বাড়ি > বায়োস্কোপ > বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিত্সা! নেটদুনিয়ায় হাসির খোরাক কৃষ্ণকলি সিরিয়াল
হেসে কুপোকাত নেটিজেনরা 
হেসে কুপোকাত নেটিজেনরা 

বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিত্সা! নেটদুনিয়ায় হাসির খোরাক কৃষ্ণকলি সিরিয়াল

  • ডিফিব্রিলেটরের জায়গায় মরণাপন্নকে বাঁচাতে ডাক্তারের দাওয়াই স্ক্রাবার! নেটদুনিয়ায় ব্যাপক ট্রোলড কৃষ্ণকলি সিরিয়াল।

দেশ জুড়ে সংবাদ শিরোনামে বাংলা সিরিয়াল কৃষ্ণকলি। কিন্তু যে কারণে নিখিল-শ্যামার এই ধারাবাহিক আজ নেটদুনিয়ায় হইচই ফেলে দিয়েছে তাতে কৃষ্ণকলির টিম এবং ভক্তরা মোটেই খুশি নন। আজব কাণ্ড ঘটল জি বাংলার এই সিরিয়ালে!  গল্পের গরু গাছে উঠে একথা কারুর অজানা নয়। টিভি সিরিয়ালের ক্ষেত্রে অতিরঞ্জন থাকবে সেটাই স্বাভাবিক, কিন্তু তা বলে ডিফিব্রিলেটরের জায়গায় বাথরুমের স্ক্রাবার? হ্যাঁ এমনই কাণ্ড সম্প্রতি ঘটেছে এই সিরিয়ালে। 

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কৃষ্ণকলির একটি দৃশ্য, যেখানে এক মূমুর্ষ রোগীকে বাঁচাতে চিকিত্সক ডিফিব্রিলেটরের জায়গায় ব্যবহার করেছেন এই বাথরুম স্ক্রাবার, যা জেরে টুইটার-ফেসবুক জুড়ে ছেয়ে গিয়েছে মিমে। ব্যাপক হারে ট্রোল করা হচ্ছে এই দৃশ্যকে। পয়সা বাঁচাতে করোনার সময় প্রযোজক এমন কাণ্ড ঘটাতে পারে তা ভেবেই ঠাট্টা জুড়ে দিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

হৃদযন্ত্র বিকল হয়ে গেলে কোনও রোগীকে বাঁচানোর শেষ চেষ্টা হিসাবে চিকিত্সকরা ডিফিব্রিলেটর ব্যবহার করেন, যার মাধ্যমে ইলেকট্রিক শক দেওয়া হয়। আজকে ইন্টারনেটের দুনিয়ায় ডিফিব্রিলেটরের কী জিনিস তা কারুরই অজানা নয়, তাই দর্শককে বোকা বানানো যে মোটেই সহজ নয় তা হারে হারে টের পাচ্ছে কৃষ্ণকলির ক্রিয়েটিভ টিম। অনেকে যেমন বিষয়টি নিয়ে মজা করছেন, তেমনই কেউ কেউ বেশ সিরিয়াস ভঙ্গিতেই এই ঘটনার নিন্দা করেছেন। তবে বাথরুম স্ক্রাবারকে কীভাবে হাসপাতালের প্রপ (Prop) হিসাবে ব্যবহার করা হল তা মানতে পারছেন না কেউই!

 যদিও এই গোটা বিষয়টি নিয়ে এখনও কোনওরকম মন্তব্য করা হয়নি টিম কৃষ্ণকলির তরফে। অন্যদিকে সদ্যই করোনা মুক্ত হয়ে সিরিয়ালের লিড হিরো  ফিরেছেন শ্যুটিং সেটে। বুধবার থেকে কৃষ্ণকলির শ্যুটিং শুরু করেছেন নীল ভট্টাচার্য। করোনা লকডাউন পরবর্তী সময়ে কোভিড-১৯ পিছু ছাড়ছে না টিমের। নীলের আগে এই ধারাবাহিকের বিহান অর্থাত্ অভিনেতা অশোক চৌধুরীও করোনা আক্রান্ত হয়েছিলেন। সবকিছু ঠিকঠাক হওয়ার সঙ্গে সঙ্গেই নতুন করে সংবাদ শিরোনামে কৃষ্ণকলি। 

বন্ধ করুন