বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali Films on Poila Boishakh: নববর্ষের রিলিজ—শো সংখ্য়ায় এগিয়ে একেন, টেক্কা দিতে পারবেন প্রসেনজিৎ, অঙ্কুশরা?

Bengali Films on Poila Boishakh: নববর্ষের রিলিজ—শো সংখ্য়ায় এগিয়ে একেন, টেক্কা দিতে পারবেন প্রসেনজিৎ, অঙ্কুশরা?

বাঙালির কাছে অপশন ভরপুর

Bengali Films on Poila Boishakh: প্রসেনজিৎ-অঙ্কুশদের মতো তারকাদের টেক্কা ‘একেন’ অনির্বাণের। শুধু শো সংখ্যার নিরিখেই এগিয়ে নয় ‘দ্য একেন- রুদ্ধশ্বাস রাজস্থান’। ট্রেন্ড বলছে নতুন বাংলা বছরে এই ছবি দেখতেই ঝোঁক বাঙালির। 

‘শুখা’ মার্চ মাস কাটিয়ে অবশেষে একগুচ্ছ বাংলা ছবি নিয়ে হাজির টলিউড। নববর্ষের বক্স অফিস ধরবার রেষারেষি বহুদিনের। একদিকে মার্চে স্কুল-কলেজের পরীক্ষা, অন্যদিকে সামনেই পয়লা বৈশাখে ছবি রিলিজের সুযোগ, তাই মার্চে ছবি মুক্তির দিকে পা বাড়ান না টলিউড প্রযোজকরা। ১৪২৯ বঙ্গাব্দের শেষ দিন একসঙ্গে হলে মুক্তি পেল তিন ভিন্নস্বাদের বাংলা ছবি। 

একেন বাবু এখন ওটিটি প্ল্যাটফর্ম ছাড়িয়ে বড়পর্দায়। নববর্ষে বাঙালির অন্যতম বড় আকর্ষণ অনির্বাণ-সুহত্র-সোমকদের ‘দ্য একেন-রুদ্ধশ্বাস রাজস্থান’। শো সংখ্যার নিরিখে টলিউডের ‘কাকাবাবু’ প্রসেনজিৎ এবং হিট রিয়েল লাইফ জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলাকে বেশ কয়েক গোল দিয়েছে এই ছবি। 

এসভিএফ প্রযোজিত ‘দ্য একেন-রুদ্ধশ্বাস রাজস্থান’-এর শো সংখ্যা বুক মাই শো-তে ১১০। অ্যাডভান্স বুকিং খোলার সঙ্গে সঙ্গেই একাধিক হলে ফাস্ট ফিলিং দেখা গিয়েছিল সপ্তাহান্তের শোগুলিতে। নন্দনেও জায়গা পেয়েছে এই ছবি, সেখানো তো অনলাইনে শুক্রবার, শনিবারের টিকিট সব শেষ। নববর্ষের দিন অজন্তা,অশোকা, নবীনা, প্রিয়ার মতো সিঙ্গল স্ক্রিনের শো ‘অল-মোস্ট ফুল’। বেশ কিছু মাল্টিপ্লেক্সেও টিকিটের চাহিদা তুমুল। সব মিলিয়ে এই ছবি দেখতে আগ্রহী বাঙালি তা স্পষ্ট। আসলে রহস্য-রোমাঞ্চ বাঙালির বরাবরের ফেবারিট জঁর। দ্বিতীয়বার ‘দ্য একেন’কে বড়পর্দায় দেখবার সুযোগ হাতছাড়া করতে চাইছেন না অনেকেই। 

নতুন বছরে টলিউডের অপর কমার্শিয়্যাল ছবি বলতে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’। প্রেমেন্দু বিকাশ চাকী অভিনীত এই ছবির প্রচারে কোনও খামতি রাখেননি জুটি। রিয়েল-রিল মিলেমিশে একাকার। ‘ম্যাজিক’-এর পর দ্বিতীয়বার রুপোলি পর্দায় একসঙ্গে এই জুটি। বুক মাই শো-তে এই ছবির শো সংখ্যা মাত্র ৪৩! দুর্ভাগ্যবশত এখনও পর্যন্ত শুক্রবার বা শনিবার পয়লা বৈশাখের দিন এই ছবির কোনও শো-ই ‘ফাস্ট ফিলিং’-এর আওতাতেও নেই বুক মাই শো'তে। বাবা-ছেলের সম্পর্কের সমীকরণ, বিবাহ-বিভ্রাট, নিখাদ প্রেম আর বাঙালিয়ানায় ভরা গল্প ‘লাভ ম্যারেজ’। বিস্তর প্রচার সত্ত্বেও এখনও পুরোমাত্রায় বাঙালি হলমুখী নয় এই ছবি দেখতে। তাই হলের বাইরে ‘হাউসফুল বোর্ড’ দেখা মিলবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। 

ওটিটি-তে ‘জুবিলি’র সুবাদে বিস্তর প্রশংসা কুড়িয়েছেন প্রসেনজিৎ। তবে চল্লিশের দশকের হ্যান্ডসাম পরিচালক-প্রযোজকের ইমেজ ভেঙে নতুন বাংলা বছরের আগের দিন ‘শেষ পাতা’ নিয়ে হাজির টলিউড ‘ইন্ডাস্ট্রি’। পরিচালনায় অতনু ঘোষ। বক্স অফিসকে লক্ষ্য করে তৈরি নয় এই ছবি, সে কথা নিজের মুখেই জানিয়েছেন অভিনেতা। এর আগে অতনু ঘোষের সঙ্গে ‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’-এর মতো ছবিতে কাজ করেছেন বুম্বাদা। এই ছবিটিও আগের দুই ছবির মতোই জটিল মনস্তত্বের গল্প বলছে। একটি বিশেষ শ্রেণির দর্শকদের জন্য়ই তৈরি এই ছবি। বুক মাই শো-তে ‘শেষ পাতা’র শো সংখ্যা মাত্র ৩৯! শুক্রবার দু-টো মাল্টিপ্লেক্সে এই ছবির শো ‘অল-মোস্ট ফুল’। 

তিন বাংলা ছবির হাতে সময় খুব কম। ইদে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ নিয়ে আসছেন সলমন খান। সঙ্গে জিৎ-এর ‘চেঙ্গিজ’। তাই দর্শক টানতে না পারলে আগামি সপ্তাহেই হল থেকে গায়েব হয়ে যাবে ছবি। সেই চ্যালেঞ্জ সঙ্গে নিয়েই নতুন বাংলা বক্স অফিসের লড়াইয়ে শামিল এই তিন ছবি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.