বাংলা নিউজ > বায়োস্কোপ > হলি সুন্দরীদের দেশি অবতার! আম্বানিদের ইভেন্টে শাড়িতে লাস্যময়ী জেন্ডেয়া, জিজিরা

হলি সুন্দরীদের দেশি অবতার! আম্বানিদের ইভেন্টে শাড়িতে লাস্যময়ী জেন্ডেয়া, জিজিরা

শাড়িতে ঝলমলে জেন্ডায়া, জিজি হাদিদ

শাড়িতে ঝলমলে জেন্ডায়া, জিজি হাদিদ! আম্বানিদের ইভেন্টে দেশি লুকে হলি সুন্দরীরা। কে কেমন সাজলেন? 

আম্বানিদের তৈরি প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেসের গ্র্যান্ড লঞ্চ শুক্রবারই অনুষ্ঠিত হয়েছে। শনিবার ছিল এই তারকাখচিত ইভেন্টের দ্বিতীয় দিন। বলি তারকাদারে পাশাপাশি এদিনও নীতা-মুকেশ আম্বানিদের ডাকে এক ছাদের তলায় পাওয়া গেল একঝাঁক হলি তারকাদের।

এদিন জিজি হাদিদকে পাওয়া গেল সাদা-সোনালি শাড়িতে। পরনে সোনালি ব্লাউজ, হাত ভর্তি চুরি, কানে কানপাশা, টেনে বাঁধা চুল, সঙ্গে হালকা রূপটান আর ন্যুড রঙা লিপস্টিকে পাওয়া গেল জিজিকে। অন্যদিকে নীল রঙা সিকুইন শাড়িতে ঝলমল করলেন জেন্ডেয়া। সঙ্গে সোনালি রঙের বিকিনি কাট ব্লাউজ।

<p>দেশি লুকে জেন্ডেয়া</p>

দেশি লুকে জেন্ডেয়া

অন্যদিকে হলি সুপারস্টার টম হল্যান্ডের দেখা মিলল সাদা-কালো টাক্সিডোতে। হলি সেলেবদের পাশাপাশি এদিন বলি তারকারাও হাজির ছিলেন আম্বানিদের ইভেন্টে। প্রেমিক অর্জুন কাপুরের হাত ধরে এদিন এই সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধনে দেখা মিলল মালাইকার। ভূমি পেদেনকর, অনুশা দান্ডেকরদের দেখা মিলল এই তারকা ঝলমলে রাতে।

শুক্রবার সকালেই ভারতে এসে পৌঁছেছিলেন জেন্ডেয়া, টম হল্যান্ডরা। ফ্যানেদের আশা ছিল গতকাল রাতেই আম্বানিদের অনুষ্ঠানের লাল গালিচায় হাজির থাকবেন এই তারকারা। তবে তেমনটা ঘটেনি! তা বেশ হতাশ করেছিল ভক্তদের। ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ ছবিতে টম হল্যান্ডের দেখা মিলেছে স্পাইডারম্যানের ভূমিকায়, অন্যদিকে মেরি জেনের চরিত্রে অভিনয় করেছেন জেন্ডেয়া।

<p>অনুষ্ঠানের দ্বিতীয় দিন ভারতীয় সাজেই ধরা দিলেন আম্বানি পরিবার</p>

অনুষ্ঠানের দ্বিতীয় দিন ভারতীয় সাজেই ধরা দিলেন আম্বানি পরিবার

গত বছরই ইশা আম্বানি ঘোষণা করেছিলেন মা নীতা আম্বানিকে উৎসর্গ করে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির কথা, সেই মতো শুক্রবার উদ্বোধন হল 'নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার'-এর। মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টারে অবস্থিত এই সাংস্কৃতিক মঞ্চ। নীতা আম্বানির কথায়, ‘এটা আমার আজীবনের একটা স্বপ্ন। এটা আমাদের দেশকে উৎসর্গ করে তৈরি। আমাদের এই কালচারাল সেন্টারের একমাত্র লক্ষ্য ভারতীয় শিল্পকলার প্রচার ও প্রসার’।

বায়োস্কোপ খবর

Latest News

ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক ব্যস্ততার ফাঁকে প্রতিদিন বসে বসে ধ্যান করুন, এর প্রয়োজনীয়তা জানলে চমকাবেন আম্বানিদের আশীর্বাদে যেন তিনিই নতুন বউ! কেমন সেজেছিলেন শ্রেয়া ঘোষাল? এমার্জেন্সি নিয়ে বলল BJP, আমি নোটবন্দী বলতেই আপনার জ্বলছে কেন? বাউন্সার অভিষেকের টলিপাড়ার পার্টিতে কোয়েলের সঙ্গে জমিয়ে নাচ দেবের, নাচলেন প্রসেনজিতের স্ত্রী-ছেলে বাংলাদেশের হিংসার পেছনে ছিল কারা? ফাঁস করলেন সেই দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আলু ব্যবসায়ীদের ধর্মঘট উঠল, দাম কমার সম্ভাবনা দেখছে মধ্যবিত্ত, হেঁশেলে স্বস্তি প্রেমিকাদের ‘এটিম কার্ড’ বানানোর অভিযোগ, সোহিনীর আগে কাদের প্রেমে ছিলেন রণজয় বিজেপির ইস্তেহারে থাকলেও ৭০ ঊর্ধ্বদের জন্য মিলল না স্বাস্থ্যবিমা IIT-তে আসন নিশ্চিত করেও অর্থাভাবে ছাগল চড়াতে হচ্ছিল ছাত্রীকে, সাহায্য সরকারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.