বাংলা নিউজ > ঘরে বাইরে > Post Poll Violence: রাষ্ট্রপতির কাছে নালিশ জানাতে দিল্লি যাচ্ছেন আক্রান্তরা
ভোট পরবর্তী হিংসা নিয়ে নালিশ জানাতে রাষ্ট্রপতির কাছে দরবার করতে গেলেন আক্রান্তরা।
ভোট পরবর্তী হিংসা নিয়ে নালিশ জানাতে রাষ্ট্রপতির কাছে দরবার করতে গেলেন আক্রান্তরা।

Post Poll Violence: রাষ্ট্রপতির কাছে নালিশ জানাতে দিল্লি যাচ্ছেন আক্রান্তরা

  • তেমনই ২৭জনকে নিয়ে দিল্লি গেলেন বিজেপি নেতৃত্ব। রাষ্ট্রপতির কাছে তাঁরা হিংসার কথা তুলে ধরবেন। এদিকে তাঁদের এই রওনাকে ঘিরে ফের রাজনৈতিক মহলে সাড়া পড়ে গিয়েছে। এদিকে তাঁদের সঙ্গে দেখা করার পরে রাষ্ট্রপতি শেষ পর্যন্ত কী বার্তা দেন সেদিকেও তাকিয়ে রয়েছে বিভিন্ন মহল।

ভোট পরবর্তী হিংসা নিয়ে বার বারই সরব হয়েছে বিজেপি। এদিকে আগামী ৪ মে বাংলা সফরে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।আর তার আগে বিজেপির উদ্যোগে দিল্লি গেল ভোট পরবর্তী হিংসায় আক্রান্তরা। রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে যাচ্ছেন তাঁরা। মঙ্গলবার তাঁরা ট্রেনে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন। তাঁদের দাবি, ভোট পরবর্তী হিংসায় তাঁরা আক্রান্ত হয়েছিলেন। এদিন তেমনই ২৭জনকে নিয়ে দিল্লি গেলেন বিজেপি নেতৃত্ব। রাষ্ট্রপতির কাছে তাঁরা হিংসার কথা তুলে ধরবেন। এদিকে তাঁদের এই রওনাকে ঘিরে ফের রাজনৈতিক মহলে সাড়া পড়ে গিয়েছে। এদিকে তাঁদের সঙ্গে দেখা করার পরে রাষ্ট্রপতি শেষ পর্যন্ত কী বার্তা দেন সেদিকেও তাকিয়ে রয়েছে বিভিন্ন মহল।

এক মহিলা বলেন, সেই রাতের ঘটনা ভুলতে পারি না। আমার মেয়ের বিয়ে সামনেই। আমরা চাই যেন এই ঘটনা বাংলায় আর না হয়। আমাদের আশা রাষ্ট্রপতি আমাদের সুবিচার দেবেন। এদিন আক্রান্তদের একাংশ বলেন, অপদার্থ সরকার আর চালাতে পারবে না। রাষ্ট্রপতির হস্তক্ষেপের দাবি আমরা জানাব। বাংলার মা বোনেরা যাতে সুরক্ষিত থাকেন সেই দাবি আমরা জানাব। ভোট পরবর্তী হিংসার সুবিচার চাই আমরা।

বন্ধ করুন