বাংলা নিউজ > বায়োস্কোপ > Urfi Javed: প্রাক্তনের নাচ দেখে প্রশংসায় ভরালেন উরফি! তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন পরশের?
প্রাক্তন প্রেমিক পরশের নাচ দেখে মুগ্ধ উরফি

Urfi Javed: প্রাক্তনের নাচ দেখে প্রশংসায় ভরালেন উরফি! তিক্ততা ভুলে কাছাকাছি আসছেন পরশের?

  • মাস খানেক আগে এক সাক্ষাৎকারে উরফির প্রশংসা করেছিলেন পরশ। এবার প্রাক্তনের প্রশংসায় পঞ্চমুখ উরফিও। জোড়া লাগছে পুরনো সম্পর্ক?

‘ঝলক দিখলা জা’ সিজন ১০-এর প্রতিযোগী অভিনেতা পরশ কালনাওয়াত। ছোট পর্দায় একাধিক হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। ‘অনুপমা’ টিভি ধারাবাহিকে তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। এবার তাঁর নাচের ঝলক দেখতে পাচ্ছেন টেলি দর্শকেরা। এমনকি তাঁর নাচের প্রশংসা করেছেন প্রাক্তন। কে এই অভিনেতার প্রাক্তন?

সোশ্যাল মিডিয়া তারকা উরফি জাভেদ পরশ কালনাওয়াতের প্রাক্তন। ইনস্টাগ্রাম স্টোরিতে ‘ঝলক দিখলা জা’র সেট থেকে পরশের ছবি শেয়ার করে উরফি লেখেন, ‘বন্ধু, তোমাকে বড় হতে দেখে আমি গর্বিত।’ সঙ্গে হৃদয়ের ইমোজি। উল্লেখ্য, মাস খানেক আগে এক সাক্ষাৎকারে উরফির প্রশংসা করেছিলেন পরশ। তিনি বলেছিলেন, ‘উরফি অক্লান্ত পরিশ্রম করছে নিজের জায়গা গড়ে তুলতে। আমি ওর প্রচেষ্টাকে সম্মান করি। ওর ভালো হোক।’ আরও পড়ুন: 'সংবেদনশীল এবং দুর্বল' সেলিব্রিটিদের সামলাতে বিচারক হিসেবে একটা কাজ করেন করণ

উরফির ইনস্টাগ্রাম স্টোরি
উরফির ইনস্টাগ্রাম স্টোরি

উরফি এবং পরশের সম্পর্কের কথা অনেকেরই অজানা। দুজনের মধ্যে তিক্তরা বেড়ে যাওয়ায়, একসময় বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। এরপরই নেটমাধ্যমে একে অপরকে কটূক্তি এবং কড়া মন্তব্য করতে বাদ যাননি তাঁরা। তবে বেশ কিছুদিন ধরে তাঁদের মাখো মাখো রসায়ন নজর এড়াতে পারেনি নেটিজেনের। আরও পড়ুন: বাগদান সারলেন ‘নাগিন’ খ্যাত কৃষ্ণা, দুধ সাদা গাউনে সেজে উঠেছিলেন অভিনেত্রী

আতরঙ্গি পোশাকের কারণে চর্চায় নেটদুনিয়ায় চর্চায় থাকেন উরফি জাভেদ। ছবি, বস্তা, মিছরি, বিদ্যুতের তার, ব্লেড থেকে শুরু করে পাথর দিয়েও পোশাক তৈরি করে পরেছেন তিনি। ধীরে ধীরে উরফির জনপ্রিয়তা বাড়ছে। ভক্ত থেকে সেলিব্রিটিরা এখন উরফির সম্পর্কে জানেন। অভিনেতা রণবীর সিং ‘কফি উইথ করণে’র কাউচে বসে উরফিকে ফ্যাশন আইকন বলে অভিহিত করেছেন।

ওটিটি বিগ বগ খ্যাত এই প্রতিযোগীর ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। বর্তমানে বহু বলিউড নায়িকার থেকে সোশ্যাল মিডিয়ায় দর বেশি উরফি জাভেদের।

বন্ধ করুন