বাংলা নিউজ > টুকিটাকি > Viral News: ৭৫ লক্ষ টাকার ফ্ল্যাটের এই সাইজ! ভাইরাল ভিডিয়ো দেখে অনেকেই বলছেন, গোয়ালঘরও এরচেয়ে বড় হয়

Viral News: ৭৫ লক্ষ টাকার ফ্ল্যাটের এই সাইজ! ভাইরাল ভিডিয়ো দেখে অনেকেই বলছেন, গোয়ালঘরও এরচেয়ে বড় হয়

৭৫ লক্ষ টাকার বাড়ির এ কি হাল! (Twitter Snap )

Viral News: মুম্বইয়ের একটি ফ্ল্যাট রাতারাতি লাইমলাইটে চলে এসেছে। এর কারণ হল ফ্ল্যাটের দাম। মাত্র ৩২৩ বর্গফুটে তৈরি দুই কামরা ফ্ল্যাটের দাম জানলে পায়ের নীচ থেকে মাটি সরে যাবে!

মুম্বই, দেশের আর্থিক রাজধানী, যে শহরের রিয়েল এস্টেট সম্পত্তির দাম দেশের অন্যান্য শহরগুলির থেকে সম্পূর্ণ আলাদা। অন্যান্য শহরের তুলনায়, মুম্বই শহরে একটি বাড়ি ভাড়া খুঁজে পাওয়া প্রায় দুষ্কর। আর কেনার কথা আসলে তো বিষয়টা আরও জটিল হয়ে ওঠে। পকেট যতই টাকায় টাকা হোক, মুম্বইয়ের কাছে সবটাই ফিকে। একজন মুম্বাইকারের থেকে এই সংকটের ব্যাপারে কেউ ভালো বুঝবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি উদাহরণ নজর কেড়েছে, যা এই মুহূর্তে ভাইরাল হচ্ছে। আসলে, কান্দিভালিতে মাত্র ৩২৩ বর্গফুটে তৈরি একটি দুই কামরা ফ্ল্যাটের দাম কীভাবে ৭৫ লক্ষ টাকা হতে পারে, তা জানলে আপনি চমকে যাবেন।

খুব ছোট মাত্র ৩২৩ বর্গফুটের এই ফ্ল্যাটের দাম ৭৫ লক্ষ টাকা রেখেছেন বিক্রেতা। ভিডিয়োতে ফ্ল্যাটের আকার দেখার পরে, দামটি খুব বেশি বলে মনে হতে পারে আপনারও। মুম্বইতে বাড়ি বা ফ্ল্যাট কেনা যে কতটা ব্যয়বহুল, তার বিরাট একটা প্রমাণ দিয়ে গেল এই ফ্ল্যাটটি। একজন এক্স ব্যবহারকারী, @systemstrader1 নামক সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে X প্ল্যাটফর্ম-এ এই ফ্ল্যাটের একটি ভিডিয়ো পোস্ট করেছেন। পোস্ট করে ওই ব্যবহারকারী আরও লিখেছেন যে- এটা কেবল মুম্বইতেই সম্ভব হবে। ৩২৩ বর্গফুটে দুই কামরা ফ্ল্যাট।

সম্প্রতি, ৭৫ লক্ষ টাকার ছোট্ট দোকানের মত এই ফ্ল্যাটের একটি ভিডিয়ো রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি সামনে এনেছেন এক মহিলা বিক্রেতা। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে এক মহিলা পুরো ফ্ল্যাট সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা করছেন। ভিডিয়োতে, মেয়েটি আরও বলছে যে কান্দিভালিতে দুই কামরা কিনতে চাইছেন, কিন্তু বাজেট রয়েছে ১ কামরা ফ্ল্যাট কেনার মতন। তাহলে ওই সস্তার বাজেটই যথেষ্ট, অনায়াসেই আপনি ওই দামে দুই কামরার ফ্ল্যাট কিনতে পারেন। এছাড়াও, সীমিত জায়গা অনুসারে বাড়িটি খুব সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে।

  • নেটিজেনদের প্রতিক্রিয়া

ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর থেকে রীতিমত চমকে গিয়েছেন নেটিজেনরা। একজন ব্যবহারকারী লিখেছেন- ৩২৩ বর্গফুট? গ্রামে এর থেকে বড় ঘরে মহিষ রাখা হয়। আর এক ব্যবহারকারী লিখেছেন- ভাবাই যায় না এখানে থাকার কথা। এক ব্যক্তি মন্তব্য করেছেন – বেড রুমে বিছানা রাখার জায়গা কোথায়? আর একজন লিখেছেন- সবখানেই এই অবস্থা। বেঙ্গালুরুতেও একই দামে ছোট্ট একটা ফ্ল্যাট পাওয়া যাচ্ছে। এক যুবকের কথায়- ভাই, এটা দেখার পরই আমার দমবন্ধ হতে শুরু করেছে। অনেক ব্যবহারকারী এটাকে দিবালোকে ডাকাতি বলেও মশকরা করেছেন।

টুকিটাকি খবর

Latest News

সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো 16 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 109/9 Euro 2024 Final Live: চ্যাম্পিয়ন স্পেন!! ওয়ারজাবলের গোল ২-১ হারাল ইংল্যান্ডকে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.