বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: সৃজন-পর্ণার ফুলশয্যার কামাল! টপার নিম ফুলের মধু, সেরা তিনে ফিরল অনুরাগের ছোঁয়া

TRP: সৃজন-পর্ণার ফুলশয্যার কামাল! টপার নিম ফুলের মধু, সেরা তিনে ফিরল অনুরাগের ছোঁয়া

বেঙ্গল টপার নিম ফুলের মধু 

TRP: পর্ণাকে ডিভোর্স না দিয়ে কাছে টেনে নিয়েছিল সৃজন। চড়চড়িয়ে বাড়ল নিম ফুলের মধুর রেটিং। প্রথম সপ্তাহেই ছক্কা হাঁকাল গীতা এলএলবি। 

বিশ্বকাপ শেষ হতেই খানিকটা ছন্দে ফিরল বাংলা সিরিয়ালের রেটিং। এইবার টিআরপি তালিকা বিরাট রদবদল। তবে টিআরপি তালিকায় চমক দেখালো ‘নিম ফুলের মধু’। অন্যদিকে জলসার নতুন মেগা ‘গীতা এলএলবি’ দারুণ শুরু করল। প্রথম সপ্তাহেই সেরা পাঁচে এই মেগা। 

পর্ণা-সৃজনের ডিভোর্স অতীত! বাবুউ তাঁর মায়ের বউকে কাছে টেনে নিতেই চড়চড়িয়ে বেড়েছে টিআরপি। গত সপ্তাহে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে পর্ণা-সৃজনের ফুলশয্যাকে ঘিরে, স্বভাবতই বেঙ্গল টপারের তাজ (যৌথভাবে) উঠল নিম ফুলের মধু টিমের মাথায়। তাঁদের সংগ্রহে ৮.১ নম্বর। যদিও চয়ন-রুচিরার বিয়েকে ঘিরে পর্ণার উপর ফের চটেছে সৃজন। নিম ফুলের মধু মহাপর্বের রেটিং ৯.৩, যা প্রশংসার দাবি রাখে।

জগদ্ধাত্রীর সঙ্গে প্রথম স্থান ভাগ করে নিল পর্ণা-সৃজন। এই সপ্তাহে টিআরপি তালিকার অপর চমক অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহে সেরা পাঁচ থেকে বেরিয়ে যাওয়ার পর কামব্যাক করল সূর্য-দীপা। এই সপ্তাহে ৭.২ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছে জলসার এই মেগা। কার কাছে কই মনের কথার সঙ্গে তিন নম্বর পজিশন ভাগ করে নিয়েছে টিম অনুরাগের ছোঁয়া। সুতরাং অর্জুনের লক্ষ্য পুরোপুরি ভেদ হয়নি তা স্পষ্ট হয়ে গেল। দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। রোহিত-ফুলকির রসায়ন শুরু থেকেই বেশ পছন্দ দর্শকদের। এই সপ্তাহে ৭.৬ নম্বর নিয়ে দ্বিতীয় ফুলকি। 

এক নজরে সেরা দশের তালিকা-

প্রথম-  নিম ফুলের মধু- (৮.১)

            জগদ্ধাত্রী- (৮.১)

দ্বিতীয়- ফুলকি- (৭.৬)

তৃতীয়- অনুরাগের ছোঁয়া (৭.২)

              কার কাছে কই মনের কথা (৭.২)

চতুর্থ- তোমাদের রাণী- (৬.৪)

পঞ্চম- গীতা এলএলবি- (৬.২)

 ষষ্ঠ- সন্ধ্যাতারা (৬.১)

সপ্তম- লাভ বিয়ে আজকাল (৬.০)

অষ্টম-  ইচ্ছে পুতুল (৫.৯)

             রাঙা বউ- ৫.৯

নবম- হরগৌরী পাইস হোটেল (৫.৮)

দশম-  জল থই থই ভালোবাসা (৫.৭)

বছর শেষে জলসার নতুন চমক গীতা এলএলবি। ব্লুজ প্রোডাকশনের এই মেগা প্রত্যাশা ছাপিয়ে প্রথম সপ্তাহেই সেরা পাঁচে ঢুকে পড়ল। ৬.২ নম্বর নিয়ে পাঁচ নম্বরে রয়েছে গীতা এলএলবি। চার নম্বরে রয়েছে ‘তোমাদের রাণী’। রাণী-র অন্তঃসত্ত্বা হওয়ার মেইন ট্র্যাক শুরু হয়ে গিয়েছে সিরিয়ালে, দর্শক তা বেশ পছন্দ করছে তা স্পষ্ট। 

গত কয়েক দিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে স্টার জলসার লাভ বিয়ে আজকাল। শ্রাবণ চরিত্রে মৌমিতার বদলে ইতিমধ্যেই তৃণা তাঁর সফর শুরু করেছেন। শুরু থেকে মোটের উপর ভালো ফল করলেও সেভাবে চমক দেখায়নি এই মেগা। এই সপ্তাহে উনিশ-বিশের লড়াই প্রতিদ্বন্দ্বী ‘রাঙা বউ’কে হারিয়ে দিল যিশু উজ্জ্বল প্রোডাকশনের এই মেগা। 

চলতি সপ্তাহে শেষ টিআরপি এল খেলনা বাড়ি (৪.০) এবং গৌরী এল (৩.২)-র। আগামী সপ্তাহে টিআরপি লড়াইয়ে ঢুকে পড়বে আলোর কোলে এবং মিঠিঝোরা। সেইদিকে নজর থাকবে সকলের। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এখনই জলের ঘাটতি দেশের ৫৪০টি জেলা, এপ্রিল থেকে পড়বে তীব্র গরম! সতর্ক করল IMD সব আত্মহত্যা প্ররোচনার জেরে হয় না-সুপ্রিম কোর্ট ‘কাশীর ভাই-বোনদের সেবা করতে প্রস্তুত’, আনুষ্ঠানিক নাম ঘোষণার পর বললেন মোদী শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.