বাংলা নিউজ > ঘরে বাইরে > ইমরান খান দেশকে শেষ করে দিতে চাইছে, বিস্ফোরক পাক প্রধানমন্ত্রী

ইমরান খান দেশকে শেষ করে দিতে চাইছে, বিস্ফোরক পাক প্রধানমন্ত্রী

ইমরান খান (Photo by Arif ALI / AFP) (AFP)

লংমার্চে বেরিয়েছিলেন ইমরান খান। তাঁকে নিশানা করে গুলি ছোঁড়া হয়েছিল। পরে হাসপাতালে তাঁর পা থেকে গুলি বের করা হয়। তারপরেও তিনি জানিয়ে দেন আমাদের লংমার্চ থামবে না।

মঞ্জিরী চিত্রে

এবার প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানে বিরুদ্ধে কড়া ভাষায় তোপ দাগলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শেরিফ। তাঁর অভিযোগ ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করে দিতে চাইছে। শেরিফ জানিয়েছেন, যারা সেদিন লংমার্চে অংশ নিয়েছিলেন তারাই পরাজিত।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় শেরিফ বলেন, আমরা জনতার এই কর্তৃত্বকে আগেও মানিনি এখনও মানব না। পাক সংবাদমাধ্যমে এমনটাই খবর সামনে এসেছে। তিনি বলেন, পাকিস্তানের ভালোর জন্য প্রার্থনা করুন।  পাকিস্তান যাতে সঠিক পথে যেতেপারে তা দিশার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করুন। পাকিস্তান খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।

ইতিমধ্যেই পিএমএল এন ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ পাকিস্তানের তারিক ই ইনসাফের লংমার্চের তীব্র নিন্দা করেছেন। তাঁর মতে এই লংমার্চের জন্য় সাধারণ মানুষ অত্যন্ত সমস্যার মধ্যে পড়ে যাচ্ছেন। এদিকে ভোটের দাবিও তোলা হয়েছিল ইমরান খানের লং মার্চ থেকে। তবে পাক প্রধানমন্ত্রী অবশ্য ভোটের দাবিকে নাকচ করে দিয়েছেন বলে খবর।  তিনি জানিয়ে দিয়েছেন, আগামী বছর নির্ধারিত সময়েই ভোট হবে।

এদিকে লংমার্চে বেরিয়েছিলেন ইমরান খান। তাঁকে নিশানা করে গুলি ছোঁড়া হয়েছিল। পরে হাসপাতালে তাঁর পা থেকে গুলি বের করা হয়। তারপরেও তিনি জানিয়ে দেন আমাদের লংমার্চ থামবে না।

এমনকী তিনি জানিয়ে দিয়েছিলেন তিনি রাওয়ালপিন্ডিতে গ্য়ারিসন সিটির কাছে লংমার্চে অংশ নেবেন।

বন্ধ করুন