বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal-Sam Bahadur: জ্বলন্ত কাঠের উপর থেকে ঝাঁপ, মাটিতে হামা, স্যাম বাহাদুর হয়ে উঠতে কী কী করেছিলেন ভিকি?

Vicky Kaushal-Sam Bahadur: জ্বলন্ত কাঠের উপর থেকে ঝাঁপ, মাটিতে হামা, স্যাম বাহাদুর হয়ে উঠতে কী কী করেছিলেন ভিকি?

স্যাম বাহাদুর হয়ে উঠতে কী কী করেছিলেন ভিকি?

Vicky Kaushal-Sam Bahadur: স্যাম বাহাদুর ছবির জন্য কঠিন ট্রেনিং নিয়েছেন ভিকি কৌশল। রীতিমত আর্মি ট্রেনিং নিয়ে এই ছবি করেছেন তিনি।

আর কয়েক সপ্তাহ, তারপরই বড় পর্দায় আসছেন স্যাম বাহাদুর, ভারতের প্রথম ফিল্ড মার্শাল। আর এই ছবিকে ঘিরে দর্শকদের প্রত্যাশার পারদ চড়ছে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। মুখ্য ভূমিকায় দেখা যাবে ভিকি কৌশলকে। তবে জানেন কি এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেতাকে কঠিন পরিশ্রম করতে হয়েছিল? হ্যাঁ, আর সেই পরিশ্রমের ছবি এবার অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন।

স্যাম বাহাদুর ছবির জন্য ভিকি কৌশলের কসরত

ভিকি কৌশল সম্প্রতি একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন যেখানে তাঁকে পর্দায় স্যাম বাহাদুর হয়ে ওঠার জন্য বাস্তবে কতটা পরিশ্রম, কসরত করতে হয়েছিল সেটাই তিনি তুলে ধরেছেন। রীতিমত কঠিন আর্মি ট্রেনিং নিয়েছেন অভিনেতা এই ছবির জন্য। তবে কেবল কাজ নয়, ভারতীয় সেনাদের সঙ্গে তাঁকে হাসি মজাও করতে দেখা যায়।

আরও পড়ুন: যুবরাজের আত্মজীবনীর স্বত্ব কিনলেন আমির, তবে কি এবার যুবির বায়োপিক আসছে?

আরও পড়ুন: ভাই লো-অ্যাঙ্গেল থেকে ছবি তুলিস না, মুখের চর্বি দেখা যায়! ফটোগ্রাফারদের হাসালেন রণবীর

এদিন ভিকি এই ছবি ভিডিয়ো পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আমি অবশ্যই বলব যে ৬ শিখ রেজিমেন্ট থেকে আমি দারুণ অভ্যর্থনা পেয়েছিলাম যখন আমি দিল্লি গিয়ে স্যাম বাহাদুর ছবির ট্রেলার লঞ্চ করেছিলাম।'

কী কী করেছেন অভিনেতা পর্দায় এই চরিত্র ফুটিয়ে তোলার জন্য?

ভারতীয় সেনারা যেভাবে মাটির মধ্যে দিয়ে হামা দিয়ে এগোয় সেভাবে ভিকিকে কসরত করতে দেখা যায়। এমনকি জ্বলন্ত জায়গার উপর দিয়ে কী করে লাফিয়ে পার হতে হবে সেটাও তাঁকে করতে দেখা যায়। বাদ যায় না দূরবীন দিয়ে দূরের জিনিস পর্যবেক্ষণ করতে। শেষ ছবিতে তাঁকে অফিসারদের সঙ্গে কথা বলতে দেখা যায়।

তবে এটাই প্রথমবার নয় যখন ভিকি কৌশল ভারতীয় সেনার চরিত্রে অভিনয় করছেন। এর আগে তাঁকে উড়ি দ্য সার্জিক্যাল স্ট্রাইক ছবিতে দেখা গিয়েছিল। একবার অভিনেতা তাঁর এই ধরনের ছবিগুলোর প্রসঙ্গে বলেছিলেন, 'আমার এই ছবিগুলোর সব থেকে বড় পাওয়া তখনই হয় যখন সেটা ভারতীয় সেনার ভালো লাগে। তাঁরা প্রশংসা করেন। আর এই ছবিগুলোতে যখন আমি ইউনিফর্ম পরে অভিনয় করি তখন একটা আলাদা অনুভুতি কাজ করে।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.