বাংলা নিউজ > টুকিটাকি > Weight Loss: দরজা দিয়ে গলতে পারছিলেন না মা, আতঙ্কে ছেলে! মনের দুঃখে মা কমালেন ৬২ কেজি, কী করে

Weight Loss: দরজা দিয়ে গলতে পারছিলেন না মা, আতঙ্কে ছেলে! মনের দুঃখে মা কমালেন ৬২ কেজি, কী করে

মা কমালেন ৬২ কেজি! কী করে?

Woman Loses 62 Kg After Getting Stuck On A Slide: স্লাইডিং দরজায় আটকে গিয়েছিলেন মা। শেষে তাঁকে বার করতে হল টেনে। দৃশ্য দেখে ঘাবড়ে গিয়েছিল খুদে ছেলে। এবার মায়ের পালা ছেলেকে অবাক করে দেওয়ার।  

বর এবং ছেলের সঙ্গে সুপারমার্কেট থেকে বেরোচ্ছিলেন ২৫ বছরের এক মহিলা। বেরনোর সময়ে তাঁর ছেলে স্লাইডিং দরজা দিয়ে একা বেরোতে ভয় পাচ্ছিল। ফলে তিনি এগিয়ে যান ছেলেকে সঙ্গ দিতে। আর তাতেই ঘটে যায় বিপত্তি। ছেলে দরজা দিয়ে বেরিয়ে গেলেও ২৫ বছরের সারা লকেট আটকে যান দরজায়। আর এ জন্য দায়ী তাঁর চেহারা। শেষ পর্যন্ত তাঁকে দরজা থেকে টেনে বার করেন তাঁর স্বামী। গোটা ঘটনায় মারাত্মক আতঙ্কিত হয়ে পড়ে তাঁদের ছেলে।

সারার ওজন ১১৪ কিলোগ্রাম। ‘ওজন’ না বলে ‘আগের ওজন’ বলাই ভালো। কারণ এই ঘটনার পরে একটি চ্যালেঞ্জ নিয়ে নেন সারা। ঠিক করেন, যে করেই হোক ওজন কমাবেন। আর চমকে দেবেন ছেলেকে। যেমন ভাব, তেমন কাজ। লেগে পড়েন ওজন কমাতে। শেষ পর্যন্ত চিকিৎসকের পরামর্শে ৬২ কিলোগ্রাম ওজন কমান তিনি। আগের এবং পরের ছবি পাশাপাশি রেখে নিজেই দুই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

কীভাবে কমাতে পারলেন এই ওজন? সারা জানিয়েছেন, প্রাথমিক পর্যায়ে তাঁকে একটি অস্ত্রোপচারের সাহায্য নিতে হয। খুব ছোট কিন্তু খুব গুরুত্বপূর্ণ একটি অস্ত্রোপচার। চিকিৎসকরা তার পরে ডায়েট প্ল্যান বেঁধে দেন তাঁর জন্য। তাঁর মারাত্মক উচ্চ রক্তচাপ এবং ডায়াবিটিস ছিল বলেও জানিয়েছেন তিনি। বলেছেন, রোজ প্রায় ৩০০০ ক্যালোরি তাঁর শরীরে যেত। আর সেটিই এমন বিরাট ওজনের জন্য দায়ী। বার্গার, চিকেন নাগেটস থেকে শুরু করে বোতল বোতল ঠান্ডা পানীয়— কিছুই বাদ দিতেন না তিনি। সব মিলিয়ে বিরাট ওজন বেড়ে যায় তাঁর। এ সবই তাঁর খাদ্যতালিকা থেকে বাদ পড়েছে।

সারা জানিয়েছেন, অস্ত্রোপচারের পরে বেশ কিছু দিন শুধু মাত্র তরল খাবারের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। তাই খেতেন তিনি। তার পরে এখন অন্য ধরনেরও খাবার খান। তবে পুরোটাই চিকিৎসকের পরামর্শ মেনে।

টুকিটাকি খবর

Latest News

বিরাট-কে ফর্মে ফেরাতে ওপেনার পন্ত? কোহলি-র ব্যাটিং অর্ডার নিয়ে বড় বার্তা তারকার তামিলনাড়ুতে বিষমদে মৃত অন্তত ৩৩, তদন্তের নির্দেশ দিল DMK সরকার আমাদের কাছে যা স্পিনার আছে… মাঠে নামার আগেই ভারতের বিরুদ্ধে আফগান কোচের হুঙ্কার স্টোনহেঞ্জে কমলা রং করে প্রতিবাদ! ইংল্যান্ডে গ্রেফতার ভারতীয় পরিবেশকর্মী রাজন ইতালিতে হাত কাটা অবস্থায় ভারতীয় শ্রমিককে ফেলা রাখা হল রাস্তায়, নিন্দার ঝড় শিশু চুরির কোনও ঘটনা ঘটেনি, পুরোটাই গুজব, সচেতন করতে প্রচারে নামল বারাসত পুলিশ শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি!রাইকে হারাতে পারবে নীলু এবার সামনে এল বিস্ফোরক তথ্য, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার তদন্তে নয়া মোড় একা গৌতম গম্ভীর নন! রোহিতের কোচের পদে গৌতির সঙ্গী হতে পারেন এই বর্ষিয়ান কোচ মির্জা গালিব স্ট্রিটে গুলি চালনায় অভিযুক্ত ফহিমুদ্দিনকে গিরিডি থেকে ধরল লালবাজার

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.