বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম দেখাতেই শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন বিবাহিত বনি কাপুর,পিছিয়ে আসতে পারেননি..

প্রথম দেখাতেই শ্রীদেবীর প্রেমে পড়েছিলেন বিবাহিত বনি কাপুর,পিছিয়ে আসতে পারেননি..

শ্রীদেবী ও বনি কাপুর (ইন্টারনেট)

বনি তাঁর প্রাক্তন স্ত্রী মোনা সৌরির কাছে স্বীকার করেছিলেন, তিনি শ্রীদেবীর প্রেমে পড়েছেন এবং নিজেকে শ্রীদেবীর কাছ থেকে দূরে সরিয়ে নিতে পারবেন না। 

প্রথম দেখাতেই রীতিমতো শ্রীদেবীর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বনি কাপুর। নিজেই জানিয়েছেন প্রযোজক। অভিনেত্রীর থেকে নিজেকে সরিয়ে আনতে পারেননি তিনি। এমনকি সেকথা স্বীকার করেছিলেন নিজের তত্কালীন স্ত্রী মোনার কাছেও। 

প্রযোজক বনি কাপুর এবং অভিনেত্রী শ্রীদেবীর সম্পর্ক নিয়ে বহু গুঞ্জন ঘোরফেরা করেছে বলিউডে। বনি কাপুরের ৬৫তম জন্মদিনে ফিরে দেখা যাক প্রয়াত বলিউড ডিভা শ্রীদেবীর সঙ্গে তাঁর সম্পর্কের রসায়নের চাবিকাঠি। 

শ্রীদেবীর ‘ষোলা সাওয়ান’ দেখার পরই বনি কাপুর ঠিক করেন তিনি তাঁর প্রোডাকশন হাউসে মিস্টার ইন্ডিয়া সিনেমায় তাঁকে কাস্টিং করবেন। অন্যদিকে, শ্রীদেবীর মা মেয়ের অভিনয় কেরিয়ারের যাবতীয় খুঁটিনাটির দেখাশোনা করতেন। তাই বনির প্রথম লক্ষ্য ছিল শ্রীদেবীর মা’কে ইমপ্রেস করা। 

২০১৩তে ‘ইন্ডিয়া টুডে বিজনেস সাবমিটে’ গিয়ে বনি কাপুর খোলসা করেন, সমসাময়িক অভিনেত্রীদের তুলনায় সবথেকে বেশি পারিশ্রমিক নিতেন শ্রীদেবী। আমি জানতাম সেই সময় শ্রী প্রায় ৮-৮.৫ লক্ষ টাকা পারিশ্রমিকে একটা সিনেমা করেছিল। আমি ওর মাকে জানিয়েছিলাম, না আমি ১১ লক্ষ টাকা পারিশ্রমিক দেব। তিনি যা চাইছেন আমি তাঁর থেকে বেশি পারিশ্রমিক দিতে রাজি আছি শুনে উনি ভেবেছিলাম তিনি ভেবেছিলেন আমি বম্বের একজন উন্মাদ প্রোডিউসার। যাক, এভাবেই আমি তাঁর মায়ের কাছে সহজে পৌঁছাতে পেরেছিলাম।

View this post on Instagram

💕

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on

বনি আরও জানান, মিস্টার ইন্ডিয়া’র শ্যুটিংয়ের সময় শ্রীদেবীর জন্য সেরা মেক-আপ রুম থেকে সেরা পোশাক সবকিছুর ব্যবস্থা করার চেষ্টা করেছিলেন। তিনি নিজেকে শ্রীদেবীর প্রেমে পড়া থেকে আটকাতে পারেননি। যদিও সেই সময় বনি কাপুর, মোনা সৌরির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তাঁদের দুই সন্তান অর্জুন কাপুর ও অনুশুলা কাপুর। বনি এটাও জানান, তিনি তাঁর প্রাক্তন স্ত্রী কাছে স্বীকার করেছিলেন, তিনি শ্রীদেবীর প্রেমে পড়েছেন এবং নিজেকে কোনওভাবেই পিছিয়ে আনতে পারবেন না। 

বনি শ্রীদেবীর পিছু পিছু সুইজারল্যান্ড পর্যন্ত চলে গিয়েছিলেন শ্রীদেবীর চাঁদনির শ্যুটিং চলাকালীন। শ্রীদেবীও বনি কাপুরে অনুভূতি এবং আচরণ দেখে ধীরে ধীরে প্রতিক্রিয়া দিতে শুরু করেছিলেন। বনি জানান, ‘শ্রীদেবী বুঝতে পেরেছিল আমার অনুভূতিগুলো সত্যি ছিল। আমি পালানোর মতো মানুষ নই। কোনওভাবে এগুলোই অবস্থান করেছিল।‘

শেষ পর্যন্ত ১৯৯৬ সালে বনি আর শ্রীদেবী সাত পাঁকে বাঁধা পড়েন। তাঁদের দুই কন্যা সন্তান-জাহ্নবী আর খুশি। ২০১৮ সালের ১৪ ফেব্রুয়রি দুবাইয়ের হোটেলে বাথটবে দুবাইয়ের এক পাঁচতারা হোটেলের বাথটবে ডুবে অস্বাভাবিক মৃত্যু হয় শ্রীদেবীর। 

View this post on Instagram

Wearing @abujanisandeepkhosla ✨

A post shared by Sridevi Kapoor (@sridevi.kapoor) on

শ্রীদেবীর ৫৫তম জন্মদিনে এক অনুষ্ঠানে বনি কাপুর জানান শ্রীদেবীর মৃত্যুতে তাঁর জীবনে এক অসম্ভব শূন্যতার সৃষ্টি হয়েছে। বনি জানান, ‘যে শূন্যতা তৈরি হয়েছে তার কোনও পরিপূরক নেই... শ্রীদেবী যে অবদান, যে স্মৃতি রেখে গেছেন তা আঁকড়েই আমরা বেঁচে আছি। ও সব সময়ই আমার স্মৃতিতে আছে...আমার সন্তানদের সঙ্গেও আছে। আমি আমার জীবনে তাঁকে হারানোর শূন্যতা প্রতি মুহূর্তে অনুভব করি, শুধু আমিই নয় আমাদের সন্তনেরাও। দুর্ভাগ্যবশত, ও খুব তাড়াতাড়ি দূরে সরে গেছে আমাদের থেকে যা আমাদের ধারণার বাইরে ছিল'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.