বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি ‘হাম দিল দে চুকে সনম’-খ্যাত বিক্রম গোখলে, অবস্থা আশঙ্কাজনক

হাসপাতালে ভর্তি ‘হাম দিল দে চুকে সনম’-খ্যাত বিক্রম গোখলে, অবস্থা আশঙ্কাজনক

হাসপাতালে চিকিৎসাধীন বিক্রম গোখলে।

পুনের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। ক্রমশ জটিল হচ্ছে শরীরের পরিস্থিতি। কাজ করেছেন হাম দিল দে তিুকে সনম, খুদা গওয়া, অগ্নিপথের মতো হিন্দি ছবিতে।

হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। যিনি একসময় দাঁপিয়ে কাজ করেছেন হিন্দি আর মারাঠি ছবিতে। বিগত বেশ কয়েকদিন আগে তাঁকে পুনের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও হাসপাতালের তরফ থেকে এখনও বিক্রমের শরীর নিয়ে কোনও আপডেট দেওয়া হয়নি, তবে শোনা যাচ্ছে শরীরের আরও অবনতি হয়েছে। 

বুধবার সন্ধেয় নিউজ এজেন্সি পিটিআই এই নিয়ে টুইট করেন, ‘পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে বিক্রম গোখলেকে ভর্তি করা হয়েছে কিছুদিন আগে।’ সেই বুলেটিন অনুসারে তাঁর শরীরের অবস্থা আশঙ্কাজনক। ২০১৬ সালেই মারাঠি থিয়েটার থেকে সরে গিয়েছিলেন দীননাথ ক্রমাগত গলার সমস্যার কারণে। এইবারের হাসপাতালে যাওয়ার সঙ্গে গলার সমস্যার কোনও যোগ আছে কি না, তা যদিও স্পষ্ট নয়। 

খবর দিনকয়েক আগেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল গুরুতর অসুস্থ হয়ে পড়লে। তারপর চিকিৎসায় কিছুটা উন্নতিও হয়েছিল স্বাস্থ্যের। তবে ফের অবস্থা জটিল হয়েছে। পরিবারের তরফ থেকে এখনও অভিনেতার কী হয়েছে বা তিনি কেমন আছেন তা খোলসা করা হয়নি। হাসপাতালও চুপ। 

হাম দিল দে তিুকে সনম, খুদা গওয়া, অগ্নিপথের মতো হিন্দি ছবিতে কাজ করেছেন। ২০১০ সালে জাতীয় পুরস্কার পান মারাঠি সিনেমা অনুমতির জন্য। তাঁকে শেষ দেখা গিয়েছে শিল্পা শেট্টির নিকাম্মা-তে চলতি বছরের জুন মাসে। 

 

বন্ধ করুন