বাংলা নিউজ > ঘরে বাইরে > ইউ টিউবে হাতের ব্যথা সারানোর ওষুধ পেয়েছিলেন যুবক, খাওয়ার পরেই মৃত্যু

ইউ টিউবে হাতের ব্যথা সারানোর ওষুধ পেয়েছিলেন যুবক, খাওয়ার পরেই মৃত্যু

মৃত্যু যুবকের। প্রতীকী ছবি।

৩০ বছর বয়সী ওই যুবক গাড়ি চালকের কাজ করতেন। পরিবার সূত্রে খবর, গাড়ি চালানোর সময় দুর্ঘটনায় তার হাতে ব্য়থা হয়। এরপর থেকে তার হাতে ক্রমে ব্যথা হতে শুরু করে। অনেক ডাক্তারের কাছ থেকে তিনি চিকিৎসা করিয়েছেন। কিন্তু কিছুতেই সুবিধা হচ্ছিল না।

হাতের যন্ত্রণা সারাতে ইউটিউবের দ্বারস্থ হয়েছিলেন মধ্যপ্রদেশের এক যুবক। সেখানে কুমড়ো জাতীয় বুনো ফল জলে গুলে খাওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। আর সেই পরামর্শ মেনে সেটাই খেয়েছিলেন তিনি। সেটা খেয়ে তাঁর শারীরিক পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেই হাসপাতালেই মৃত্যু হয় যুবকের।

মৃতের নাম ধর্মেন্দ্র করোলে। ৩০ বছর বয়সী ওই যুবক গাড়ি চালকের কাজ করতেন। পরিবার সূত্রে খবর, গাড়ি চালানোর সময় দুর্ঘটনায় তার হাতে ব্য়থা হয়। এরপর থেকে তার হাতে ক্রমে ব্যথা হতে শুরু করে। কিছুতেই ভালো হচ্ছিল না। অনেক ডাক্তারের কাছ থেকে তিনি চিকিৎসা করিয়েছেন। কিন্তু কিছুতেই সুবিধা হচ্ছিল না।

এরপর তিনি ইউটিউবে হাতে ব্যথার ওষুধ খুঁজতে শুরু করেন। সেখানেই তিনি হাতের ব্যথা সারানোর জন্য কুমড়ো জাতীয় বুনো ফলের কথা জানতে পারেন। এরপর ওই বুনো ফল তিনি কোথাও থেকে জোগাড় করেন। তারপর তিনি ওটা খেয়ে নেন। কিন্তু ওটা খাওয়ার পর থেকেই তার বমি শুরু হয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে ওই ব্যক্তি ঠিক কোন ধরনের ফল খেয়েছিলেন তা পুলিশ খতিয়ে দেখছে।

 

বন্ধ করুন