বাংলা নিউজ > ঘরে বাইরে > Mamata's Delhi Visit: অভিষেককে সঙ্গে নিয়ে দিল্লি উড়ে গেলেন মমতা, দেখা করতে পারেন মোদীর সঙ্গে
মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সমীর জানা/হিন্দুস্তান টাইমস)

Mamata's Delhi Visit: অভিষেককে সঙ্গে নিয়ে দিল্লি উড়ে গেলেন মমতা, দেখা করতে পারেন মোদীর সঙ্গে

  • Mamata's Delhi Visit: আগামী ৭ অগস্ট নীতি আয়োগের বৈঠক রয়েছে। দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীরই ওই বৈঠকে যোগ দেবেন। প্রধানমন্ত্রী বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে এই বৈঠক করবেন। সেই বৈঠকে যোগ দেবেন মমতা। 

চার দিনের দিল্লি সফরে উড়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দিল্লি যাচ্ছেন। দিল্লিতে নীতি আয়োগের পরিচালন পরিষদের বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে দেখা করতে পারেন মমতা। তবে এই বৈঠক হবেই কিনা তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি।

উল্লেখ্য, আগামী ৭ অগস্ট নীতি আয়োগের বৈঠক রয়েছে। দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীরই ওই বৈঠকে যোগ দেবেন। প্রধানমন্ত্রী বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে এই বৈঠক করবেন। নীতি আয়োগের বৈঠকে যোগ দিয়ে নানা বকেয়ার বিষয় তুলে ধরতে পারেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী নয়াদিল্লি সফর সেরে আগামী ৮ অগস্ট ফেরার কথা। নীতি আয়োগের বৈঠকের পাশাপাশি রাষ্ট্রপতির সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলাদা করে দেখা করে বাংলার অভাব–অভিযোগ তুলে ধরতে পারেন তিনি। উল্লেখ্য, এর আগের দুটি নীতি আয়োগের বৈঠকে অনুপস্থিত ছিলেন মমতা। তবে এবার তিনি যাচ্ছেন।

এদিকে পার্থ কাণ্ডের মাঝে মমতার সঙ্গে মোদীর সাক্ষাতের সম্ভাবনা ঘিরে জল্পনা রয়েছে। জানা গিয়েছে, আগামিকাল বিকেল সাড়ে ৪টে নাগাদ মমতা বৈঠকে বসতে পারেন মোদীর সঙ্গে। এদিকে বঙ্গ বিজেপির নেতৃত্ব প্রধানমন্ত্রী মোদীর কাছে আর্জি জানিয়েছেন যাতে মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে তিনি দেখা না করেন। এরপরই সন্ধ্যায় রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে পারেন মমতা। এদিকে আজই দিল্লি পৌঁছে রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখরের বাড়িতে তৃণমূল সাংসদদের সঙ্গে বৈঠক করবেন মমতা।

বন্ধ করুন