বাংলা নিউজ > ঘরে বাইরে > Aakash Chopra: ৩৩,৩০,০০০ টাকা ফেরত দিচ্ছেন না, থানায় নালিশ প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার

Aakash Chopra: ৩৩,৩০,০০০ টাকা ফেরত দিচ্ছেন না, থানায় নালিশ প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়ার

আকাশ চোপড়া। (HT File Photo) (HT_PRINT)

আকাশ চোপড়ার দাবি, ওরা আমার ফোন ধরছে না। আমার আসল টাকা ৩৩,৩০,০০০ টাকা ফেরত দিতে হবে।

এবার আর্থিক প্রতারণার অভিযোগ তুলে আগ্রার হরি প্রভাত থানায় অভিযোগ দায়ের করলেন ভারতের প্রাক্তন টেস্ট ক্রিকেট খেলোয়াড়  ও আন্তর্জাতিক ধারাভাষ্যকার আকাশ চোপড়া। হায়দরাবাদের এক বাসিন্দার বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেছেন। সব মিলিয়ে ৩৩,৩০,০০০ টাকার আর্থিক প্রতারণার অভিযোগ এনেছেন তিনি। 

আকাশ চোপড়ার দাবি স্পোর্টস স্যুয়ের ব্যবসার জন্য তিনি ৫৭ লাখ টাকা বিনিয়োগ করেছিলেন। আর ওই ব্যক্তি সেই ব্যবসার চুক্তি ভঙ্গ করেছেন। 

শনিবার আগ্রার ওই থানায় মামলা দায়ের করা হয়েছে। ধ্রুব পারেখ ও তার বাবা কমলেশ পারেখের বিরুদ্ধে এই মামলা হয়েছে। তারা দুজনেই হায়দরাবাদের বাসিন্দা। 

চোপড়া তাঁর অভিযোগপত্রে লিখেছেন, অভিযুক্ত ধ্রুব পারেখ তাঁর কাছ থেকে ৫৭,৮০,০০০ টাকা নিয়েছিলেন। স্পোর্টস জুতোর ব্যবসাতে বিনিয়োগের জন্য তিনি এই টাকা নিয়েছিলেন। কমলেশ পারেখ  হলেন হায়দরাবাদ স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রাক্তন ম্যানেজার। সেকেন্দ্রাবাদে তাদের স্পোর্টসের জিনিসপত্রের দোকানও আছে। আর সেই নিরিখে কমলেশকে চেনেন আকাশ। সেই মতো কমলেশের ছেলেকে বিশ্বাস করে টাকা দিয়েছিলেন তিনি। 

এদিকে ৩০ দিনের মধ্য়ে ২০ শতাংশ লভ্যাংশ ফিরিয়ে দেবে বলে জানিয়েছিল ধ্রুব। কিন্তু মাত্র ২৪.৫ লাখ টাকা দেওয়া হয়েছে। দাবি আকাশ চোপড়ার। কমলেশও টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু সেটা তিনি পূরণ করেননি। 

আকাশ চোপড়ার দাবি, ওরা আমার ফোন ধরছে না। আমার আসল টাকা ৩৩,৩০,০০০ টাকা ফেরত দিতে হবে। হিন্দুস্তান টাইমসে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, পুলিশ জানিয়েছে, শনিবার অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত চলছে। 

এদিকে সূত্রের খবর, অপর এক ক্রিকেট খেলোয়াড়ের পরিবারের সদস্যও হরি প্রভাত পুলিশ স্টেশনে এই ধরনের অভিযোগ জানিয়েছিলেন। তবে তিনি শেষ পর্যন্ত স্বস্তি পান। এবার আর্থিক প্রতারণার অভিযোগ তুলে ওই থানায় অভিযোগ দায়ের করলেন ভারতের প্রাক্তন টেস্ট ক্রিকেট খেলোয়াড় ও আন্তর্জাতিক ধারাভাষ্যকার আকাশ চোপড়া। হায়দরাবাদের এক বাসিন্দার বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেছেন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.