বাংলা নিউজ > ঘরে বাইরে > Man Bites Cop's Finger: ভরা রাস্তায় পুলিশকর্মীর আঙুল কামড়ে দিলেন ব্যক্তি! হেলমেট-বিহীন পাকড়াও হতেই যা ঘটল

Man Bites Cop's Finger: ভরা রাস্তায় পুলিশকর্মীর আঙুল কামড়ে দিলেন ব্যক্তি! হেলমেট-বিহীন পাকড়াও হতেই যা ঘটল

বেঙ্গালুরুতে ব্যক্তির কীর্তির ভিডিয়ো ভাইরাল।

বেঙ্গালুরুর এই কামড়-কাণ্ডের ভিডিয়ো ছয়লাপ সোশ্যাল মিডিয়ায়। যে ক্লিপটি সদ্য ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি, সাদা রঙের স্কুটিতে করে যাচ্ছিলেন রাস্তা দিয়ে।

রাগে তিনি এতই মত্ত ছিলেন যে পুলিশের গায়ে হাত তুলতেও পিছপা হননি এই ব্যক্তি। ঘটনা বেঙ্গালুরুর। সেখানে দিনে দুুপুরে ভরা রাস্তার মাঝে এক পুলিশ কর্মীর আঙুল কামড়ে দিলেন ব্যক্তি। ঘটনায় আশপাশে অনেকেই স্তম্ভিত হয়ে পড়েন। অবাক হন পুলিশকর্মীরাও। যে কারণে এই ঘটনা ঘটেছে, তার নেপথ্যে রয়েছে ট্রাফিকের নিয়ম না মেনে, হেলমেট না পরে ওই ব্যক্তির পাকড়াও হওয়ার ঘটনা। ব্যক্তি হেলমেট না পড়াতেই পুলিশ রাস্তায় দাঁড় করায় তাঁর গাড়ি। গাড়ি দাঁড় করানোর পর থেকেই বচসা শুরু করে দেন ব্যক্তি। আর তা ঘিরেই এই কাণ্ড!

বেঙ্গালুরুর এই কামড়-কাণ্ডের ভিডিয়ো ছয়লাপ সোশ্যাল মিডিয়ায়। যে ক্লিপটি সদ্য ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি, সাদা রঙের স্কুটিতে করে যাচ্ছিলেন রাস্তা দিয়ে। তাঁর চোখে কালো গগলস। তবে মাথায় হেলমেটের জায়গায় ছিল সাধারণ টুপি। হেলমেট কেন নেই মাথায়? এই প্রশ্ন করেন পুলিশ কর্মীরা। তার উত্তর দিতে গিয়েই ওই ব্যক্তি চরম ক্ষোভ দেখাতে থাকেন। একেবারে সরাসরি চড়াও হন পুলিশের ওপর। এরপর থেকেই দুই পক্ষের বচসা শুরু হয়। সেই বচসার মাঝে আচমকা পুলিশের সঙ্গে হাতাহাতি করতে দেখা যায় ব্যক্তিকে। কথা-কাটাকাটির মধ্যে চোখের নিমেষে পুলিশের আঙুলে কামড়ে দেন ব্যক্তি। ঘটনায় ততক্ষণে হতচকিত সকলে। কীভাবে একজনের এতটা সাহস হয়, তা নিয়ে ওঠে প্রশ্ন।

( Shitol Shoshthi 2024 Tithi: সরস্বতী পুজোর পরদিন শীতলষষ্ঠীর তিথি কতক্ষণ থাকবে? গোটাসেদ্ধর রীতি দেখে নিন)

জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বয়স ২৮। তিনি কর্তব্যরত ট্রাফিক পুলিশ কনস্টেবলের গায়ে হাত তোলার দায়ে অভিযুক্ত। এই গোটা ঝগড়ার পর্ব স্থানীয় ভাষায় চলতে থাকে। তাঁকে বলতে শোনা যায় যে তিনি একটি হাসপাতালে যাওয়ার সময় হেলমেট পরতে ভুলে গিয়েছিলেন এবং তাঁর ভিডিও ভাইরাল হয়ে গেলে তিনি পাত্তা দেন না। তিনি চোখের সামনে দেখতে পান, তাঁর ভিডিয়ো তোলা হচ্ছে, তবে তাতে পরোয়া করতে দেখা যায়নি ব্যক্তিকে। পরে দেখা যায়, ব্যক্তি পুলিশ কনস্টেবলেক থেকে ফোনটি ছিনিয়ে নিতে চান। সেই ফোনেই তোলা হচ্ছিল গোটা পরিস্থিতির দৃশ্য। যদিও পরে তাঁকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ কে বলবে বয়স ৫৬! 'হাম আপকে হ্যায় কৌন'-এর নিশাকে ফিরিয়ে আনলেন মাধুরী ভারতে তৈরি কফ সিরাপ খেয়ে ৬৮জনের মৃত্যু, ভারতীয় সহ ২৩জনের জেল উজবেকিস্তানে ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.