বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina-Sandy: ‘গুনগুন’-এর শরীরী হিল্লোল! স্যান্ডির সঙ্গে শমিতার শারারা গানে উদ্দাম নাচ তৃণার
তৃণা-স্যান্ডির ভাইরাল নাচ
তৃণা-স্যান্ডির ভাইরাল নাচ

Trina-Sandy: ‘গুনগুন’-এর শরীরী হিল্লোল! স্যান্ডির সঙ্গে শমিতার শারারা গানে উদ্দাম নাচ তৃণার

  • স্যান্ডি সাহার সঙ্গে ‘শারারা’ গানে জমজমাট নাচ তৃণার। দেখুন ভিডিয়ো-

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না তৃণার।  নতুন বছরের প্রথমদিনই প্রিয়জনকে হারিয়েছেন অভিনেত্রী। তবে বর্ষবরণের রাতে চুটিয়ে পার্টি করেছিলেন ‘খড়কুটো’র গুনগুন। সেই পার্টিতে পৌঁছেছিলেন জনপ্রিয় মিডিয়া সেনসেশন স্যান্ডি সাহাও। সেই পার্টিতেই স্যান্ডির সঙ্গে জমিয়ে ঠুমকা লাগাতে দেখা গেল গুনগুনকে। 

এমনিতেই সোশ্যালে ব্যাপক জনপ্রিয় তৃণা। সিরিয়ালের টিআরপি গত কয়েক মাস ধরে তলানিতে ঠেকলেও তৃণার জনপ্রিয়তায় ভাটা পড়েনি। সম্প্রতি স্যান্ডি নিজের ইনস্টা হ্যান্ডেল থেকে তৃণার সঙ্গে একটি নাচের ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে নাইট ক্লাবের আলো-আঁধারিতে জমিয়ে নাচতে দেখা গেল দুজনকে। ‘মেরি ইয়ার কি শাদি হ্যায়’ ছবির ‘শারারা’ গানে নাচলেন তৃণা, স্যান্ডি। 

ইউটিউবার স্যান্ডি সাহার সঙ্গে দারুণ বন্ধুত্ব তৃণার। আর নতুন বছর একদম গ্ল্যামারাস ডিভার ধরা দিলেন তৃণা। ঢিলেঢালা লেদার প্যান্ট আর সাদা সার্টিনের শার্টে মোহময়ী তৃণা। খোলা চুল, স্মোকি আইজ আর গোলাপি লিপস্টিকে লেন্সবন্দি তৃণা শারারা গানে নেচে ‘গরমি’ বাড়ালেন সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে স্যান্ডিকে দেখা গেল লেপার্ট প্রিন্ট টিশার্ট আর কালো-লাল প্যান্টে, সঙ্গে নীল রঙা জ্যাকেট। 

স্যান্ডি-তৃণার এই নাচের অনেকে প্রশংসা করেছেন, কেউ কেউ ট্রোলও করছেন। তবে নিন্দকদের পাত্তা না-রাজ দুজনেই। আগামী ১০ জানুয়ারি থেকে সময় পালটে যাচ্ছে ‘খড়কুটো’র। সন্ধ্যা সাতে সাতটা নয়, এবার থেকে দুপুর ২.৩০-টের স্লটে নামিয়ে দেওয়া হচ্ছে ‘খড়কুটো’কে। প্রতিদ্বন্দ্বী ‘যমুনা ঢাকি'র সঙ্গে এঁটে উঠতে না পারবার জেরেই সেই সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। 

বন্ধ করুন