বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: 'আর গরু পুষবেন না, বাজার থেকে দুধ কিনে পান করুন', আমিরকে উপদেশ KRK-র!
আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে কুরুচিকর ভাষায় আক্রমণ KRK-র। (ছবি সৌজন্যে - ফেসবুক)
আমির-কিরণের বিচ্ছেদ নিয়ে কুরুচিকর ভাষায় আক্রমণ KRK-র। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: 'আর গরু পুষবেন না, বাজার থেকে দুধ কিনে পান করুন', আমিরকে উপদেশ KRK-র!

ফের স্পটলাইটে KRK। আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়ে কদর্য ভাষায় কটাক্ষ করলেন আমির-কিরণ দু'জনকেই। ভিডিওতে KRK-এর সেইসব কুরুচিপূর্ণ ভাষা শুনে স্তম্ভিত নেটদুনিয়া।

কুরুচিকর, বিতর্কিত মন্তব্য আর কামাল রশিদ খান এখন প্রায় সমোচ্চারিত ভিন্নার্থক শব্দে পরিণত হয়েছে। ছবি সমালোচনার থেকেও বেশি এই স্বঘোষিত ফিল্ম সমালোচক 'কুখ্যাত' তাঁর কুরুচিকর মন্তব্যের জন্যেই। বারে বারে এই একটিমাত্র কারণের জন্যই চর্চিত হয়েছেন তিনি। নেটিজেনদের তীব্র সমালোচনা, তারকাদের তরফে তাঁর বিরুদ্ধে করা মানহানির মামলা, সবকিছুই তাঁর বোধোদয় করানোর ব্যাপারে ব্যর্থ হয়েছে। সলমন খান থেকে কঙ্গনা, সেখান থেকে মিকা সিং কে নেই কামাল-এর আক্রমণের তালিকায়। এবার আমির খান এবং কিরণ রাওয়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন কামাল রশিদ খান ওরফে KRK। বলা ভালো আমির-কিরণের উদ্দেশে কুরুচিকর ভাষায় তিনি। 'মিঃ পারফেকশনিস্ট'-কে দিলেন উপদেশও।

প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবনের পর নিজেদের 'সম্পর্কে' ইতি টানলেন আমির খান এবং কিরণ রাও। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দেওয়ার মাধ্যমে তাঁরা এই পদক্ষেপ ঘোষণা করেন। এরপর পাশাপাশি বসে হাসিমুখে একটি ভিডিওবার্তা ও দিতে দেখা যায় এই দু'জনকে। সেখানে তাঁরা জানান স্বামী- স্ত্রীর সম্পর্ক থেকে বেরিয়ে আসা ছাড়া বাদবাকি সবকিছুই তাঁদের মধ্যে এক থাকবে। ছেলে আজাদ-কে দু'জনে মিলেই তাঁরা বড় করবেন।

 

 

এবার এই ঘটনা নিয়েই নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেছেন KRK। সরাসরি আমিরের উদ্দেশে মিথ্যা কথার অভিযোগ এনে তাঁর মন্তব্য,'আপনি তো সত্য কথা বলেন বলেই জানি। তা হলে বিচ্ছেদের বিবৃতিতে মিথ্যে বললেন কেন? আপনি তো বলতেই পারতেন কিরণের ওই চশমাওয়ালা মুখ আর দেখতে ইচ্ছে করছে না, তাই এই সিদ্ধান্ত নিলাম!' এখানেই না থেমে KRK-এর আরও 'মণি-মুক্ত' খচিত বক্তব্য, ' আমির যখনই কিরণকে বিয়ে করেছিলেন তা দেখে আমার সবার প্রথম যে কথা মনে হয়েছিল যে, কিরণ কেন? যে মেয়েটি চশমা ছাড়া রীতিমতো অন্ধ তাঁকে বিয়ে করলেন আমির! ভাবা যায়!' 

 

 

কুমন্তব্যের শেষ এখানেই নয়। আমির খানের দুই প্রাক্তন স্ত্রীয়ের নাম না তুলে তাঁদের তাঁদের 'গরু'-র সঙ্গে পর্যন্ত তুলনা করেছেন KRK! 'আমির ভাই,জীবনের আর বাকি যে কটা বছর আছে একটু স্ফূর্তি করে নিন। কারণ ৭০-এর পর এমনিতেও কিছু করতে পারবেন না। আর শুনুন না, বলছি এই গরু পোষা এবার বন্ধ করুন। বাইরে থেকেই যখন দুধ কিনে খেতে পারবেন তখন খামোকা গরু পোষার মতো এত কষ্ট করতে যাবেনই বা কেন। বাজার থেকে দুধ কিনুন, পান করুন এবং স্ফূর্তি করুন!'

বক্তব্য শেষে KRK-র দাবি তিনি বহু বছর আগেই বুঝে গেছিলেন আমির-কিরণের এই বিয়ে ১০-১৫ বছরের বেশি টিকবেই না। টিকতে পারে না। ফতিমা সানা শেখ বা ক্যাটরিনা কাইফকে অনেক সুন্দর দেখতে, তাঁদের মধ্যে কাউকে আমির বিয়ে করলেই যে বেশি খুশি হতেন কমল আর খান জানালেন সেকথাও। অবশ্য পাল্টা দিতে ছাড়েননি নেটিজেনরাও। তাঁদের তীব্র সমালোচনার মুখে পড়েছেন এই স্বঘোষিত ছবি সমালোচক। অবশ্য তাতে তাঁর কিছু যায় আসে বলে মনে হয় না।

 

বন্ধ করুন