বাংলা নিউজ > টুকিটাকি > ‘এ’ কাট ব্যাগি ড্রেসে দিয়া মির্জা, সেট করলেন নয়া মেটারনিটি ফ্যাশন ট্রেন্ড
মলদ্বীপে হানিমুনে দিয়া
মলদ্বীপে হানিমুনে দিয়া

‘এ’ কাট ব্যাগি ড্রেসে দিয়া মির্জা, সেট করলেন নয়া মেটারনিটি ফ্যাশন ট্রেন্ড

  • প্যাস্টেল শেডের এ লাইন ব্যাগি মিনি ড্রেস পরেছেন দিয়া মির্জা। সামার মেটারনিটি লুকে নায়িকা মন কাড়লেন ভক্তদের।

দিয়া মির্জার ফ্যাশন সেন্স বরাবরই টক অফ দ্য টাউন। শাড়ি হোক বা গাউন, সবেতেই সমান সাবলীল নায়িকা। অপাতত হানিমুনের জন্য রয়েছেন মলদ্বীপে। নিজের প্রেগন্যান্সির খবর জানিয়েছেন সেখান থেকেই। লাল কাফতান ড্রেসে বেবি বাম্পে হাত রেখে পড়ন্ত সূর্যের সামনে তোলা সে ছবি ইতিমধ্যেই নজর কেড়েছে নেটিজেনদের। 

এবার ইনস্টায় শেয়ার করা একটি ভিডিওয় ভক্তদের মন কেড়েছেন দিয়া। প্যাস্টেল শেডের এ লাইন ব্যাগি মিনি ড্রেস পরেছেন হবু মা, বলা চলে পারফেক্ট ‘ব্রিজি সামার লুক’। মলদ্বীপের রিসর্টে সবুজে ঘেরা বাগানে তোলা দিয়ার সে ভিডিও এখন নতুন ফ্যাশন গোল। মিনিমাল মেকআপ, ন্যুড লিপ, অল্প কাজল আর খোলা চুলে সুন্দরী দিয়ার শেয়ার করা ভিডিওয়  তাই লাইক আর কমেন্টার ঢল। প্যাস্টেল ড্রেসের সঙ্গে সঙ্গত রেখে পায়ে পরেছেন ট্যান ব্রাউন স্লিপার। ঠিক যেন ‘রহেনা হ্যায় তেরে দিল মে’-র সেই মিষ্টি মেয়েটা।

১৫ ফেব্রুয়ারি পেশায় ব্যবসায়ী বৈভব রেথির সঙ্গে  সাত পাকে বাঁধা পড়েন দিয়া মির্জা। লাল বেনারসি, কুন্দনের গয়না, মাথায় টিকলি ও লাল ওড়নায় সেজেছিলেন তিনি। আর তারপরই উড়ে যান মলদ্বীপে। হানিমুনের পাশাপাশি মা হওয়ার আগের মুহূর্তটাও চুটিয়ে উপভোগ করছেন। ছবি দিচ্ছেন ইনস্টাগ্রামে। যা দেখে নস্টালজিক হয়ে পড়ছে নায়িকার ভক্তরা। 

বন্ধ করুন