বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তুমি যখন কারুর প্রাক্তনকে ডেট করছো..', বিস্ফোরক স্বীকারোক্তি যশ দাশগুপ্তর!
যশ যা বললেন 
যশ যা বললেন 

'তুমি যখন কারুর প্রাক্তনকে ডেট করছো..', বিস্ফোরক স্বীকারোক্তি যশ দাশগুপ্তর!

  • নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার মাঝেই ইনস্টাগ্রামে ইঙ্গিতপূর্ণ বার্তা যশের। 

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নুসরত জাহান, আবার টেলিপাড়ায় এমন খবরও ছড়িয়ে পড়েছে নুসরত নাকি অন্তঃসত্ত্বা। জল্পনা-কল্পনার শেষ নেই। অথচ গোটা বিষয় নিয়ে মুখ খুলছেন না যশ-নুসরত। আগুনের মতো ছড়িয়ে পড়েছে নুসরতের প্রেগন্যান্সির গুঞ্জন। সেই আগুনে আরও ঘি ঢেলে দিল যশ দাশগুপ্তর সোশ্যাল  মিডিয়া পোস্ট। 

এদিনের ইনস্টাগ্রামের দেওয়ালে ও স্টোরিতে দুই ইঙ্গিতপূর্ণ পোস্ট লিখলেন যশ। ইনস্টাগ্রাম স্টোরিতে এদিন একটি মিম শেয়ার করেন ‘বোঝে না সে বোঝে না’ তারকা। সেখানে 'প্রাক্তন' প্রসঙ্গ নিয়ে চর্চা চলেছে বিস্তর। লেখা রয়েছে- ‘যখন তুমি কারুর প্রাক্তনকে ডেট কর, তখন তোমার প্রাক্তনকে অন্য কেউ ডেট করছে। আবার তোমার প্রাক্তন অন্য কারুর প্রাক্তনকে জীবনে বর্তমান করে নিচ্ছে। আসলে আমরা সবাই হলাম এক্স-ম্যান’। এই মিমি শেয়ার করে হাসতে হাসতে গড়িয়ে পড়বার একটি ইমোজি যোগ করেন যশ।

 

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

এখানেই শেষ নয়, এদিন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালেও ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট শেয়ার করেছেন তারকা। সেখানে বলা হয়েছে আকস্মিকতার কথা। যশ নিজের বেশ কিছু মেক-আপহীন ক্যাজুয়াল ছবি শেয়ার করে লেখেন- ‘অফ গার্ড,বাট অন পয়েন্ট’। যার বাংলা তর্জমা করলে খানিকট দাঁড়ায়, আচম্বিতে কিন্তু লক্ষ্যে স্থির। 

যশের এই পোস্টে কোন আকস্মকিতার কথা বলা হচ্ছে তা নিয়ে ধন্দে অনেকেই। নুসরত এবং যশের সম্পর্কটা এখন অনেকটা খুল্লমখুল্লা। চলতি সপ্তাহের শুরুতেই যশকে নিজের প্রেমিক হিসাবে স্বীকৃতিও দিয়ে দিয়েছেন নুসরত। হামেশাই একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। কখনও লং ড্রাইভ, কখনও শ্রাবন্তী-তনুশ্রীদের সঙ্গে পার্টি করা। গতকাল (বৃহস্পতিবার) রাতেও একসঙ্গে পার্টি করেছেন তাঁরা। সেই ছবিও উঠে এসেছে নেটমাধ্যমে। সাদা পোশাকে সেজে ‘যশরত’ জুটি গতকাল হাজির ছিলেন কোনও গেট-টু-গেদার-এ। তবে কি শীঘ্রই জীবনে নতুন অধ্যায় শুরু করতে চলছে এই জুটি? উত্তরটা একমাত্র যশ ও নুসরতই জানেন। কিন্তু অপেক্ষায় রয়েছেন তাঁদের অগণিত ভক্তরা। 

বন্ধ করুন