বাংলা নিউজ > ঘরে বাইরে > Accidental firing in Punjab: আচমকাই ট্রিগারে চাপ! পুলিশের বন্দুক থেকে চলল গুলি, আহত এক

Accidental firing in Punjab: আচমকাই ট্রিগারে চাপ! পুলিশের বন্দুক থেকে চলল গুলি, আহত এক

সিসিটিভি ফুটেজের সেই দৃশ্য।

অমৃতসরের যে দোকানে এই দুর্ঘটনা ঘটেছে সেখানকার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছেন অমৃতসর উত্তরের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ভারিন্দর সিং। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই পুলিশ আধিকারিক মোবাইলের দোকানে মোবাইল কিনছিলেন।

একটি মোবাইল দোকানে পুলিশ আধিকারিকের গুলিতে গুরুতর আহত হলেন এক কর্মী। ঘটনাটি পাঞ্জাবের অমৃতসরের। ঘটনার পরে অভিযুক্ত পুলিশ আধিকারিককে বরখাস্ত করা করা হয়েছে। যদিও ওই পুলিশ আধিকারিক ইচ্ছাকৃতভাবে গুলি চালাননি। আচমকাই তার আঙ্গুল ট্রিগারে পড়তেই গুলি বেরিয়ে যায়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

রাতের কলকাতায় ফের চলল গুলি, আহত ১ মূক ও বধির ব্যক্তি

অমৃতসরের যে দোকানে এই দুর্ঘটনা ঘটেছে সেখানকার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যে বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছেন অমৃতসর উত্তরের অ্যাসিস্ট্যান্ট কমিশনার ভারিন্দর সিং। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ওই পুলিশ আধিকারিক মোবাইলের দোকানে মোবাইল কিনছিলেন। তখন তার পাশ থেকে এক যুবক তার কাছে বন্দুক দেখতে চান। তখন ওই পুলিশ আধিকারিক বন্দুক বের করে যুবককে দেখাচ্ছিলেন। এরপর বন্দুকটি কাউন্টারে রাখতেই কোনওভাবে ট্রিগারে চাপ পড়ে যায়। ঘটনায় গুলিবিদ্ধ হন ওই মোবাইল দোকানের এক কর্মী। তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভারিন্দর সিং, জানিয়েছেন ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার। প্রত্যক্ষদর্শী এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আহত ব্যক্তির অবস্থা গুরুতর। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। অভিযুক্ত পুলিশের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, চলতি মাসের শুরুর দিকে একই ঘটনা ঘটেছিল জম্মু ও কাশ্মীরে। এক পুলিশ কর্মীর রাইফেল থেকে আচমকা গুলি বেরিয়ে যায়। ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছিল। সেই ঘটনায় ওই পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়েছিল।

বন্ধ করুন