বাংলা নিউজ > টুকিটাকি > Boy Gets Hit by Train While Making Reel: রিল বানাতে লাইনের পাশ দিয়ে ‘কায়দার হাঁটা’! ট্রেনের ধাক্কায় ছিটকে গেলেন যুবক
ভয়ঙ্কর ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

Boy Gets Hit by Train While Making Reel: রিল বানাতে লাইনের পাশ দিয়ে ‘কায়দার হাঁটা’! ট্রেনের ধাক্কায় ছিটকে গেলেন যুবক

  • Viral Video: রিল বানাতে গিয়ে ১৭ বছরের যুবককের সঙ্গে ভয়ঙ্কর ঘটনা ঘটল। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্কর কিছু ভিডিয়ো নিত্যই ছড়িয়ে পড়ে। বিশেষ করে রিল বানানোর দৌলতে বহু কিশোর-কিশোরীই ভয়ঙ্কর ঘটনা ঘটিয়ে ফেলেন। আর তার অনেকগুলিরই পরিণতি হয় মারাত্মক। হালে এমনই ঘটেছে তেলেঙ্গানার ১৭ বছরেরর এক কিশোরের সঙ্গে।

রবিবার ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এদিন অক্ষয় রাজ নামের এক কিশোর বন্ধুদের সঙ্গে রেললাইনের পাশে রিল বানাতে যান। জানা তগিয়েছে, তেলেঙ্গানার ওয়াদ্দেপলির বাসিন্দা। কলেজের প্রথম বর্ষের ছাত্র এই যুবক।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে, সেখানে দেখা যাচ্ছে, অক্ষয় বেশ কায়দা করে রেললাইনের পাশ দিয়ে হাঁটছেন। সেই সময়ে একটি ট্রেন পিছন থেকে এসে তাঁকে ধাক্কা মারে। গোটা ভিডিয়োটি সব মিলিয়ে প্রায় ১০ সেকেন্ডের। আর এই ভিডিয়োটি রেকর্ড করেন, তাঁর সঙ্গে থাকা অন্য একজন। অক্ষয় ধাক্কা খাওয়ার সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি ফোন সরিয়ে নেন এবং ছুটে যান।

যত দূর জানা গিয়েছে, এর পরে অক্ষয়কে নিকটস্থ সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তাঁর অবস্থা কেমন, সে বিষয়ে এখনও জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় রিল বানানোর এই ট্রেন্ড কিশোর-কিশোরীদের জন্য বিপজ্জনক প্রমাণিত হচ্ছে। রিল তৈরি এবং ছবি ক্লিক করার জন্য বিপজ্জনক কাজ করতে তাঁদের অনেকেরই আপত্তি নেই।

তবে এটিই প্রথম নয়, এর আগেও এ ধরনের একাধিক ঘটনা ঘটেছে। এর আগে মে মাসে, তামিলনাড়ুর ভেলোর জেলায় একটি সেলফি ভিডিয়ো তোলার চেষ্টা করার সময় ২২ বছর বয়সি এক ব্যক্তি ট্রেনের ধাক্কা খেয়েছিলেন। আহত ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। মৃত বসন্ত কুমার তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জন্য রিল এবং ভিডিয়ো তৈরি করতেন এবং একজন ক্যাবল টিভি অপারেটর হিসাবে কাজ করতেন।

বন্ধ করুন