বাড়ি > বায়োস্কোপ > 'তৈমুরের প্রতিযোগী এসে গেছে', বিরুষ্কার সন্তান আসার খবরে হইচই শুরু টুইটারে
বিরাট-অনুষ্কার সন্তান আসার খবরে কী বলছেন নেটিজেনরা
বিরাট-অনুষ্কার সন্তান আসার খবরে কী বলছেন নেটিজেনরা

'তৈমুরের প্রতিযোগী এসে গেছে', বিরুষ্কার সন্তান আসার খবরে হইচই শুরু টুইটারে

  • এই সুযোগ নিয়ে কেউ কেউ ট্রোল করতে ছাড়লেন না বিরাটে। দাবি ‘এবার তো একটা আইপিএল ট্রফি জিতে নাও’।

২০২১-এর জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসবে নতুন অতিথি।বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে নিয়েছেন ‘পাওয়ার কপল’ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। দুই থেকে তিন হতে চলেছেন বিরুষ্কা। প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা এই তারকা দম্পতি, ভীষণ খুশি বিরুষ্কার ভক্তরাও। 

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক তথা  বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার এবং বলিউডের প্রথম সারির নায়িকার সন্তান আসতে চলছে, তাই এই লিটিল সুপারস্টারকে ঘিরে নেটিজেনদের মধ্যে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। কেউ কেউ তো বলেই ফেললেন তৈমুরের প্রতিযোগী এসে গেছে। জনপ্রিয়তার বিচারে তৈমুরকে টেক্কা দেবে এই খুদে, তা নিয়ে সন্দেহ নেই কারুর মনেই। অনেকেই আবার বলেছেন এই খুদে আসার খবরে, হার্দিক-নাতাশার পুত্রের জনপ্রিয়তায় ভাটা পড়বে।

তবে অনেকেই এই খবর আসবার পর বিরাটকে ট্রোল করতেও ছাডেননি। এখনও একটাও আইপিএল ট্রফি নেই অধিনায়ক বিরাট কোহলির ঝুলিতে। সেই নিয়েই খোঁচা দিলেন নেটিজেনরা।

এদিন গুড নিউজ শেয়ার করে বিরুষ্কা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। সঙ্গে একটি বেবি বাম্পের ছবিও শেয়ার করে নেন অনুষ্কা-বিরাট। ছবিতে পোলকা ডট কালো-সাদা প্রিন্টেট ড্রেসে ভারী মিষ্টি লাগছে অনুষ্কাকে। অন্যদিকে বিরাটকে পাওয়া গেল সাদা টি-শার্ট ও প্যান্টে। মাতৃত্বের স্বাদ যে ইতিমধ্যেই অনুভব করছেন এই বলি সুন্দরী, মুখে সেই ভাব স্পষ্ট। মাতৃত্বের জেল্লাও ঝরে পড়ছে বিরাট ঘরনির মুখে।

বন্ধ করুন