটির দিকে এগোলেও দিল্লি এখন অনেক দূর! বিশেষত শুক্রবার বক্স অফিসে মুক্তি পাচ্ছে রণবীরের ‘অ্যানিম্যাল’ ও ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’। তাই ফাঁকা মাঠে গোল দেওয়ার সুযোগ আর বেশিদিন নেই সলমনের হাতে। আগামী চারদিন মেরেকেটে ৩০০ কোটির কাছাকাছি পৌঁছালেও ‘টাইগার জিন্দা হ্য়ায়’-র কালেকশন ছুঁতে পারবে না এই ছবি, দাবি বক্স অফিস বিশেষজ্ঞদের। 

দীপাবলির বিরাট বাজার ধরার সুবর্ণসুযোগ ছিল ভাইজানের হাতে। কিন্তু তা পুরোপুরি কাজে লাগাতে পারেননি সলমন। টাইগার ৩-র বক্স অফিস কালেকশন সন্তোষজনক হলেও ফাটাফাটি নয়। বক্স অফিসের রিপোর্ট বলছে মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে মোট ১৮৭.৬৫ কোটি টাকার বিজনেস করেছে এই ছবি। দ্বিতীয় সপ্তাহে নিম্নমুখী ছবির আয়। মাত্র ৬৭.২২ কোটি টাকা। যা প্রথম সপ্তাহের অর্ধেকের চেয়েও কম।

২০২৩-এ মুক্তিপ্রাপ্ত তিনটি ছবি দেশের মার্কেটে ৫০০ কোটির ব্যবসা হাঁকিয়েছে, সেখান থেকে লক্ষ যোজন দূরে টাইগার ৩। শাহরুখের ‘পাঠান’, ‘জওয়ান’ কিংবা সানি দেওলের গদর ২-এর কালেকশনের নিরিখে টাইগার ৩-র এই ব্যবসা হতাশ করবে ভাইজানকে। ১৩ দিনের মধ্যে ৫০০ কোটির ঘরে পৌঁছে গিয়েছিল শাহরুখের শেষ রিলিজ ‘জওয়ান’। 

টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। পরিচালকের আসনে মণীশ শর্মা। টাইগার ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবি এটি। ছবির অন্যতম আকর্ষণ শাহরুখ ও হৃতিকের ক্যামিও। ২০১২ সালে কবীর খান পরিচালিত ‘এক থা টাইগার’-এর সঙ্গে শুরু হয়েছিল গুপ্তচর টাইগারের সফর। ১১ বছর পর সেই ম্যাজিক ফিকে না হলেও খানিকটা ম্লান 'পাঠান' শাহরুখের সামনে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.