বাংলা নিউজ > ঘরে বাইরে > Shocking Video: হোটেলে ল্যাপটপ হারিয়ে তাণ্ডব চিনার! Audi গাড়ি নিয়ে ভাঙলেন জিনিসপত্র

Shocking Video: হোটেলে ল্যাপটপ হারিয়ে তাণ্ডব চিনার! Audi গাড়ি নিয়ে ভাঙলেন জিনিসপত্র

অডি নিয়ে তাণ্ডব। ছবি: টুইটার (Twitter)

চিনের এক হোটেলের এই আজব ঘটনার বেশ কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি স্পোর্টস কার সাংহাইয়ের হোটেলের কাঁচের দরজা ভেঙে ঢুকে আসছে। এরপর সোজা ঢুকে আসছে লবিতে। সামনে যা কিছু আসছে, রীতিমতো উড়িয়ে দিচ্ছে সেই গাড়ি।

রাগে ফুঁসছেন। তাই গাড়ি নিয়ে সোজা হোটেলের দরজায় ধাক্কা মারলেন এক ব্যক্তি। তারপর দামি স্পোর্টসকার নিয়ে রীতিমতো তাণ্ডব চালালেন হোটেলের লবিতে। এ যেন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস জাতীয় কোনও সিনেমার দৃশ্য। ভয়াবহ এই ঘটনার পিছনে কারণ যদিও সামান্য। তাঁর ল্যাপটপ খুঁজে পাওয়া যাচ্ছিল না।

চিনের এক হোটেলের এই আজব ঘটনার বেশ কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি স্পোর্টস কার সাংহাইয়ের হোটেলের কাঁচের দরজা ভেঙে ঢুকে আসছে। এরপর সোজা ঢুকে আসছে লবিতে। সামনে যা কিছু আসছে, রীতিমতো উড়িয়ে দিচ্ছে সেই গাড়ি। আরও পড়ুন: ‘হকারি’ করে ১০টা বাড়ি, বিলাসবহুল গাড়ি, ১.৫ কেজি সোনা, জানুন আসল রহস্য

দুধ সাদা অডি কনভার্টিবেল। দেখেই বোঝা যাচ্ছে বেশ দামি। হোটলটাও বেশ বিলাসবহুল। আর সেখানেই তাণ্ডব চালালেন ওই ব্যক্তি। ভয় পেয়ে সেখান থেকে ছুটে পালানোর চেষ্টা করেন সকলে। কয়েকজন হোটলকর্মী এবং নিরাপত্তারক্ষীরা গাড়ির দিকে ছুটে আসেন। তবে বহু চেষ্টা করেও প্রথমে গাড়ির দরজা খুলতে পারেননি তাঁরা।

এর কিছুক্ষণ পরে অবশ্য গাড়িটি গিয়ে থামে। সঙ্গে সঙ্গে তার জানলার কাঁচ ভেঙে ওই ব্যক্তিকে থামান হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা।

দেখুন সেই ভিডিয়ো:

স্থানীয় পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালের ঘটনা এটি। ২৮ বছরের ওই ব্যক্তির নাম চেন। জানা গিয়েছে, ওই হোটেলেই থাকছিলেন তিনি। সেই সময়ে তাঁর ল্যাপটপ খোয়া যায়। সেটির খোঁজ করতে গিয়ে হোটেলকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তিনি। এরপরেই রাগে ফুঁসতে ফুঁসতে বেরিয়ে যান তিনি। কিছুক্ষণ পর গাড়ি নিয়ে সোজা হামলে পড়েন হোটেলের কাঁচের প্রবেশদ্বারে। আরও পড়ুন: ১২ কোটি টাকায় দেশের সবচেয়ে দামি গাড়ি কিনলেন হায়দরাবাদের ব্যবসায়ী!

সৌভাগ্যক্রমে এই ঘটনায় কেউ আহত হননি। স্থানীয় পুলিশের Weibo সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বলা হয়েছে যে ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে, ল্যাপটপটি আসলে চুরি হয়েছিল। হোটেলের বাইরে থেকেই সেটি পাওয়া গিয়েছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র! পুরনো ল্যাম্পের জায়গায় বসবে LED লাইট! ২.৯ কোটি টাকা দিল রাজ্য, কোথায় বসবে এবার? উচ্চতা ২৬ ফুট লম্বা, সন্ধান মিলল বিশ্বের সবচেয়ে বড় সাপের! স্বচক্ষে দেখুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.