HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > টুকিটাকি > Ram Navami Ayodhya: রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Ram Navami Ayodhya: রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি

Ram Navami Ayodhya: রাম নবমী উৎসবকে সামনে রেখে ভক্তদের কাছে বিশেষ কয়েকটি অনুরোধও করেছে কর্তৃপক্ষ। এরই পাশাপাশি সামনে আনা হয়েছে রাম মন্দিরের অদেখা ছবিও।

1/7 রাম নবমীর পবিত্র উৎসবে আগত সাধারণ মানুষের জন্য বিশেষ সুবিধার্থে শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।
2/7 জানানো হয়েছে, রাম নবমীর দিন, ব্রাহ্ম মুহুর্তে ভোর ৩:৩০ টে থেকে ভক্তদের লাইনে দাঁড়ানোর ব্যবস্থা করা হবে।
3/7 ১৬ এপ্রিল থেকে ১৮ এপ্রিল পর্যন্ত সমস্ত ধরনের বিশেষ পাস কিংবা দর্শন-আরতি ইত্যাদির বুকিং ইতিমধ্যেই বাতিল করা হয়েছে।
4/7 সবাইয়ের জন্য একই পথ খোলা থাকবে। রাম লালা দর্শনের সময়সীমা বাড়িয়ে ১৯ ঘন্টা করা হয়েছে, অর্থাৎ মঙ্গল আরতি থেকে শুরু করে রাত ১১ টা পর্যন্ত দর্শন করা যাবে। এরই মাঝে শুধুমাত্র চারবার নৈবেদ্যর নিবেদনের সময় পর্দা মাত্র পাঁচ মিনিটের জন্য নামানো থাকবে।
5/7 

বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিদের ১৯ এপ্রিলের পরেই দর্শনের জন্য আসার জন্য অনুরোধ করেছে মন্দির কর্তৃপক্ষ।

6/7 ভগবান রামের জন্ম উপলক্ষ্যে এই উৎসব প্রায় একশো বড় এলইডি স্ক্রিনের মাধ্যমে সম্প্রচার করা হবে। এছাড়াও ট্রাস্টের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে।
7/7 রাম লালাকে দর্শনের সময় ঝামেলা এবং সময়ের অপচয় এড়ানোর জন্য, দর্শনার্থীদের মোবাইল ফোন সহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে আসতেও বারণ করা হয়েছে।

Latest News

মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত? আগেই ভেঙেছে সংসার! মায়ের মৃত্যুশোকে যন্ত্রণায় কাতর, কার কাঁধে মাথা রাখলেন মোনালি বাঁকুড়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাসুদেবের গড়ে এখন পদ্মের সুভাষ ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO আইপিএলের নকআউটে বরাবরই দুরন্ত খেলেছেন অশ্বিন, কেমন পারফরমেন্স? তিন ফরম্যাটেই ভারতীয়দের মধ্যে সেরা কোহলি, কীভাবে? দেখুন সাংসদ খুনে ‘হানিট্র্যাপ’! ‘বান্ধবী’র ডাকেই নিউটাউনের ফ্ল্যাটে আসেন আনোয়ারুল

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ