বাড়ি > বায়োস্কোপ > 'আমি ডন, বয়ফ্রেন্ডকে কন্ট্রোলে রাখতে জানি', ভাইরাল রিয়া চক্রবর্তীর ভিডিয়ো
ভাইরাল হল রিয়ার ভিডিয়ো (ছবি-ইনস্টাগ্রাম)
ভাইরাল হল রিয়ার ভিডিয়ো (ছবি-ইনস্টাগ্রাম)

'আমি ডন, বয়ফ্রেন্ডকে কন্ট্রোলে রাখতে জানি', ভাইরাল রিয়া চক্রবর্তীর ভিডিয়ো

  • রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা নিয়ে তোলপাড় গোটা দেশ। এরমাঝেই ভাইরাল হল নায়িকার একটি ভিডিয়ো। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। শুক্রবার সকালে ইন্টারনেটে ভাইরাল রিয়ার চক্রবর্তীর একটি ভিডিয়ো। যে ভিডিয়োটি কবে,কোথায়, রেকর্ড করা হয়েছে সেই সম্পর্কে কোনও তথ্য মেলেনি। তিনি ভিডিয়োয় বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করতে দেখা গিয়েছে এই বলিউড নায়িকাকে। 

সেখানের নিজের বয়ফ্রেন্ডকে তিনি কীভাবে কন্ট্রোল করেন সেকথা বলেছেন। পাশাপাশি ‘ডন’, হফতা উসুল করা, গুন্ডার মতো শব্দ ব্যবহার করতে শোনা গেছে রিয়া চক্রবর্তীকে। যদিও সুশান্তের নাম এই ভিডিয়োতে নেননি রিয়া। সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলড হয়েছেন রিয়া। এরমাঝে সুশান্তের পরিবার তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনলে ব্যাপক রোষের মুখে অভিনেত্রী। এর মাঝে রিয়ার এই ভিডিয়ো বিতর্কের আগুনে অনেকখানি ঘি ঢালল তা বলাই যায়। 

ভিডিয়োয় রিয়া বলেন, ‘আমি হলাম বড় ডন। আমি জানি কীভাবে ছোটখাটো ডনেদেরে ম্যানুপুলেট করতে হয়। আমার বয়ফ্রেন্ডভাবে সে গ্যাংস্টার। কিন্তু ও জানে না আমি হলাম  আসল ডন। আমার লেভেলটাই আলাদা,ওই চুনোপুটি ডনেদের চেয়ে। আমি নিজের হাত ময়লা করিনা। আমি অন্যদের দিয়ে কাজ করাই। ….আসলে আমি হলাম আসল ডন,আমার জন্য সবাই কাজ করে’। সবশেষে রিয়াকে বলতে শোনা যায়, 'এই সব রেকর্ড করিস না আবার'। রিয়ার সমর্থকদের দাবি,নেহাতই মজার ছলে বন্ধুদের সঙ্গে আড্ডায় এইসব কথা বলেছেন রিয়া। 

বন্ধ করুন