বাংলা নিউজ > ঘরে বাইরে > Shocking Video: হোটেলে ল্যাপটপ হারিয়ে তাণ্ডব চিনার! Audi গাড়ি নিয়ে ভাঙলেন জিনিসপত্র

Shocking Video: হোটেলে ল্যাপটপ হারিয়ে তাণ্ডব চিনার! Audi গাড়ি নিয়ে ভাঙলেন জিনিসপত্র

অডি নিয়ে তাণ্ডব। ছবি: টুইটার (Twitter)

চিনের এক হোটেলের এই আজব ঘটনার বেশ কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি স্পোর্টস কার সাংহাইয়ের হোটেলের কাঁচের দরজা ভেঙে ঢুকে আসছে। এরপর সোজা ঢুকে আসছে লবিতে। সামনে যা কিছু আসছে, রীতিমতো উড়িয়ে দিচ্ছে সেই গাড়ি।

রাগে ফুঁসছেন। তাই গাড়ি নিয়ে সোজা হোটেলের দরজায় ধাক্কা মারলেন এক ব্যক্তি। তারপর দামি স্পোর্টসকার নিয়ে রীতিমতো তাণ্ডব চালালেন হোটেলের লবিতে। এ যেন ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস জাতীয় কোনও সিনেমার দৃশ্য। ভয়াবহ এই ঘটনার পিছনে কারণ যদিও সামান্য। তাঁর ল্যাপটপ খুঁজে পাওয়া যাচ্ছিল না।

চিনের এক হোটেলের এই আজব ঘটনার বেশ কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি স্পোর্টস কার সাংহাইয়ের হোটেলের কাঁচের দরজা ভেঙে ঢুকে আসছে। এরপর সোজা ঢুকে আসছে লবিতে। সামনে যা কিছু আসছে, রীতিমতো উড়িয়ে দিচ্ছে সেই গাড়ি। আরও পড়ুন: ‘হকারি’ করে ১০টা বাড়ি, বিলাসবহুল গাড়ি, ১.৫ কেজি সোনা, জানুন আসল রহস্য

দুধ সাদা অডি কনভার্টিবেল। দেখেই বোঝা যাচ্ছে বেশ দামি। হোটলটাও বেশ বিলাসবহুল। আর সেখানেই তাণ্ডব চালালেন ওই ব্যক্তি। ভয় পেয়ে সেখান থেকে ছুটে পালানোর চেষ্টা করেন সকলে। কয়েকজন হোটলকর্মী এবং নিরাপত্তারক্ষীরা গাড়ির দিকে ছুটে আসেন। তবে বহু চেষ্টা করেও প্রথমে গাড়ির দরজা খুলতে পারেননি তাঁরা।

এর কিছুক্ষণ পরে অবশ্য গাড়িটি গিয়ে থামে। সঙ্গে সঙ্গে তার জানলার কাঁচ ভেঙে ওই ব্যক্তিকে থামান হোটেল কর্মী ও নিরাপত্তা রক্ষীরা।

দেখুন সেই ভিডিয়ো:

স্থানীয় পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালের ঘটনা এটি। ২৮ বছরের ওই ব্যক্তির নাম চেন। জানা গিয়েছে, ওই হোটেলেই থাকছিলেন তিনি। সেই সময়ে তাঁর ল্যাপটপ খোয়া যায়। সেটির খোঁজ করতে গিয়ে হোটেলকর্মীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন তিনি। এরপরেই রাগে ফুঁসতে ফুঁসতে বেরিয়ে যান তিনি। কিছুক্ষণ পর গাড়ি নিয়ে সোজা হামলে পড়েন হোটেলের কাঁচের প্রবেশদ্বারে। আরও পড়ুন: ১২ কোটি টাকায় দেশের সবচেয়ে দামি গাড়ি কিনলেন হায়দরাবাদের ব্যবসায়ী!

সৌভাগ্যক্রমে এই ঘটনায় কেউ আহত হননি। স্থানীয় পুলিশের Weibo সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বলা হয়েছে যে ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে যে, ল্যাপটপটি আসলে চুরি হয়েছিল। হোটেলের বাইরে থেকেই সেটি পাওয়া গিয়েছে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো লোকসভা নির্বাচনের পর প্রথম রাজ্য মন্ত্রিসভার বৈঠক হবে, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন একের পর এক ছবি ফ্লপ, ২৫০কোটির ধার মেটাতে বিক্রি হল প্রযোজনা সংস্থার ৭তলা বিল্ডিং IND vs BAN: ম্যাচ জেতার কোনও ইচ্ছেই ছিল না বাংলাদেশের ব্যাটারদের- বিস্ফোরক শান্ত মহিলা সহকর্মীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশকর্তা!DSP থেকে নামানো হল কনস্টেবল পদে শিয়ালদায় সেতুর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ, সংস্কারে বড় কাঁটা নীচের বাজার

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.