বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky-Katrina-Salman: সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব ভিকির! হু হু করে ভাইরাল ভিডিয়ো
ক্যাটরিনা-ভিকির বিয়ের চর্চা তুঙ্গে
ক্যাটরিনা-ভিকির বিয়ের চর্চা তুঙ্গে

Vicky-Katrina-Salman: সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব ভিকির! হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • ‘আপনি ভিকি কৌশলের মতো কাউকে বিয়ে করছেন না কেন?’ প্রশ্ন করেছিলেন ফ্যান-বয় ভিকি কৌশল। 

পাকা বিয়ের তারিখ, সাজছে মন্ডপও- এখন শুধু সাত পাক ঘোরার অপেক্ষা। ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ে নিয়ে কার্যত তোলপাড় বলিউড। খবর, ডিসেম্বরের ৭-৯ তারিখ রাজস্থানের  বারওয়াড়া ফোর্টে বসবে এই রাজকীয় বিয়ের আসর। দিওয়ালিতে বাগদানও সেরে ফেলেছেন এই প্রেমিক জুটি, তেমনই খবর ইটিটাইমস সূত্রে। তবে বিয়ের খবরে এখনও আনুষ্ঠানিক সিলমোহর দেননি ভিকি-ক্যাটরিনা। কিন্তু বিয়েটা যে হচ্ছে তা কার্যত নিশ্চিত। 

এর মাঝেই নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হচ্ছে ক্যাটরিনা-ভিকির পুরোনো এক ভিডিয়ো। সেখানে এক অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে সলমন খানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। কী রয়েছে সেই ভিডিয়োতে? 

দেখা যাচ্ছে দর্শকাসনে বসে রয়েছেন ভাইজান। সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভিকি। ক্যাটরিনা মঞ্চে পৌঁছালে ভিকি জানান, তিনি ক্যাটের কত বড় ভক্ত। এরপর সরাসরি বলে বসেন, ‘ক্যাটরিনা তুমি ভিকি কৌশলের মতো পাত্র খুঁজে বিয়ে করছো না কেন?’ তা শুনে প্রতিক্রিয়া দিতে ভোলেননি সলমনও। পাশে বসা বোন অর্পিতা খান শর্মার কাঁধে মাথা দিয়ে মূর্ছা যাওয়ার ভান করেন তিনি, পরে হেসেও ফেলেন। অ্যাওয়ার্ড শো-এর স্ক্রিপ্টেড লাইন যে বাস্তবে এইভাবে ফলে যাবে তা কে জানত! 

একটা সময় বলিউডে সলমন-ক্যাটরিনার প্রেম নিয়ে কমচর্চা হয়নি। কিন্তু অফিসিয়্যালি কোনওদিনই তাঁদের প্রেমের কথা সামনে আসেনি। কিন্তু একথা কারুর অজানা নয় ক্যাটরিনার মেন্টর সলমন খান, এমনকি একটাসময় ক্যাটরিনার জন্য বন্ধু শাহরুখের সঙ্গেও ঝামেলায় জড়িয়েছিলেন সলমন। জীবনের কোনও বড় সিদ্ধান্ত গ্রহণের আগে সলমনের পরামর্শ নিতে আজও ভোলেন না ক্যাটরিনা। 

বছর কয়েক আগে কফি উইথ করণের মঞ্চে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’। সেই ভিডিয়ো ক্লিপ দেখে জাতীয় টেলিভিশনে প্রায় মূর্ছা যাওয়ার জোগাড় ভিকির! স্পষ্ট জানিয়েছিলেন ক্যাটরিনা কাইফের কত বড় ফ্যান তিনি। কে জানত একদিন এই ফ্যান-বয়ের প্রেমেই হাবুডুূবু খাবেন ক্যাটরিনা। আর ব্রেক-আপ নয়, এই প্রেমে পরিণতি পাবে ছাতনা তলায়। সম্পর্কের চড়াই-উতরাই পার করে এবার নাকি জীবনে থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েই ফেলেছেন ক্যাটরিনা। আর বয়সে পাঁচ বছরের ছোট ভিকির গলাতেই শেষমেষ মালা দেবেন ব্রিটিশ সুন্দরী।

রাজস্থানের সওয়াই মাধোপুরে অবস্থিত বারওয়ারা ফোর্টে ভিকি-ক্যাটের বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। জানা গিয়েছে বিয়েতে সব্যসাচীর ডিজাইনার পোশাকে সাজবেন বর-কনে। আপতত সূর্যবংশীর প্রমোশনে ব্যস্ত ক্যাটরিনা, তবে বিয়ের আগে লম্বা ছুটি নিচ্ছেন তিনি। শীঘ্রই মেঘনা গুলজারের পরিচালনায় স্যাম মানেকশ-র বায়োপিকের কাজে হাত দেবেন ভিকি। 

বন্ধ করুন