বাংলা নিউজ > টুকিটাকি > Kylie Jenner's Instagram Followers: ইনস্টাগ্রামে ৩০ কোটির বেশি ফলোয়ার, মহিলাদের মধ্যে রেকর্ড কাইলি জেনারের
কাইলি জেনার। (ছবি: ইনস্টাগ্রাম)
কাইলি জেনার। (ছবি: ইনস্টাগ্রাম)

Kylie Jenner's Instagram Followers: ইনস্টাগ্রামে ৩০ কোটির বেশি ফলোয়ার, মহিলাদের মধ্যে রেকর্ড কাইলি জেনারের

  • এই তালিকায় কাইলির আগে রয়েছেন দু’জন। জানেন কি তাঁরা কারা?

ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যায় রেকর্ড করলেন কাইলি জেনার। ২৪ বছরের এই সোশ্যাল মিডিয়া সেলিব্রিটির ফলোয়ারের সংখ্যা পেরিয়ে গেল ৩০ কোটি। এই মুহূর্তে তিনি ইনস্টাগ্রামে সবচেয়ে ‘জনপ্রিয়’ মহিলা। এই সংখ্যায় পৌঁছে তিনি পিছিয়ে দিলেন পপ-গায়িকা আরিয়ানা গ্রান্ডেকে। মহিলাদের মধ্যে যাঁর ফলোয়ারের সংখ্যা এত দিন সবচেয়ে বেশি ছিল ইনস্টাগ্রামে। বৃহস্পতিবার সেই রেকর্ড চলে গেল কাইলির কাছে। 

তবে মহিলাদের মধ্যে এক নম্বরে হলেও, সার্বিক ভাবে এখনও ইনস্টাগ্রামে এক নম্বরে নয় কাইলির অ্যাকাউন্ট। তাঁর আগে রয়েছে আরও দু’টি অ্যাকাউন্ট। জানেন কি, সেগুলি কাদের?

তালিকায় কাইলির উপরে রয়েছেন ফুটবল-সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৮.৯ কোটি। যদিও এই তালিকার এক নম্বরে তিনিও নন। একে রয়েছে ইনস্টাগ্রামের নিজস্ব অফিশিয়াল অ্যাকাউন্টটি। ছবি এবং ভিডিয়ো শেয়ার করার মাধ্যমটির অফিশিয়াল অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা প্রায় ৪৬ কোটি। 

তবে রেকর্ড করলেও, কাইলি গত কয়েক দিন ধরে ইনস্টাগ্রাম থেকে কিছুটা সরে গিয়েছিলেন। দুই সন্তানের জননী কাইলি আবার মা হতে চলেছেন। তবে সোশ্যাল মিডিয়া থেকে সরে যাওয়ার কারণ সেটি নয়। ৫ নভেম্বর কাইলির প্রেমিক ট্রাভিস স্কটের অনুষ্ঠানে ধাক্কাধাক্কির চোটে ১০ জন মারা যান। তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় অনুপস্থিত ছিলেন কাইলি। জানিয়েছিলেন, ওই ঘটনায় তিনি মানসিক ভাবে ভেঙে পড়েছেন। 

তার পরে ২৪ ডিসেম্বর তিনি আবার ইনস্টাগ্রামে ফিরে আসেন। মায়ের একটি ছবি পোস্ট করেন। হালে কাইলি নিজের দু’টি ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। জানিয়েছেন, তিনি মা হতে চলেছেন। তার পর থেকেই আবার তাঁর ফলোয়ারের সংখ্যা দ্রুত বাড়তে শুরু করেছে। আর সেই গতির কারণেই বৃহস্পতিবার তিনি করে ফেললেন নতুন রেকর্ড।

বন্ধ করুন