বাংলা নিউজ > বায়োস্কোপ > Uma: উলটো ব্যাট সেঞ্চুরি হাঁকাল ‘উমা’! স্টার ক্রিকেটার এখন হাসির খোরাক নেটপাড়ায়
উমার উল্টো ব্যাট ধরা নিয়ে ট্রোলিং চলছে সোশ্যাল মিডিয়ায়।

Uma: উলটো ব্যাট সেঞ্চুরি হাঁকাল ‘উমা’! স্টার ক্রিকেটার এখন হাসির খোরাক নেটপাড়ায়

  • সোশ্যাল মিডিয়ায় বশ কিছু স্ক্রিন শট ভাইরাল হয়েছে। আর সাথে তা নিয়ে মজার মজার মিম।

বাংলা ধারাবাহিক নিয়ে ট্রোলিং কিছু নতুন নয়। মানে ‘খিল্লি’ করার সুযোগ পেলে তা সহজে ছাড়ে না দর্শক। একথা হাড়ে হাড়ে টের পেয়েছেন নির্মাতারা আগেও। তবুও বারবার সেই একই সুযোগ যেন তাঁরা করে দেন নেটিজেনদের। এই যেমন এখন সোশ্যাল মিডিয়ার হট টপিক উল্টো ব্যাটে উমা-র ক্রিকেট খেলা। 

অল্প সময়েই দর্শকরদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে ‘উমা’। সেখানে কেন্দ্রীয় চরিত্রে থাকা মেয়েটি খুব সাধারণ পরিবার থেকে এলেও অসাধারণ ক্রিকেট খেলে! এমনকী, পেশাদার ক্রিকেটারদেরও সে টেক্কা দিয়েছে মাঠে। আর সেই দৃশ্যেই হল গাফিলতি। দর্শকদের নজরে এল উল্টো ব্যাটে ক্রিকেট খেলছে উমা! আর তারপরেই শুরু হয়ে গেল মস্করা। 

সোশ্যাল মিডিয়ায় বশ কিছু স্ক্রিন শট ভাইরাল হয়েছে। আর সাথে তা নিয়ে মজার মজার মিম। যেখানে বড় বড় করে লেখা আছে ‘উল্টো ব্যাট ধরে সেঞ্চুরি’। পরিষ্কার বোঝা যাচ্ছে টিভি থেকে তোলা হয়েছে সেই ফোটো। আর চুরিদারের ওপর হেলমেট, প্যাড আর গ্লাভস পরে মাঠে খেলতে নেমেছেন উমা! কিন্তু সে ব্যাটটাই ধরে আছে উল্টো। ক্যাপশনে লেখা হয়েছে, ‘বিশ্বের প্রথম মহিলা ক্রিকেটার যিনি উলটো ব্যাট ধরে চুড়িদার পরেই সেঞ্চুরি করার রেকর্ড করেছেন। সারা উমা দ্যা টেলর ( নিউজিল্যান্ড)। সোর্স- জলের অপর নাম জীবন, আর জীবন মানেই জি বাংলা।’

ভাইরাল হওয়া সেই মিম।
ভাইরাল হওয়া সেই মিম।

আর তার কমেন্ট সেকশনে গেলে হাসতে হাসতে পেটে খিল ধরবেই। কেউ লিখেছেন, উমাকে ভারতের কোচ করা দরকার ছিল। তাহলে তাঁরা আর এভাবে T২০ বিশ্বকাপ হেরে আসত না! কারও মতে, সে এতদিন ব্যাটের সমতল জায়গাটা দিয়েই বল মারার চেষ্টা করেছেন, তাই ‘মোটামুটি ক্রিকেট খেলা সত্ত্বেও ভালো ক্রিকেটার হতে পারিনি’। 

প্রসঙ্গত, ‘উমা’য় কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শিঞ্জিনী চক্রবর্তী। তার বিপরীতে রয়েছেন নীল ভট্টাচার্য। কিছুদিন আগেই ধারাবাহিকে বিয়ে হয়েছে নীল-শিঞ্জিনীর।

বন্ধ করুন