বাংলা নিউজ > বায়োস্কোপ > Tunisha Sharma Death Case Update: তুনিশা মৃত্যু মামলায় ফের জামিন অধরা শিজানের! 'রহস্যময়ী'র চ্যাট উদ্ধার করল পুলিশ

Tunisha Sharma Death Case Update: তুনিশা মৃত্যু মামলায় ফের জামিন অধরা শিজানের! 'রহস্যময়ী'র চ্যাট উদ্ধার করল পুলিশ

আরও দু-দিন জেলেই কাটবে শিজানের 

শিজানের ফোন থেকে ‘ডিলিট’ করে দেওয়া চ্যাট উদ্ধার করল পুলিশ। মুছে ফেলা চ্যাট ঘেঁটে গুরুত্বপূর্ণ সূত্র মিলেছে, দাবি মুম্বই পুলিশের। শিজানের জামিনের শুনানি পিছোল ৯ই জানুয়ারি পর্যন্ত। 

আরও দু-দিন থানে সেন্ট্রাল জেলের কুঠুরিতেই কাটবে অভিনেতা শিজান খানের। গত ২৪শে ডিসেম্বর ‘আলিবাবা-দাস্তান-এ-কবুল’-এর সেটে অভিনেত্রী তুনিশ শর্মার আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে ছিল মায়ানগরীতে। পরদিনই অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশের হাতে গ্রেফতার হন প্রাক্তন প্রেমিক তথা সহ-অভিনেতা শিজান খান। এদিন ভাসি কোর্টের তরফে শিজান খানের জামিনের আর্জির শুনানি পিছিয়ে দেওয়া হয় আগামী ৯ই জানুয়ারি পর্যন্ত। ২০ বছর বয়সী তুনিশাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ রয়েছে শিজানের বিরুদ্ধে।

অন্যদিকে শিজানের আইনজীবীর দাবি, পুলিশের নিষ্কৃতার জেরে ‘নির্দোষ’ শিজান ও তাঁর পরিবার চরম ভোগান্তির মধ্যে দিয়ে যাচ্ছে। যদিও বিচার ব্যবস্থার প্রতি আস্থা রয়েছে, বলে জানান তিনি। শিজানের গ্রেফতার ‘অনৈতিক এবং বেআইনি’ ফের দাবি করেন অভিযুক্তর আইনজীবী।

অন্যদিকে পুলিশ জানিয়েছে, শিজানের সঙ্গে তাঁর ‘সিক্রেট গার্লফ্রেন্ড’-এর মুছে ফেলা চ্যাট ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বহু মেয়ের সঙ্গেই ফোনে কথা হত শিজানের। পুলিশ জানায়, ‘অভিযুক্তর মোবাইল ফোন থেকে অনেক চ্যাটই মিলেছে। যা দেখে স্পষ্ট ব্রেক-আপের পর তুনিশাকে এড়িয়ে চলতে শুরু করেছিল শিজান। তুনিশা ঘনঘন মেসেজ করত শিজানকে। কিন্তু অভিযুক্ত কোনওরকম জবাব দিত না’।

আরও পড়ুন-চুল কাটব না, বাড়ির খাবার চাই- জেল হেফাজতে হাজারো বায়না তুনিশার প্রাক্তন শিজানের

এর আগে তুনিশাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে ১৩ই জানুয়ারি পর্যন্ত শিজানকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালত। জানা গিয়েছে, তুনিশার আত্মহত্যার মাত্র দু-সপ্তাহ আগে শিজান প্রয়াত অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। তুনিশার মায়ের অভিযোগ, মেয়ে অ্যানসাইটি ডিসওর্ডারের শিকার জেনেও সম্পর্কে জড়িয়েছিল শিজান, মাঝপথে তুনিশার হাত ছেড়ে দেয় সে। শুধু তাই নয়, শিজান চড় মেরেছিল তুনিশাকে এমন বিস্ফোরক দাবিও করেছেন প্রয়াত অভিনেত্রীর মা। শিজানের সঙ্গে ব্রেক-আপের পরই নাকি পুরোপুরি ভেঙে পড়েছিল তুনিশা, দাবি মা বণিতা শর্মার।

অন্যদিকে সাংবাদিক বৈঠক করে তুনিশার মায়ের যাবতীয় অভিযোগ খারিজ করেছে শিজানের পরিবার। শিজানের দুই দিদি ফলক নাজ ও শফক নাজ এবং মা কেহকেশান কাইফি জানান, ‘শিজান নির্দোষ’। পালটা তুনিশার মায়ের সঙ্গে প্রয়াত অভিনেত্রীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলে তাঁরা। জোর করে তুনিশাকে অভিনয়ের পেশায় ঠেলে দিয়েছিল মা, কাজ করতে বাধ্য করা হত অবসাদগ্রস্ত তুনিশাকে, অভিযোগ শিজানের দিদিদের। তুনিশার যাবতীয় টাকা-পয়সাও মায়ের দখলেই থাকত বলেও অভিযোগ করে তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.