বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala Murder: বিয়েতে আমন্ত্রণ জানায়নি প্রতিবেশী, ঢিল ছুঁড়ল যুবক, শাস্তি দিতে খুন

Kerala Murder: বিয়েতে আমন্ত্রণ জানায়নি প্রতিবেশী, ঢিল ছুঁড়ল যুবক, শাস্তি দিতে খুন

যুবককে খুনের অভিযোগ। (প্রতীকী ছবি)

প্রতিবেশীর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ না পাওয়ায় অপমানিত বোধ করেছিলেন বিনু। সেই কারণে ক্ষোভে পাত্রের বাড়িতে পাথর ছুঁড়ে জানলা ভেঙে দেন। এই ঘটনায় পাত্র ও তাঁর বন্ধুদের সঙ্গে বিনুর বচসা হয়। এরপর দুজন মিলে বিনুকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে।

বিয়েতে পাত্রের বাড়ি থেকে মেলেনি আমন্ত্রণ। সেই ক্ষোভে পাত্রের বাড়িতে ঢিল ছুঁড়ে ছিলেন প্রতিবেশী। আর তার শাস্তি দিতে প্রতিবেশী ওই যুবককে কুপিয়ে খুন করা হল। এমনই অভিযোগ উঠেছে কেরলের কোট্টায়ম জেলার কারুকাচলে। মৃত যুবকের নাম বিনু। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনার পরে অভিযুক্ত দুজন অস্ত্র-সহ থানায় আত্মসমর্পণ করে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশীর বাড়িতে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ না পাওয়ায় অপমানিত বোধ করেছিলেন বিনু। সেই কারণে ক্ষোভে পাত্রের বাড়িতে পাথর ছুঁড়ে জানলা ভেঙে দেন। এই ঘটনায় পাত্র ও তাঁর বন্ধুদের সঙ্গে বিনুর বচসা হয়। এরপর দুজন মিলে বিনুকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে। এই ঘটনায় খুনের অভিযোগ উঠেছে বিনুর প্রতিবেশী তথা পাত্র সেবাস্তিয়ান বিশুর বিরুদ্ধে। অভিযোগ, বিনুর কাণ্ডে ক্ষুব্ধ হয়ে বিশু এবং তাঁর বন্ধুরা ওপর হামলা চালায়। এর আগেও বিশুর সঙ্গে বিনুর ঝামেলা হয়েছিল। ফলে বিনুর ওপর আগে থেকেই বিশুর ক্ষোভ ছিল। এর পাশাপাশি বিষ্ণু নামে বিশুর আরও এক বন্ধুর বিনুর ওপর ক্ষোভ ছিল। জানা গিয়েছে, রবিবার রাতে বিষ্ণু ও বিশু বিনুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় বিনুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁর মৃত্যু হয়। পরে অভিযুক্ত দুজনই অস্ত্র-সহ থানায় আত্মসমর্পণ করে বলে জানা গিয়েছে।

বেশ কয়েকজন তাঁদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে বলে খবর। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের তিরুবনন্তপুরম মেডিক্যাল কলেজ এবং নেয়াত্তিঙ্করা তালুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে, বিনুকে আমন্ত্রণ না জানানো হলেও তিনি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন এবং বিয়ের উপহার হিসেবে পাত্রপক্ষকে টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু তা ভালোভাবে নেয়নি পাত্রের পরিবার। এরপর দুপক্ষের মধ্যে বচসা বাঁধে। এরপর পাত্র ও তার বন্ধুরা বিনুর সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে তাঁরা বিনুকে খুন করে বলে অভিযোগ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আপনার জীবনকে টলাতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল চলচ্চিত্র উৎসবের পর এবার OTT-এর পালা! প্রকাশ্যে ‘চালচিত্র এখন’-এর পোস্টার রাওয়ালপিন্ডিতে উঠল চ্যাপম্যান ঝড়, পাক বোলারদের গুঁড়িয়ে ৭ উইকেটে জিতল কিউয়িরা বেগুনি টুপির লড়াইয়ে বড় লাফ হর্ষালের,অরেঞ্জ ক্যাপের তালিকায় শুভমন উঠে এলেন চারে

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.