বাংলা নিউজ > ঘরে বাইরে > বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ভাইরাল, ইমরানের দরবারে পাক বিধায়ক
পাকিস্তানের পঞ্জাব প্রদেশের তক্সিলার বিধায়ক সানিয়া আশিক (ছবি সৌজন্যে টুইটার)
পাকিস্তানের পঞ্জাব প্রদেশের তক্সিলার বিধায়ক সানিয়া আশিক (ছবি সৌজন্যে টুইটার)

বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ভাইরাল, ইমরানের দরবারে পাক বিধায়ক

  • ঘটনার প্রেক্ষিতে পুলিশে অভিযোগ দায়ের করার পাশাপাশি সরাসরি প্রধানমন্ত্রী ইমরান খানেরও দ্বারস্থ হন বিধায়ক সানিয়া আশিক।

বহু ক্ষেত্রেই রাজনৈতিক লড়াইয়ে প্রতিপক্ষের ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানি করা হয়ে থাকে। তা সে ভারত হোক বা আমেরিকা; এমন কি পাকিস্তানও এই তালিকা থেকে বাদ যায় না। আর রাজনীতিবিদদের কোনও ভিডিয়ো ভাইরাল হওয়ার বিষয়টিও নতুন নয় উপমহাদেশের রাজনীতিতে। এবার এই 'ভাইরাল' রাজনীতির শিকার পাকিস্তানের পঞ্জাব প্রদেশের তক্সিলার বিধায়ক সানিয়া আশিক। সম্প্রতি পাকিস্তানে সানিয়ার সঙ্গা তাঁর বয়ফ্রেন্ডের একটি অন্তরঙ্গ ভিডিয়ো ভাইরাল হয়। সেই ঘটনার প্রেক্ষিতে পুলিশে অভিযোগ দায়ের করার পাশাপাশি সরাসরি প্রধানমন্ত্রী ইমরান খানেরও দ্বারস্থ হন সানিয়া।

জানা গিয়েছে, সানিয়া পাকিস্তান মুসলিম লিগ নওয়াজ দলের সদস্য। মারিয়ম নওয়াজের খুবই ঘনিষ্ঠ হিসেবে পরিচিত এই বিধায়ক। বিভিন্ন ইস্যুতে ইমরান খানের সরকারকে তুলোধনা করার সুযোগ হাতছাড়া করেন না সানিয়া। এহেন সানিয়াকে এবারে বিপাকে পড়ে ইমরান খানেরই দ্বারস্থ হতে হয়েছে। এদিকে ভাইরা ভিডিয়ো কাণ্ডে ইতিমধ্যে একজনকে গ্রেফতার করেছে সেদেশের পঞ্জাব প্রদেশের পুলিশ। তবে তদন্তের স্বার্থে আপাতত ধৃত ব্যক্তির নাম গোপন রাখা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে সেদেশের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সিও।

ভিডিয়ো ভাইরাল হওয়ার বিষয়টি বেশ কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল। গত ২৬ অক্টোবর সানিয়া আশিক এই বিষয়ে ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সিকে করা একটি অভিযোগপত্রের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। তাঁর অভিযোগ, কিছুদিন ধরেই স্যোশাল মিডিয়ায় একটি অশ্লীল ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে তাঁর প্রেমিকের সঙ্গে তাঁরই মতো দেখতে এক মহিলাকে দেখা যাচ্ছে। আর স্যোশাল মিডিয়ায় দাবি করা হয়েছে, ওই মহিলা সানিয়া আশিক। বিধায়কের দাবি, এরপর থেকেই তাঁকে ফোনে হুমকি দেওয়া হচ্ছে।

বন্ধ করুন