বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋদ্ধিমানের ছেলের জন্মদিনের পার্টিতে হাজির ‘বিরুষ্কা’, ভাইরাল ছবি
ঋদ্ধিমানের ছেলের জন্মদিনে..
ঋদ্ধিমানের ছেলের জন্মদিনে..

ঋদ্ধিমানের ছেলের জন্মদিনের পার্টিতে হাজির ‘বিরুষ্কা’, ভাইরাল ছবি

  • ছেলের এক বছরের জন্মদিন উদযাপনে আয়োজন করেছিলেন ঋদ্ধিমান।

ক্রিকেটার ঋদ্ধিমান সাহার ছেলের জন্মদিন পার্টিতে হাজির হয়েছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা। ৬ মার্চ ঋদ্ধিমানের ছেলে অনভয় ১ বছরে পা দিয়েছে।

ছেলের এক বছরের জন্মদিন উদযাপনে পার্টি থ্রো করেছিলেন ঋদ্ধিমান। পার্টিতে সাদা পোশাক পরে হাজির হয়েছিলেন বিরুষ্কা। বিরাটকে দেখা যায় কালো  জিনসের সঙ্গে সাদা টি-শার্ট এবং পায়ে স্নিকার্স পরে। অন্যদিকে অনুষ্কা হাজির হয়েছিলেন সাদা ফুল হাতা টপের সঙ্গে, ডেনিম ব্লু জিনস পরে। ছেলের জন্মদিন বেশ বড় করেই উদযাপন করেন ঋদ্ধিমান।

ঋদ্ধিমানের ছেলের জন্মদিন পার্টি।
ঋদ্ধিমানের ছেলের জন্মদিন পার্টি।
ঋদ্ধিমানের ছেলের জন্মদিন পার্টি।
ঋদ্ধিমানের ছেলের জন্মদিন পার্টি।

ভারতীয় ক্রিকেট টিম সেইসময় ছিল আমেদাবাদে। সেখানেই চলছিল ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ। ৩-১ ইংল্যান্ডের বিরুদ্ধে জয় ইতিমধ্যেই ভারতের হাতের মুঠোয়। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে বিরাট বাহিনী।

ঋদ্ধিমানের ছেলের জন্মদিন সেলিব্রেশনের ছবি আপাতত সামাজিক মাধ্যমে ঘুরছে। পার্টিতে উপস্থিত ছিলেন ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটারাও।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি বিরাট-অনুষ্কার কোল আলো করে আসে কন্যাসন্তান ভামিকা। বাবা হওয়ার প্রথম সুখবর সামাজিক মাধ্যমে জানিয়েছিলেন বিরাট। আপাতত খুদে ভামিকা নিয়ে ব্যস্ত তারকা দম্পতি।

বন্ধ করুন