বাংলা নিউজ > ঘরে বাইরে > বিপ্লব দেবের বাবাকে শ্রদ্ধা জানিয়ে টুইট মোদীর, কৃতজ্ঞ ত্রিপুরার মুখ্যমন্ত্রী
নরেন্দ্র মোদী, প্রধানমন্ত্রী (ANI Photo) (ANI)

বিপ্লব দেবের বাবাকে শ্রদ্ধা জানিয়ে টুইট মোদীর, কৃতজ্ঞ ত্রিপুরার মুখ্যমন্ত্রী

  • বিপ্লব দেবের বাবা ছিলেন জনসঙ্ঘের সক্রিয় নেতা। ১৯৬৭ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি রাজ্যের কার্যকরী কমিটির সদস্য ছিলেন।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বাবা হিরুধন দেবের ভূয়সী প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এনিয়ে টুইটও করেছেন তিনি। তিনি লিখেছেন, ত্রিপুরায় বিজেপি কার্যকর্তাদের অধিকার রক্ষায় তিনি কাজ করেছেন। ১৯৯৩ সাল পর্যন্ত বার বার তাঁকে নানা হয়রানির মুখে পড়তে হয়েছে। বিজেপি সমর্থিত কৃষকদের একটা সময় সেচের জল পর্যন্ত দেওয়া হত না। তবে একজন প্রকৃত বিজেপি পরিবারর সদস্য় হিসাবে তিনি যাবতীয় দমন পীড়নের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে গিয়েছেন। 

প্রসঙ্গত বিপ্লব দেবের বাবা ছিলেন জনসঙ্ঘের সক্রিয় নেতা। ১৯৬৭ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি রাজ্যের কার্যকরী কমিটির সদস্য ছিলেন। এদিকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ত্রিপুরার মুখ্য়মন্ত্রী লিখেছেন, বিজেপি ও জনসঙ্ঘ কার্যকর্তাদের স্বার্থহীন কর্মকান্ডের প্রতি প্রধানমন্ত্রী যে সম্মান প্রদর্শন করেছেন সেজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। এটা আমার কাছে গর্বের যে স্বার্থহীনভাবে আমার বাবা যে কাজ করে গিয়েছেন তা তাঁকে একটি বিশেষ স্থান করে দিয়েছে। 

পাশাপাশি অপর একটি টুইটে তিনি লিখেছেন, আমি বিশ্বাস করি যে এটা ভারতীয় জনতা পার্টিতেই সম্ভব যে নরেন্দ্র মোদীর নেতৃত্বে একজন সাধারণ বিজেপি কার্যকর্তার পুত্রও মুখ্য়মন্ত্রী হিসাবে মানুষের সেবা করার সুযোগ পান। তাঁর দায়িত্ববোধের প্রতি চিরকৃতজ্ঞ থাকব। লিখেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। 

 

বন্ধ করুন