বাংলা নিউজ > বায়োস্কোপ > নকল ভেবে 'ডেটিং অ্যাপ'থেকে বাতিল, যুবতীকে কারণ জিজ্ঞাসা 'ব্যাটম্যান'-এর!
সেই তরুণী টিকটকার ও বেন অ্যাফ্লেক। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সেই তরুণী টিকটকার ও বেন অ্যাফ্লেক। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

নকল ভেবে 'ডেটিং অ্যাপ'থেকে বাতিল, যুবতীকে কারণ জিজ্ঞাসা 'ব্যাটম্যান'-এর!

  •  ডেটিং অ্যাপে হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেকের প্রোফাইলকে নকল মনে করে তা হঠিয়ে দিয়েছিলেন এক জনপ্রিয় তরুণী টিকটকার। 

ভাবুন কেমন হবে যদি বলি 'ব্যাটম্যান'-কে নিজের বন্ধুত্বের তালিকা থেকে আপনি ছেঁটে দিয়েছেন আর তাতেই অবাক হয়ে কিংবা ক্ষুণ্ন হয়ে স্বয়ং 'ব্যাটম্যান' আপনাকে জিজ্ঞেস করছে তাঁকে বাতিল করার কারণ ? আচ্ছা, মনে করুন 'ব্যাটম্যান' আপনার পছন্দের তালিকায় নেই। কোনও ব্যাপার নয়। সেই জায়গায় বসিয়ে দিন অস্কারবিজয়ী কোনও বিখ্যাত হলিউড অভিনেতাকে। বাকি গল্পটুকু এক থাকুক। তখন ঠিক কী করবেন আপনি ? ঠিক এমনটাই ঘটেছে জনপ্রিয় টিকটকার শিল্পী নিভাইন-এর ক্ষেত্রে। প্রথম থেকেই তবে বলা যাক গোটা বিষয়টা।

সম্প্রতি,একটি সেলেব্রেটি ডেটিং অ্যাপে 'ব্যাটম্যান' চরিত্রে অভিনয় করা বিখ্যাত হলিউড অভিনেতা বেন অ্যাফ্লেকের প্রোফাইলকে নকল মনে করে তা হঠিয়ে দিয়েছিলেন নিভাইন জে নামের এক জনপ্রিয় তরুণী টিকটকার। আর এরপরেই সেই টিকটকার-কে চমকে দিয়ে নেটমাধ্যমে তাঁকে ব্যক্তিগতভাবে নিজের একটি ভিডিও পাঠান এই অস্কারজয়ী অভিনেতা-পরিচালক। কয়েক সেকেন্ডের বেনের ওই ভিডিওতে তাঁর মুখভঙ্গি থেকেই স্পষ্ট যে তিনি ব্যাপারটায় বেশ মজা পেয়েছেন। ওই টিকটকার-কে তিনি জিজ্ঞেস করছেন,' নিভাইন তুমি আমাকে আনম্যাচ করলে কেন ? এটা সত্যিই আমি। ' বেনের উচ্চারণ করা শেষ বাক্য দুটি থেকেই পরিষ্কার যে তিনিও বুঝতে পেরেছেন ওই তরুণী কেন তাঁকে 'আনম্যাচ'করেছেন। এরপরেই গোটা ঘটনাটি মজার ছলে বিভিন্ন মজার স্মাইলি ও স্টিকার সহ একটি ভিডিও করে পোস্ট করেন ওই তরুণী। বলাই বাহুল্য,ভিডিওটি ভাইরাল হতে একমুহূর্ত সময় লাগেনি। 

প্রসঙ্গত, গত বছর দেওয়া এক সাক্ষাৎকারে 'ব্যাটম্যান' বলেছিলেন,অনেকে ডেটিং অ্যাপ-এ থাকলেও তিনি তাতে স্বচ্ছন্দ বোধ করেন না। তিনি এসব বিষয়ে একটু 'ওল্ড স্কুল।'

 

বন্ধ করুন