বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Guha Bikini Photo: গোলাপি বিকিনিতে সুইমিং পুলের ধারে ‘মুন্নি’ অনন্যা! ছবির ক্যাপশন মুখ বন্ধ করল ট্রোলের

Ananya Guha Bikini Photo: গোলাপি বিকিনিতে সুইমিং পুলের ধারে ‘মুন্নি’ অনন্যা! ছবির ক্যাপশন মুখ বন্ধ করল ট্রোলের

বিকিনিতে ছবি দিলেন অনন্যা গুহ। 

সুইমিং পুলের ধারে গোলাপি বিকিনিতে ছবির জন্য পোজ দিয়েছেন অনন্যা। অভিনেত্রীর শরীরী ভাষা যে কারও মুখ হাঁ করে দেবে। চোখ ফেরানো যাচ্ছে না পেলব শরীর থেকে। 

সামাজিক মাধ্যমে ফের একবার খোলামেলা অবতারে দেখা মিলল অনন্যা গুহর। ‘কৃষ্ণকলি’র মুন্নি চরিত্র দিয়ে তিনি শিশুশিল্পী হিসেবে জায়গা করে নিয়েছিলেন দর্শক মনে। আপাতত বেশ কিছু হিট সিনেমায় কাজ করছেন তিনি। সঙ্গে চর্চায় তাঁর প্রেম জীবনও। কিন্তু এরই মাঝে সকলকে চমকে দিলেন গোলাপি রঙের বিকিনি পরে।

সুইমিং পুলের ধারে গোলাপি বিকিনিতে ছবির জন্য পোজ দিয়েছেন অনন্যা। মুখে হাসি, হাত দিয়ে আগলাচ্ছেন চুল। চোখে-মুখে ফুটে উঠছে মাদকতা। এমন রূপে অনন্যাকে দেখে চোখ ফেরানোই দায়।

তবে এই ছবির ক্যাপশনে চমক রেখেছেন অনন্যা। লিখেছেন, ‘ছিঃ দিদি তুমি কি নির্লজ্জ’। মানে ট্রোল যে একটা হবে, তা নিয়ে তাঁর যেন আভাসই ছিল।

আরও পড়ুন: ‘ইমরান হাসমিকে চুমু খাওয়া খুব অস্বস্তিকর’, দাবি আশিক বানায়া আপনে নায়িকার

নেটপাড়ায় অবশ্য সত্যি সত্যি কটাক্ষের বন্যা। একজন কমেন্টে লিখলেন, ‘এত এক্সপোজ করো কেন নিজের শরীরকে! পয়সা পাও নাকি। এরপর ছেলেদের দোষ হয়ে যাবে।’ যদিও যেভাবে ট্রোলারদের ‘মুখে ঝামা ঘষেছেন’ অনন্যা, তাতে খুশি তাঁর ভক্তরা। একজন কমেন্টে লিখলেন, ‘৪ টে বেশি লাইক ছবির ক্যাপশনের জন্য’। অপরজন লিখলেন, ‘ট্রোলাররা এখন কোনায় বসে কাঁদছে। ভাবছে ট্রোলের এত বড় সুযোগ হাতছাড়া হয়ে গেল।’

আরও পড়ুন: ‘…ইচ্ছে করছে তো’! শ্বেতার কোন ডাকে সাড়া দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখলেন রুবেল?

এই মুহূর্তে ‘তুঁতে’ এবং ‘কমলা ও শ্রীমান পথ্বীরাজ’ সিরিয়ালে দেখা যাচ্ছে অনন্যাকে। এর আগে কাজ করেন ‘মিঠাই’, ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ মেগাতেও। খুব অল্প বয়সেই দেখে ফেলেছেন সাফল্যের মুখ। 

অনন্যা বর্তমানে সম্পর্কে রয়েছেন অভিনেতা তথা সমাজ মাধ্যম প্রভাবী সুকান্ত কুন্ডুর সঙ্গে। প্রেমের প্রথম স্বীকৃতি মিলেছিল দিদি নম্বর ১ শো-তে রচনার প্রশ্নের উত্তরে। এরপর জুলাই মাসে তাঁরা প্রকাশ্যে আনেন নিজেদের সম্পর্কের সমীকরণ। আর সপ্তাহখানেক আগে ছিল তাঁর আর সুকান্তর লাভ অ্যানিভার্সারি। এদিন ১০টি বিশেষ দিনের খাস মুহূর্ত শেয়ার করে নেন অনন্যা সোশ্যাল মিডিয়াতে। আর ক্যাপশনে প্রেম জাহির করে লেখেন, ‘তোমার সঙ্গে কাটানো সেরা ১০টি দিনের স্মৃতি রইল! যদিও তোমার সঙ্গে কাটানো সব মুহূরগুলোই স্মরণীয়। আমার স্বপ্নগুলো সত্য়ি করে তোলার জন্য ধন্যবাদ। আমাদের (সম্পর্কের) বয়স এখন এক বছর!’

অনন্যার পরিবারের সঙ্গেও খুব ভালো সম্পর্ক সুকান্তর। চলতি বছরে অভিনেত্রীর দিদি অলোকানন্দা ভাইফোঁটাও দিয়েছেন সুকান্তকে। সোশ্যাল মিডিয়ায় সুকান্তর সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করে থাকেন অলোকানন্দা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত! হনুমান জন্মোৎসবে করুন সিঁদুর সংক্রান্ত এই বিশেষ কাজ, পূর্ণ হবে যেকোনও মনস্কামনা 'ভারতে নয়া পুতিন তৈরি হচ্ছে, তিনি হলেন মোদী', নয়া ভারতের কথা বলতেন নেহরু- শরদ মনোনয়ন দিতে গিয়ে মুখোমুখি পাঠান–নির্মল, পরস্পরকে ‘‌শুভেচ্ছা বার্তা’‌ দিলেন ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? ঋতুপর্ণার টানেই ১৯ বছর পর কলকাতায় রাহুল বোস! ব্যাপার কী? ভাইয়ের জন্য প্রার্থনায় দিল্লির নিজামুদ্দিন দরগায় অর্পিতা, বাড়ি ছাড়ছেন সলমন! ‘‌পার্থ চট্টোপাধ্যায় পাপ–অপকর্ম করেছেন’‌, এসএসসি মামলার রায়ে বিস্ফোরক কুণাল মুসলিমদের নিয়ে 'বিদ্বেষপূর্ণ' মন্তব্য মোদীর, কমিশন বলল যে আমরা কিছু বলব না!

Latest IPL News

ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা? IPL 2024 RCB: বেঙ্গালুরুতে জলের সঙ্কট মেটাতে বিরাট কোহলিদের বিশেষ উদ্যোগ কোহলিদের ছক্কাকে কি ভুল করে চার দিল আম্পায়ার? ভাইরাল ভিডিয়ো নিয়ে বিতর্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.