বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: ‘প্রেগন্যান্সি কোনও রোগ নয়’, বেবি বাম্প নিয়েও কেন শ্যুটিং? সপাট জবাব শুভশ্রী!

Subhashree Ganguly: ‘প্রেগন্যান্সি কোনও রোগ নয়’, বেবি বাম্প নিয়েও কেন শ্যুটিং? সপাট জবাব শুভশ্রী!

কড়া জবাব শুভশ্রীর 

Subhashree Ganguly-Dance Bangla Dance: পাঁচ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী কেন ডান্স বাংলা ডান্সের শ্যুটিং সারছেন? প্রশ্নের মুখে রাজ ঘরণী। যা বলে নেটিজেনকে চুপ করালেন অভিনেত্রী। 

জুন মাসের শেষেই সুখবর দিয়েছিলেন রাজ-শুভশ্রী। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা রাজ ঘরণী। ইউভান এখনও তিন পূর্ণ করেনি, তার আগেই প্ল্যানিং করে দ্বিতীয় সন্তানকে পৃথিবীতে আনছেন তারকা দম্পতি। এই মুহূর্তে নায়িকা রয়েছেন প্রেগন্যান্সির দ্বিতীয় পর্বে। কিন্তু গর্ভাবস্থাতেও থেমে নেই শুভশ্রী। পেশাগত দায়িত্ব পালন করছেন সমানতালে।

এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসাবে পাওয়া যাচ্ছে রাজ ঘরণী। বর্তমানে ফিনালের দিকে এগোচ্ছে এই ডান্স রিয়ালিটি শো। প্রতিযোগিদের হাড্ডাহাড্ডি লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন বিচারক শুভশ্রী। শুধু নাচ দেখেই ক্ষান্ত নেই, স্টেজে নিজেও নাচছেনও। সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ হবু মা। শ্য়ুটিং সেটের নানান আপটেড ইনস্টায় শেয়ার করেন নায়িকা। রবিবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের যেমন খুশি প্রশ্ন করবার সুযোগ দিয়েছিলেন ইউভানের মা। সেখানেই তাঁর কাছে একজন নেটিজেন জানতে চায়, ‘তুমি প্রেগন্যান্ট কিন্তু ডান্স বাংলা ডান্স শ্যুট করছো, কোনও প্রবলেম হয় না’।

এমন প্রশ্ন দেখে চুপ থাকেননি শুভশ্রী। বরং সপাট জবাব দিলেন প্রেগন্যান্ট নায়িকা। ৫ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী জানান- ‘ভগবানের দয়ায় আমি একদম ঠিক আছি। আর মনে রাখবেন প্রেগন্যান্সি কোনও অসুস্থতা নয়’। অন্তঃসত্ত্বা হওয়ার জেরে সৃজিতের পুজো রিলিজ ‘দশম অবতার’ হাতছাড়া হয়েছে শুভশ্রীর। যদিও এর জন্য কোনও আফসোস নেই নায়িকার। কিন্তু স্পষ্ট করলেন তিনি কাজ করতে চেয়েছিলেন এই প্রোজেক্টে, সৃজিত নিশ্চিত ছিলেন না অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছিলেন, ‘আমি চেয়েছিলাম ছবিটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত’।

<p>শুভশ্রীর কড়া জবাব </p>

শুভশ্রীর কড়া জবাব 

প্রতি মুহূর্তে স্ত্রীর খেয়াল রাখছেন রাজ চক্রবর্তী। এক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছেন, ‘ও আমাকে সবসময় প্যাম্পার করে। পেশাগত আর ব্যক্তিগত জীবনের ব্যালেন্স বজায় রাখতে জানে রাজ’। ওদিকে ইউভান রীতিমতো দিশেহারা তাঁর ভাই বা বোনু কোথা থেকে আসবে এই চিন্তায়, ফাঁস করেছেন শুভশ্রী।

গত ২৭শে জুন ইনস্টাগ্রামে রাজ ও শুভশ্রী যৌথ বিবৃতি দিয়ে জানান- ‘ইউভানের প্রোমোশন হয়ে গেল… এখন থেকে বড় দাদা সে’। এক পোস্টেই হইচই পড়ে যায় টলিউডে। পরিচালক আগেই স্পষ্ট করেছেন, প্ল্যানিং করেই অন্তঃসত্ত্বা হয়েছেন শুভশ্রী। ইউভানের বয়স তিন বছর হলে তাঁর খেলার সঙ্গী আনার পরিকল্পনা আগেভাগেই সেরে রেখেছিলেন রাজশ্রী। আপতত অপেক্ষা রাজ-শুভশ্রী পরিবারের নতুন সদস্যের। ডিসেম্বরে ভূমিষ্ঠ হবে খুদে।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.