বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Vicky Marriage: বিয়ের শপিং শুরু সুশান্তের প্রাক্তন অঙ্কিতা লোখান্ডের, সবার আগে যা কিনলেন!
বিয়ের শপিং শুরু করলেন অঙ্কিতা-ভিকি। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের শপিং শুরু করলেন অঙ্কিতা-ভিকি। (ছবি-ইনস্টাগ্রাম)

Ankita-Vicky Marriage: বিয়ের শপিং শুরু সুশান্তের প্রাক্তন অঙ্কিতা লোখান্ডের, সবার আগে যা কিনলেন!

  • কাস্টমাইজড ‘Bride-to-be’ স্যান্ডেলের ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনর বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। সোশ্যাল মিডিয়ায় তারই ছাপ ফেলে গেলেন অভিনেত্রী। নিজের ইনস্টা স্টোরিতে দিলেন একটা ছোট্ট ইঙ্গিত। 

কাস্টমাইজড ‘Bride-to-be’ স্যান্ডেলের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এমনকী, জুতোর বাক্সে লেখা আছে ‘Happy Bride’ও। জানা যাচ্ছে, ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি। তবে, অঙ্কিতার ডেস্টিনেশন ওয়েডিংয়ের শখ থাকলেও করোনা পরিস্থিতিতে তা বাতিল করা হয়েছে। বরং, মুম্বইয়েরই এক পাঁচতারা হোটেলে হবে বিয়ে। আর রিসেপশন হওয়ার কথা ১৪ ডিসেম্বর। ইতিমধ্যে বিয়ের নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে সকলের কাছে।

অঙ্কিতার ইনস্টাগ্রাম স্টোরি।
অঙ্কিতার ইনস্টাগ্রাম স্টোরি।

অঙ্কিতা বরাবরই জানিয়েছেন বিয়ের সাজ নিয়ে তাঁর রয়েছে নানা পরিকল্পনা। আর সেইমতো ডিজাইনার পোশাক আর গয়নাও বানাতে দেওয়া হয়েছে। ভিকির জন্য ডিজাইনার শেরওয়ানি থাকছে। 

তিন বছরের বেশি সময় ধরে একে-অপরের সঙ্গে আছেন অঙ্কিতা-ভিকি। অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা। সুশান্ত সিং রাজপুতের সাথে ব্রেকআপের পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। শোনা যায়, তাঁর জীবনের সেই খালি জায়গা পূরণ করেছেন ভিকিই। এমনকী প্রক্তন প্রেমিকের মৃত্যুশোক কাটিয়ে উঠতেও সাহায্য করেছেন অঙ্কিতাকে। 

বলিউডে আরও এক বিয়ের খবরে স্বভাবতই খুশি তাঁর অনুরাগীরা। প্রিয় অঙ্কিতাকে বিয়ের সাজে দেখতে অধীরে অপেক্ষা করে আছেন সকলে।

বন্ধ করুন