বাংলা নিউজ > বায়োস্কোপ > ভক্তের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন টাইগার শ্রফ, কী বললেন অভিনেতা!
টাইগার শ্রফ (ছবি টুইটার)
টাইগার শ্রফ (ছবি টুইটার)

ভক্তের বিয়ের প্রস্তাবে সাড়া দিলেন টাইগার শ্রফ, কী বললেন অভিনেতা!

  • এবার টাইগারকে দেখা গেলো অন্য মেজাজে। ইনস্টগ্রামে ‘Ask Me Anything’ সেশনে একাধিক ভক্তকে নানা ধরণের উত্তর দিতে দেখা যায় অভিনেতাকে।

লক্ষ নারী হৃদয়ে ঝড় তোলেন অভিনেতা টাইগার শ্রফ। বলিউডে অ্যাকশন হিরোর তকমা তাঁর গায়ে রয়েছে ইতিমধ্যেই। মার্শাল আর্ট থেকে শুরু করে তাঁর লুক, বডি, সবেতেই এক কথায় মুগ্ধ তাঁর মহিলা ভক্তরা। এবার টাইগারকে দেখা গেলো অন্য মেজাজে। ইনস্টগ্রামে ‘Ask Me Anything’ সেশনে ভক্ত মনের সব জিজ্ঞাসার জবাব দিলেন বলিউডের ‘ফ্লায়িং জাট’। 

ফিটনেস সিক্রেট থেকে বিয়ে, কোনও বিষয়ই বাদ গেন না এই সেশনে। কোনওরকম রাখঢাক না রেখে জবাব দিলেন টাইগার।অভিনেতার এক অতি উত্সাহী ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। টাইগারের সেই ভক্ত ব্রিটিশ যুক্তরাজ্যের বাসিন্দা। অভিনেতাকে সেই মহিলা ভক্ত বলেন, ‘বিয়ে কর আমাকে, ইউকে-তে চলে আসো’। অভিনেতাও পাল্টা উত্তরে বলেন, ‘হয়তো কিছু বছরের মধ্যে, যখন আমি তোমাকে সাপোর্ট করতে পারব... ততদিনে অনেক কিছু শিখতে এবং অনেক উপার্জন করতে পারব’। এই রকমই নানা ধরণের উত্তর দিতে দেখা যায় অভিনেতাকে। প্রিয় তারকা হিসেবে তিনি আল্লু অর্জুনের নাম নেন। 

সামাজিক মাধ্যমে দারুণ অ্যাক্টিভ টাইগার। বেশ কিছুদিন আগে অভিনেতাকে সামাজিক মাধ্যমে নিজের ব্যাক ফ্লিপ করার ভিডিয়ো প্রকাশ করতে দেখা যায়। যা দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়ে তাঁর ভক্তরা। 

একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবেও খ্যাত। নিয়মিত শরীরচর্চার মাধ্যমে তিনি সকলকে ফিটনেসে মাত দিতে পারেন অনায়াসেই। ভলিবল, বাস্কটবল মতো নানা ধরণের খেলার মাধ্যমে নিজেকে অবসর সময় ব্যস্ত রাখেন টাইগার। 

বক্স অফিসে টাইগারে শেষ রিলিজ ছিল বাগি থ্রি। অভিনেতার হাতে রয়েছে হিরোপন্তি ২, গণপতের মতো ছবি।

বন্ধ করুন