বাংলা নিউজ > ঘরে বাইরে > CCTV ফুটেজ: বিশ্ব চ্যাম্পিয়ন বক্সারের ৭২ লক্ষ টাকার ঘড়ি ছিনতাই

CCTV ফুটেজ: বিশ্ব চ্যাম্পিয়ন বক্সারের ৭২ লক্ষ টাকার ঘড়ি ছিনতাই

ফাইল ছবি: টুইটার (Twitter)

৩৫ বছর বয়সী প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বলেন, বন্দুক নিয়ে দুই ব্যক্তি হঠাত্ই ছুটে আসেন। সে সময়ে তাঁর স্ত্রী ফরিয়াল কিছুটা পেছনে ছিলেন। পুরো ঘটনাটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

বন্দুক দেখিয়ে বিশ্বসেরা বক্সারের ঘড়ি ছিনতাই। সোমবার লন্ডনের রাস্তায় ছিনতাইকারীর কবলে পড়েন পেশাদার বিশ্ব বক্সিং চ্যাম্পিয়ন, আমির খান। পূর্ব লন্ডনের রাস্তায় বন্দুক দেখিয়ে তাঁর ঘড়ি ছিনতাই করা হয়। কোনও সাধারণ ঘড়ি নয়, ৭২ লক্ষ টাকা দামের বহুমূল্য ঘড়ি।

৩৫ বছর বয়সী প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বলেন, বন্দুক নিয়ে দুই ব্যক্তি হঠাত্ই ছুটে আসেন। সে সময়ে তাঁর স্ত্রী ফরিয়াল কিছুটা পেছনে ছিলেন। পুরো ঘটনাটাই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। আরও পড়ুন: 7th Pay Commssion: সরকারি কর্মচারীদের আগাম দিওয়ালি! DA-র পর এবার বাড়তে চলেছে আরও ৪টি ভাতা

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আমির জানিয়েছেন, তিনি ও তাঁর স্ত্রী দু'জনেই নিরাপদে আছেন।

আমির টুইট করেছেন, 'এইমাত্র পূর্ব লন্ডনের, লেটনে বন্দুক দেখিয়ে আমার ঘড়িটা কেড়ে নেওয়া হল।'

'আমি ফরিয়ালকে নিয়ে রাস্তা পার হচ্ছিলাম। সৌভাগ্যক্রমে ফরিয়াল আমার কয়েক পা পিছনে ছিল। দু'জন লোক আমার কাছে দৌড়ে এল। আমার মুখে বন্দুক ধরে আমার ঘড়িটা খুলে দিতে বললেন। মূল ব্যাপারটা হল আমরা দু'জনেই এখন নিরাপদে আছি,' বলেন আমির।

আমির খানের স্ত্রী ফরিয়াল ঘটনার সিসিটিভি ফুটেজ পান। সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুই ছিনতাইকারী একটি মার্সিডিজ গাড়ি থেকে বের হলেন।

ঘটনার তদন্ত শুরু করেছেন পুলিশকর্মীরা। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

আমির খান ব্রিটেনের সবচেয়ে অল্পবয়সী অলিম্পিকে বক্সিংয়ের মেডেলজয়ী। সেই সঙ্গে ২ বার পেশাদার বক্সিং-এ বিশ্ব চ্যাম্পিয়ন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

স্পোর্টস ব্রা আর যোগা প্যান্ট পরে 'জুন আন্টি' হেড স্ট্যান্ড, নেটপাড়া বলছে… নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? ‘সৌরভ গাঙ্গুলি বলেছে না এত লঙ্কা…’, ছোট্ট মিহির পাকা পাকা কথা শুনে হাঁ রচনা! প্রধানমন্ত্রীর বঙ্গ সফরের সময় ‘‌পয়সা মন্ত্রী’‌ বলে তোপ, তৃণমূলের তীব্র কটাক্ষ যে খেয়েছে তার পেট থেকে বার করে যার খেয়েছে তাকে ফেরত দেব, গ্যারান্টি দিলেন মোদী T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ হাওড়ার কাছে লাইনচ্যুত লোকাল, ব্যাহত ট্রেন চলাচল ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ

Latest IPL News

নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.