বাংলা নিউজ > বায়োস্কোপ > Youtuber Death: পার্টি থেকে আচমকা গায়েব, মিলল জনপ্রিয় ইউটিউবারের লাশ! মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

Youtuber Death: পার্টি থেকে আচমকা গায়েব, মিলল জনপ্রিয় ইউটিউবারের লাশ! মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

জনপ্রিয় ইউটিবারের মৃত্যু 

Annabelle Ham: পরিচিতের ব্য়ালেচার পার্টিতে আনন্দে মেতে উঠেছিল ২২ বছরের সোশ্যাল মিডিয়া স্টার। মুহূর্তেই বদলে গেল সবকিছু! পার্টি থেকে গায়েব অ্যানেবেলার লাশ উদ্ধার হয় কয়েকঘন্টা পর, কী ঘটেছে? 

মাত্র ২২ বছর বয়সে প্রয়াত জনপ্রিয় ইউটিউবার! অ্যানাবেলে হ্যাম (Annabelle Ham)  অন্যতম জনপ্রিয় নাম সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের সঙ্গে নিজের দৈনন্দিন জীবনের বিশেষত কলেজ জীবনের নানান মুহূর্ত ভাগ করে নিত এই তরুণী। মৃগীরোগ আক্রান্ত অ্যানাবেলের মৃত্যুতে শোকস্তব্ধ সকলেই।

শনিবার সামনে এসেছে অ্যানাবেলের মৃত্যুর খবর, তবে কীভাবে মৃত্যু হয়েছে তার সেই নিয়ে ধোঁয়াশা। মার্কিন মুলুকের আটলান্টার বাসিন্দা অ্য়ানাবেলে হ্যাম। ডেইলি মেল সূত্রে খবর, এক ব্যাচেলার পার্টিতে যোগ দিয়েছিলেন প্রয়াত সোশ্যাল মিডিয়া স্টার, সেখান থেকে আচমকাই গায়েব হয়ে যান তিনি। এরপর শনিবার তাঁর মরদেহ উদ্ধার হয়। আলবামা ল এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের তরফে ২২ বছরের তরুণীর নিরুদ্দেশ হওয়ার কথা, পরে তাঁর লাশ উদ্ধারের খবর প্রকাশ্যে আনা হয়। যদিও সেই মরদেহের পরিচয় গোপন রাখা হয়। অ্য়ানাবেলে হ্যামের পরিবারের তরফে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

সোমবার আবেগঘন ইনস্টাগ্রাম পোস্টে অ্যানাবেলে হ্যামের মৃত্যুর খবর জানান তাঁর বোন অ্যামেলিয়া। তিনি লেখেন, 'আমি মাঝেমধ্যে বুঝে উঠতে পারি না, ভগবান কেন এমন করেন। আমি ভাষায় প্রকাশ করতে পারব না, এটা কতটা কঠিন, তুমি কখনই ভেবে উঠতে পারবে না এমনকিছু তোমার সঙ্গে ঘটতে পারে, যতক্ষণ না পর্যন্ত সেটা ঘটবে।

দিদিকে ‘অসাধারণ’, ‘মিষ্টি’ এবং ‘ভালো দিদি’ হিসাবে ব্যাখা করেন শোকস্তব্ধ অ্যামেলিয়া। প্রয়াত ইউটিউবারের আরও এক বোন রয়েছে, আলেকজান্দ্রিয়া। অ্যামেলিয়ার কথায়, ‘ও খুব মিষ্টি মেয়েছিল। সুন্দরী… ওর চোখের রঙ ছিল সবচেয়ে ঘন নীল, সর্বদা হাসিখুশি, প্রাণোচ্ছ্বল, ঘর আনন্দে ভরিয়ে রাখ, কিন্তু ভগবান ওকে ডেকে নিল’। দিদির দেখানো পথে হেঁটে জীবনের প্রতিটা মুহূর্ত প্রাণ খুলে বাঁচার শপথ নেন অ্যামেলিয়া। শেষে লেখেন, ‘আমি জানি স্বর্গ থেকে তুমি আমাদের দেখছো, সেখানে হয়ত নাচছো। আমি জানি একদিন দেখা হবে আমাদের, তখন তোমাকে জড়িয়ে ধরব’।

পরিবারের তরফে ইনস্টাগ্রামে এক বিবৃতি দিয়ে বলা হয়, মৃগীরোগের উপসর্গ দেখা গিয়েছিল অ্যানাবেলে হ্যামের শরীরে। এরপরই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। দীর্ঘদিন ধরেই এই রোগে আক্রান্ত অ্য়ানাবেলে। ইউটিউবে ৭৭,০০০ সাবস্ক্রাইবার রয়েছে প্রয়াত অ্যানাবেলের, ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা এক লক্ষাধিক। টিকটকেও সমান জনপ্রিয় তিনি। ফলোয়ারদের সঙ্গে নিয়মিত ফিটনেস ও বিউটি টিপস শেয়ার করে নিতেন প্রয়াত সমাজ মাধ্যম প্রভাবী।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লুকিয়ে স্ত্রী আর তাঁর বসের কথা শুনতেন স্বামী, সেখান থেকেই আয় হল ২৩ কোটি ১ জুলাই থেকে কার্যকর হচ্ছে ৩ নয়া 'সংহিতা', মুছে যাচ্ছে ব্রিটিশ আমলের নিয়ম বাঁ-হাতি ব্যাটার হিসেবে এক টেস্ট সিরিজে সর্বোচ্চ রান, ভাঙলেন সৌরভ, গৌতমের নজির গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.